অস্ট্রেলিয়ার হয়ে বেশ কিছু বছর ধরেই দুরন্ত ক্রিকেট খেলছেন স্টিভ স্মিথ। মাঝে একবছর নির্বাসনের কারণে খেলার মধ্যে থাকতে না পারলেও, ফের খেলায় ফিরে নিজের চেনা ছন্দে দেখা গিয়েছে এই অজি ব্যাটসম্যানকে। টেস্ট ম্যাচে বড় রানের পাশাপাশি একদিনের ক্রিকেট ও টি২০ ক্রিকেটেও দুরন্ত ছন্দে আছেন স্মিথ। আর সেই স্মিথকে এবার আক্রমণ করলেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। এমনকি স্মিথকে বল করলে বল দিয়ে আহত করার চেষ্টা করতেন স্মিথকে এমনটাও ভয় দেখালেন রাওলপিন্ডি এক্সপ্রেস।

আরও পড়ুন, প্রথম তিন দিনের অনলাইন টিকিট শেষ, দিন রাতের টেস্ট নিয়ে কলকাতার উন্মাদনা তুঙ্গে

পাকিস্তানের বিরুদ্ধে ইতিমধ্যে টি২০ সিরিজে এগিয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় টি২০তে স্মিথের দুরন্ত ইনিংসে জয়ও পেয়ে সিরিজে এগিয়ে গেছে অজিরা। আর সেই ম্যাচে দুরন্ত ব্যাট করার পরেই এবার স্মিথের ওপর সরব হলেন শোয়েব আখতার। একই সঙ্গে স্মিথের সুখ্যাতিও করলেন তিনি। স্মিথকে নিয়ে আখতার বলেন, আমি স্টিভ স্মিথকে দেখে খুব অবাক হচ্ছি। টেকনিক সেভাবে না থাকলেও স্মিথ একজন দারুণ ব্যাটসম্যান। বল দেখে খেলা ও ব্যাট হাতে ওর দক্ষতা দারুণ। একই সঙ্গে এত সুন্দর ভাবে বোলারদের মুখোমুখি করেন সেটা সত্যিই দারুণ। আমি ওকে বল করলে আগেই আক্রমণাত্মক ভাবে আঘাত করার চেষ্টা করতাম। তবে মনে হয় এতটা সোজা হত না স্মিথকে আঘাত করা। ওর টেকনিকটা একটু আলাদা। খুব ভালো একজন ব্যাটসম্যান। আশা করি আগামী দিনে আরও ভালো খেলবে।

আরও পড়ুন, স্মৃতি রেকর্ডের দিনে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ভারতীয় মহিলা দলের সিরিজ জয়

একই সঙ্গে স্মিথকে নিয়ে আখতার আরও বলেন, নির্বাসন থেকে ফিরে দারুণ ব্যাট করছে স্মিথ। কেউ কেউ বলেন টি২০তে ভালো খেলতে পারেন না স্মিথ। সেটা একদমই ঠিক নয়। নির্বাসন কাটিয়ে দলে ফিরে দারুণ রান করেছেন স্মিথ। অনেক রান করতে দেখা যাচ্ছে একই সঙ্গে ভালো খেলছেন। ছন্দে আছেন। তাই আগামী দিনও আরও ভালো ক্রিকেট খেলবে স্মিথ। এমনটা আশা করাই যায়।