পুরনো দলের সঙ্গে  সাক্ষাতটা খুব একটা সুখকর হলনা ওয়েন রুনির। এফ এ কাপের শেষ ষোলোর ম্যাচে ডার্বি কাউন্টিকে ৩-০ গোলে হারিয়ে শেষ আটে জায়গা পাকা করে ফেলল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ম্যাচে ম্যান উইর হয়ে জোরা গোল করে নায়ক অরিয়ন ইঘালো। রেড ডেভিলসদের হয়ে অপর গোলটি করেন লুক শ্য। ম্যাচে ডার্বি কাউন্টির হয়ে দুবার গোলের সুযোগ তৈরি করেও, তা গোলে পরিণত করতে পারেননি ম্যান ইউ-র প্রাক্তন তারকা ফুটবালর ওয়েন রুনি। অন্যদিকে জোড়া গোল করে আরও একবার নিজের জাত চেনালেন অরিয়ন ইঘালো।

আরও পড়ুনঃহঠাৎ পিকে-র কাছে সস্ত্রীক রাজ্যপাল, ধীরে ধীরে সঙ্কট কাটছে কিংবদন্তি ফুটবলারের...

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্বক ফুটবল শুরু করে সোল্কজায়েরর দল। একাধিক সুযোগও তৈরি করে ম্যান ইউর অ্যাটাকিং লাইন। যার ফলস্বরূপ ম্যাচের ৩৩ মিনিটে লুক শ্য-র করা অনবদ্য গোলে এগিয়ে যায় রেড ডেভিলসরা। দ্বিতীয় গোলের জন্য বেশি প্রতিক্ষা করতে হয়নি ম্যান ইউকে। প্রথমার্ধের ৪১ মিনিটেই নিজের প্রথম ও দলের দ্বিতীয় গোল করেন অরিয়ন ইভালো। ২-০  গোলে এগিয়ে থেকেই শেষ হয় প্রথমার্ধের খেলা। দ্বিতীয়ার্ধে খেলায় ফেরার চেষ্টা করে ডার্বি কাউন্টি। একাধিক আক্রমণ কলেও ম্যান উইর জমাটি রক্ষণকে ভাঙতে সমর্থ হননি ওয়েন রুনিরা। দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটে বক্সের মধ্যে পাওয়া ফিরতি বলে জোড়ালো শট করে নিজের দ্বিতীয় গোল করেন ইঘালো। যার ফলে ব্যবধান বাড়িয়ে ৩-০ করে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

আরও পড়ুনঃহৃষিকেশে গঙ্গায় এক গলা জলে ডুব জন্টি-র, ছবি দেখে যা বললেন ভাজ্জি 

আরও পড়ুনঃধোনি প্রসঙ্গে মুখ খুললেন জোশী, আইপিএলের পারফরমেন্সের উপরই কী নির্ভর করছে ধোনির ভবিষ্যৎ

 ১৩ বছর রেড ডেভিলসের হয়ে সার্ভিস দিয়েছেন ওয়েন রুনি। ম্যান ইউর বহু যুদ্ধের নায়ক তিনি।  পুরনো দলের সঙ্গে তার সাক্ষাৎ দেখতে মুখিয়ে ছিল গোটা ফুটবল বিশ্ব। বয়সের ভার হলেও, ম্যাচটিকে স্মরণীয় করে রাখার তাগিদ ছিল রুনির মধ্যেও। গতি কমলেও, ফ্রি কিকে তার বিচক্ষণতা আগের মতই রয়েছে তা প্রমাণ করেন রুনি। ফ্রি কিক থেকে দু-দুবার গোলের মুখ প্রায় খুলে ফেলেছিলেন প্রাক্তন ম্যান উই তারকা। কিন্তু গোলরক্ষক রোমেরোর দুরন্ত সেভ রুনিকে হতাশ করে। ফলে ৩-০ গোলে হেরেই মাঠ ছারতে হয় ওয়েন রুনিকে।

অপরদিকে দল তারসঙ্গে অল্প সময়ের চুক্তি করলেও, তার যে ওল্ড ট্র্যাফোডের লম্বা রেসের ঘোড়া হওয়ার যোগ্যতা রয়েছে তা আবারও প্রমাণ করলেন অরিয়েন ইঘালো। দলের হয়ে ২ ম্যাচে ৩ গোল করা হয়ে গেল ইঘালোর। ভবিষ্যতে দলকে যে তিনি লম্বা সার্ভিস দিতে প্রস্তুত ম্যাচ শেষে তাও জানিয়েছেন ইঘালো।