জীবনে অনেক উপহার পেয়েছেন, কিন্তু লতা মঙ্গেশকর তাঁকে গানের লাইন নিজের হাতে লিখে উপহার দিয়েছিলেন, সেটাই ছিল তাঁর পাওয়া সেরা উপহার। লতা মঙ্গেশকরের জন্মদিনে সুর সম্রাজ্ঞীকে শুভেচ্ছা জানিয়ে এমনটাই বলছেন মাস্চার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। শনিবার লতাজি’র ৯০ তম জন্মদিন। গোটা দেশ থেকে একের পর এক শুভেচ্ছা বার্তা পাচ্ছেন ভারতীয় সংগীতের নক্ষত্র। 

আরও পড়ুন - মহিলা হোটেল কর্মীর সঙ্গে খারাপ ব্যবহারে অভিযোগ টিম ইন্ডিয়ার সাপোর্ট স্টাফ, ভুল পরিচয়ে সমস্যা, জানাল বোর্ড

এমনদিনে সচিনও শুভেচ্ছা জানালেন লতা মঙ্গেশকরকে। নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে সচিন নিজের আবেগঘন শুভেচ্ছা বার্তা জানান। সচিন বলেন,‘আমার মনে নেই আমি কবে আপনার গান প্রথমবার শুনেছিলাম। তবে একটিও দিন এমন নেই যেদিন আমি আপনার গান শুনিনি। আমি সবসময় আপনার আশীর্বাদ পেয়েছি। আমার সেই দিনটার কথা এখনও মনে আছে, যেদিন আপনি, তু  জাহা জাহা চলেগা গানের কথা নিজের হাতে লিখে আমায় উপহার দিয়েছিলেন। আমি সেই উপহার কোনও দিনই ভুলতে পারব না।’

 

আরও পড়ুন - সৌরভের পথেই আরেক প্রাক্তন অধিনায়ক, হায়দরাবাদ ক্রিকেটের সভাপতি হলেন আজহার

সচিন তেন্ডুলকর ও লতা মঙ্গেশকর, দুই ভারতরত্ন।  দুজনেই একে অপরের গুনমুগ্ধ। সচিন যেমন সম্মান করেন লতাজি কে, তমেনই মাস্টার ব্লাস্টারের ক্রিকেটের ভক্ত লতা মঙ্গেশকর। ৯০ তম জন্মদিনে সুর সম্রাজ্ঞীকে সচিনের শুভেচ্ছা বার্তা মুগ্ধ করেছে সবাইকেই। 

আরও পড়ুন - টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের ৪ নম্বরকে ভরসা দিতে চাইছেন রায়না