অল ইংল্যান্ড ওপেন-এর আয়োজকদের বিরুদ্ধে একহাত নিলেন সাইনা নেহওয়াল। লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জ মেডেল জেতা সাইনা নেহওয়াল বুধবার নিজের যাবতীয় ক্ষোভ উগরে দিলেন ইংল্যান্ডের প্রাচীনতম মাস্টার্স কম্পিটিশনের আয়োজকদের বিরুদ্ধে। নোবেল করোনা ভাইরাসের জেরে ইউরোপের সাথে সাথে গোটা বিশ্ব কার্যত স্তব্ধ হয়ে পড়েছে। তার মধ্যেও কিকরে টুর্নামেন্ট আয়োজন করলেন সেই আয়োজকরা তা ভেবেই আশ্চর্য তিনি। তার মতে অল ইংল্যান্ড ওপেনের আয়োজকরা খেলোয়াড়দের ভালো মন্দ ও ভাবনার কদর করার প্রয়োজন মনে করে না। তারা টুর্নামেন্টটিকে শুধুমাত্র তাদের আর্থিক লাভের জন্য আয়োজন করেন। 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসের জেরে ৪ মাস পিছিয়ে গেল ফ্রেঞ্চ ওপেন

সারা পৃথিবী জুড়ে ছড়িয়ে পড়েছে নোবেল করোনা ভাইরাসের আতঙ্ক। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে সারা পৃথিবী জুড়ে বড় বড় টুর্নামেন্টগুলি বাতিল হয়েছে অথবা পিছিয়ে গেছে। যে খেলাগুলি আয়োজিত হচ্ছে সেই খেলাগুলিও ফাঁকা স্টেডিয়ামে আয়োজিত হয়েছে। কিন্তু এত কিছুর মধ্যেও অল ইংল্যান্ড ওপেন আয়োজিত হয়েছিল আগের মতোই সাধারণভাবে। 

আরও পড়ুনঃইতালির একই ক্লাবের ৭ জন প্লেয়ার করোনায় আক্রান্ত, আরও ভয়াবহ হচ্ছে পরিস্থিতি

আরও পড়ুনঃভ্যালেন্সিয়া ফুটবল দলের ৩৫ শতাংশ প্লেয়ার ও সাপোর্টিং স্টাফ করোনা আক্রান্ত

টুইটারে অল ইংল্যান্ড ওপেনকে নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সাইনা নেহওয়াল। তার পাশে দাঁড়িয়েছেন তার স্বামী পারুপল্লী কাশ্যপ। তিনি জানিয়েছেন এই পরিস্থিতিতে দাঁড়িয়ে খেলতে গিয়ে খেলোয়াড়দের ওপর অনেক বেশি মানসিক চাপ পড়ে বলে জানিয়েছেন কাশ্যপ। তার মতে সারা বিশ্ব জুড়ে যেখানে ভিনদেশে যাতায়াতের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে সেখানে এতবড় একটি গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট আয়োজন করা উচিত কিনা সেই নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। অলিম্পিকের আগে আগে অনুষ্ঠিত হওয়ায় এই টুর্নামেন্টের গুরুত্ব ছিল যথেষ্ট। তাই অনেক ভারতীয় খেলোয়াড়ই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছিলেন।