রবিবার দুপুরে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে আঁতকে উঠেছিল গোটা দেশ। প্রথমে তো বিশ্বাসও করতে পারেননি অনেকেই। সুশান্তের মৃত্যুর খবরের পর কেটে গিয়েছে অনেকটা সময়। হয়ে গিয়ে প্রয়াত অভিনেতার শেষ কাজও। প্রাথমিকভাবে ময়না তদন্তে আত্মহত্যা বলা হলেও, এখনও সুশান্তের মৃত্যু নিয়ে চলছে তদন্ত। যেই ফ্ল্যাটে থাকতেন সুশান্ত সেখানে থেকে পাওয়া গিয়েছে নিজের হাতে লেখা ৫০টি ইচ্ছের কথা। আলাদা আলাদাবাবে নিজের জীবনের  ইচ্ছের কথাগুলি লিখতেন সুশান্ত। সেই ৫০টি ইচ্ছের মধ্যে সুশান্তের অন্যতম ইচ্ছে ছিল কোনও এক প্রথম সারির টেনিস তারকার সঙ্গে টেনিস খেলা। 

 

 

আরও পড়ুনঃ'পুরো ফটোকপি',সুশান্তের হেলিকপ্টার শট দেখে অবাক হয়ে বলেছিলেন ধোনি

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে টেনিস খেলতে চেয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সেই সুশান্ত তার সঙ্গে টেনিস খেলার ইচ্ছে প্রকাশ করেছিলেন, সেই সুশান্তের মৃত্যুর খবর এখনও যেন বিশ্বাস করতে পারছেন না টেনিস সুন্দরী। খবর পাওয়ার পর থেকেই শোকস্তব্ধ হয়ে পড়েছেন সানিয়া মির্জা। ট্যুইটারে শোক প্রকাশ করে সানিয়া মির্জা লেখেন,'সুশান্ত তুমি তো বলেছিলে একদিন আমার সঙ্গে টেনিস খেলবে। তুমি এত হাসিখুশি, প্রাণবন্ত ছিলে, যেখানে যেতে সেখানেই সবাইকে খুশি রাখতে পারতে। কখনও বুঝতেই দিতে না, এত কষ্ট তোমার। গোটা বিশ্ব তোমাকে মিস করবে। এটা লেখার সময়ও কেঁপে উঠছি আমি। হে বন্ধু ভাল থেকো।' শুধু সানিয়া নয়, সুশান্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সমস্ত ক্রীড়া জগৎ।

 

 

আরও পড়ুনঃ'ভাইসাব,সবাই আপনাকে আমার মধ্যে অনুসন্ধান করতে চলেছে',ধোনিকে বলেছিলেন সুশান্ত

আরও পড়ুনঃসুশান্তের ব্যাটিং দেখে চমকে গিয়েছিলেন সচিন,দিয়েছিলেন পেশাদার ক্রিকেটার হওয়ার পরামর্শ

একাকী ঘরে আরও একাধিক ইচ্ছের কথা লিখেছিলেন সুশান্ত সিং রাজপুত। তাদের মধ্যে অন্যতম হল  প্লেন ওড়াতে শিখব, বাঁহাতে ক্রিকেট খেলব, ট্রেনে ইউরোপ ঘুরব, ১০০টি শিশুকে নাসা-ইসরোতে ওয়ার্কশপে পাঠাব। সুশান্তের এই সব স্বপ্নই হয়তো ধীরে ধীরে পূরণের দিকে এগোচ্ছিল। জীবনকে আরও কিছুটা সময় দিলে হয়তো খব তাড়াতাড়িই পূর্ণ হত সকল ইচ্ছে। কিন্তু হঠাত কেনও জীবনের কাছে হার স্বীকার করে চলে গেলেন সুশান্ত, তা এখনও মেনে নিতে পারছেন না তাঁর পরিবার পরিজন থেকে তার অনুগামী, ভক্তরা। সকলেই সুশান্তের আত্মার শান্তি কামনা করেছেন।