পাকিস্তানে পিএসএল খেলতে গিয়ে আটকে পড়েছিলেন শোয়েব মালিক। কারণ অবশ্যই করোনা ভাইরাস। প্রায় তিন মাস পাকিস্তানের শিয়ালকোটে নিজের বাড়িতেই কাটিয়েছেন পাক তারকা ক্রিকেটার শোয়েব  মালিক। অপরদিকে  হায়দ্রাবাদে নিজের বাড়িতে এসে লকডাউনে আটকে যান সানিয়া মির্জা।  গোটা লকডাউনে মিঁয়া-বিবির বিচ্ছেদ। শোয়েব রয়েছেন পাকিস্তানে। সানিয়া ভারতে। ছোট্ট ছেলে ইজহানকেও দেখতে পাচ্ছেন না শোয়েব মালিক। অবশেষে ইংল্যান্ডে খেলতে যাওয়ার আগে পিসিবি শোয়েবকে অনুমতি দেন পরিবারের সঙ্গে দেখা করার জন্য। অবশেষে পরিবারের সঙ্গে দেখা করতে পারায় মানসিক শান্তি পান শোয়েব। মেজাজটাও হয়ে ওঠে বেশ ফুরফুরে। এই সুযোগেই ইনস্টাগ্রামে লাইভ চ্যাটে আড্ডা দিতে বসেন মাহিরা খানের সঙ্গে। আর সেখানেই ঘটল বিপত্তি। লাইভ চ্যাটে সরাসরি মাহিরার সঙ্গে ফ্লার্ট করলেন শোয়েব মালিক। আর তা হাতে নাতে ধরলেন সানিয়া মির্জা।

আরও পড়ুনঃঅব্যাহত চূড়ান্ত নাটকীয়তা,ফের নেগেটিভ মহম্মদ হাফিজের করোনা রিপোর্ট

ব্যাপারটা হল এই যে ইনস্টাচ্যাটে আড্ডা শুরুর সময়ই মাহিরা বলে বসেন,'আসলে আমাদের দুজনেরই বয়স হয়েছে। তাই ইন্টারনেটের টেকনিক্যাল ব্যাপারগুলো সামলাতে একটু হোঁচট খেতে হয় বটে। শোয়েব মালিক পাল্টা বললেন, আমি বুড়ো হয়েছি ঠিকই। তবে তোমার একটুও বয়স বাড়েনি।' সুযোগ বুঝে বাউন্ডারি মেরেছিলেন শোয়েব। এরপরই মাহিরা পরিস্থিতি সামলে তাঁকে পাল্টা বলেন,'আমাদের এই চ্যাট যদি সানিয়া ভাবি দেখেন...!' শোয়েব এরপর কিছুটা রসিকতা করলেন। বললেন, 'সানিয়া আমার তো ভাবি নয়। শোয়েবের এই মশকরায় হেসে উঠলেন মাহিরা।' বললেন, 'না না সানিয়াকে তোমার ভাবি বলতে যাব কেন! সানিয়া মির্জা আসলে গোটা পাকিস্তানের ভাবি।' এরপরই কথোপকথনের মাঝে চলে এলেন সানিয়া। হঠাত্ এসে বললেন,'তোমাদের মধ্যে কী কথা হচ্ছে তা আমি সবটাই শুনছি। আমার নজরে রয়েছে সবটাই' এরপর অবশ্য চ্যাট আর বেশিক্ষণ গড়ায়নি।

আরও পড়ুনঃবীরেন্দ্র সেওয়াগের বাড়িতে ভয়ঙ্কর হামলা, আতঙ্কে গোটা পরিবার

আরও পড়ুনঃভারতীয় ক্রিকেটে নেই নেপোটিজম,তাহলে অর্জুন ও রোহনরা সুযোগ পেত,মত আকাশ চোপড়ার

বেশিক্ষণ মাহিরার সঙ্গে ফ্লার্ট করার সুযোগ না পেলেও বা সানিয়া এসে য়াওয়াতে চ্যাট বেশি দূর না এগোলেও, সানিয়া মির্জা এটুকু বুঝিয়ে দিয়েছেন যে স্বামীর প্রত্যেক পদক্ষেপ বা আচরণে তীক্ষ্ণ নজর রাখেন তিনি।  স্বামীকে হাতের নাগালের বাইরে বেরোতে দিতে একেবারেই অরাজি ভারতীয় টেনিস সুন্দরী। মাহিরা ও শোয়েব মালিক ও সানিয়ার এই কথপোকথন বেশ মনে ধরেছে নেটাগরিকদের। মজার ছলে অনেকেই বলছেন, আদর্শ স্ত্রীর মত সানিয়া শোয়েবকে এটুকু বুঝিয়ে দিয়েছেন এক পা এদিক ওদিক হলেই কিন্তু বিপদ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shoaib Malik (@realshoaibmalik) on Jun 13, 2020 at 10:09am PDT