ভারতীয় ক্রিকেট টেস্ট দলের ওপেনার হিসাবে ইতমিধ্যেই নিজের জায়গা পাকা করে ফেলেছেন মায়াঙ্ক আগরওয়াল। ভারতীয় ব্যাটিং লাইন আপে এই মুহূর্তে অন্যতম ভূমিকা নিয়েছেন তিনি। ইতিমধ্যেই টেস্ট ম্যাচে ৩টি শতরানের মালিক তিনি। যার মধ্যে রয়েছে দুটি দ্বিশতরানও। ইতিমধ্যেই ভারতীয় একদিনের দলে জায়গা পাবেন কি না মায়াঙ্ক সেই নিয়েও শুরু হয়ে গিয়েছে জল্পনা। আর তারই মাঝে মায়াঙ্কের প্রশংসা পঞ্চমুখ প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুনীল গাভাসকর। মায়াঙ্ক একজন দারুণ প্রতিভা, এমনটাই মনে করে লিটিল মাস্টার।

আরও পড়ুন, রাধিকা নয় রাতের সঙ্গী গোলাপি বল, ঐতিহাসিক স্বপ্নে ভাসলেন অজিঙ্কা রাহানে

বাংলাদেশের বিরুদ্ধে ওপেন করতে নেমে প্রথম ইনিংসে ২৪৩ রানের ইনিংস খেলেন মায়াঙ্ক। সেই জেরে প্রথম টেস্টে ইনিংস ও ১৩০ রানে জয় পায় ভারতীয় দল। একই সঙ্গে বর্তমানে আইসিসি ব়্যাঙ্কিংয়েও  ১১ নম্বরে উঠে এসেছেন এই ক্রিকেটার। তাই এবার ভারতীয় ক্রিকেট মহলে মায়াঙ্ককে নিয়ে বেশ আশার আলো দেখা যাচ্ছে আগামী দিনগুলোর জন্য। মায়াঙ্ককে নিয়ে সুনীল গাভাসকর বলেন, মায়াঙ্ক ভালো ব্যাটসম্যান। ক্রিকেটকে ও ব্যাটিংকে উপভোগ করে খেলছে। এটা ওর প্রথম বছর। কিন্তু আগামী দিনের লড়াইটা কঠিন হবে। সেখানেই ওর আসল পরিক্ষা হবে। যখন প্রতিপক্ষ মায়াঙ্ককে চিহ্নিত করবে। তাঁর খেলার ধরন চিনে ফেলবে। সেই সময় মায়াঙ্ককে নিজের খেলা ধরে রাখতে হবে। তবে ছেলেটি দারুণ ব্যাট করে।

আরও পড়ুন, পিঙ্ক বল টেস্ট নিয়ে উন্মদনা, সুখ-দুঃখ মিলিয়ে মিশ্র ছবি ময়দানে

একই সঙ্গে ভারতীয় ব্যাটসম্যান হিসাবে মায়াঙ্কের ব্যাটিং টেকনিক নিয়েও কথা বলেন সুনীল গাভাসকর। মায়াঙ্কের টেকিনক এক কথায় মুগ্ধ করেছে প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান। লিটিল মাস্টার আরও বলেন, মায়াঙ্কের টেকনিক দারুণ। ব্যাট করার সময় যে ভাবে স্টান্স নেয়। যে ভাবে ব্যালেন্স বজায় রাখে। সেটা এক কথায় খুব ভালো। আর সব থেকে ভালো দিক হল মায়াঙ্ক স্ট্রেট ব্যাটে খেলে। যেটা টেস্ট ক্রিকেটে সব থেকে বেশি দরকারি। সুনীল গাভাসকরের পাশাপাশি ইতিমধ্যেই মায়াঙ্ককে নিয়ে সুখ্যাতি করে ফেলেছেন আরও প্রাক্তনিরা। সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে গৌতম গম্ভীররাও মায়াঙ্ককে দারুণ সার্টিফিকেট দিয়েছেন।