Asianet News Bangla

লক্ষ্যভেদে এবার অবিচল ভারতীয় শুটাররা, টোকিওর পথে ভারতীয় রাইফেল ও পিস্তল দল

২৩ জুলাই থেকে শুরু হতে চলেছে টোকিও অলিম্পিক। একে একে পারি দিচ্ছে বিভিন্ন ক্রীড়া বিভাগের ভারতীয় দল। টোকিওর উদ্দেশ্যে রওনা দিয়েছে ভারতীয় রাইফেল ও পিস্তল দলও।  রয়েছেন অপূর্ভি চান্ডেলা, মনু ভাকের, সৌরভ চৌধুরি সহ অন্য়ান্যরা। তার আগে জাগ্রেব এয়ার পোর্টে ভারতীয় দলের এক্সক্লুসিভ ভিডিও শুধু মাত্র এশিয়ানেট নিউজের কাছে।
 

Video of Indian rifle and pistol team at Zagreb Airport on way to Tokyo 2020 Olympics spb
Author
Kolkata, First Published Jul 16, 2021, 5:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা তারপরই শুরু হতে চলেছে বিশ্বের সবথেকে বড় স্পোর্টিং ইভেন্ট। ২৩ জুলাই উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হবে টোকিও অলিম্পিক্স। তার আগে এখন টোকিও বিভিন্ন দেশের অ্যাথলিট ও ক্রীড়াবিদদের ভিড়। বিভিন্ন ক্রীড়া বিভাগের ভারতীয় দলও ভাগে ভাগে পা রাখছে জাপানের মাটিতে। ইতিমধ্যে পৌছে গিয়েছে নৌ-বাইচ বাহিনী সহ বেশ কিছু দল। এবার টোকিও উদ্দেশ্যে রওনা দিয়েছে ভারতীয় শুটিং দলও।

আরও পড়ুনঃভেঙেছে হাত-হারিয়েছেন বাবাকে, তবুও রেকর্ড গড়ে টোকিও অলিম্পিক্সে স্বপ্ন দেখাচ্ছেন তাজিন্দর

"

ভারত এবার যে বিভাগগুলিতে পদক জয়ের দাবিদার তার মধ্যে অন্যতম হল শুটিং। অপূর্ভি চান্ডেলা, মনু ভাকের, সৌরভ চৌধুরিদের উপর আস্থা রয়েছে সকলের। টোকিওর উদ্দেশ্যে রওনা দিয়েছে ভারতীয় রাইফেল ও পিস্তল দলও। তার আগে জাগ্রেব  বিমান বন্দরে ভারতীয় শুটিং দলের এক্সক্লুসিভ স্টোরি শুধু মাত্র এশিয়ানেট নিউজের কাছে। যেখানে বিমান বন্দরে সকল ক্রীড়াবিদদের ব্যস্তার ছবি ধরা পড়ে। একইসঙ্গে সকলের শরীরি ভাষাই বলে দিচ্ছিল তারা কতটা আত্মবিশ্বাসী।

আরও পড়ুনঃটোকিওতে লক্ষ্য সোনা, নতুন অস্ত্রে শান সিন্ধুর, নিজেকেও সাজিয়ে তুলেছেন অলিম্পিকের সাজে

আরও পড়ুনঃটোকিও অলিম্পিক মাতাতে চলেছেন সুন্দরী শুটার অপূর্বি চান্ডেলা, তার জীবন কাহিনি আপনাকে উদ্বুদ্ধ করবে

"

এবার অলিম্পিকে ভারতীয় দল ছাপিয়ে যাবে অতীতের যাবতীয় রেকর্ড। রিও অলিম্পিকে মাত্র ২টি পদক জয়ের হতাশাজনক পারফরমেন্স এখন অতীত। পদক জয়ে নজির গড়বে ভারতীয় অ্যাথলিটরা। আশাবাদী গোটা দেশ। আত্মবিশ্বাসী অ্যাথলিটরাও। তৈরি ভারতীয় শুটিং দলও। শুধু মাত্র অপূর্ভি চান্ডেলা, মনু ভাকের, সৌরভ চৌধুরিরাই নয়, ভারতীয় শুটিং দলে একাধিক তারকা রয়েছে যারা দেশকে সাফল্য এনে দিতে সক্ষম। ১৩০ কোটি দেশবাসীরও এখন একটাই মন্ত্র 'গো ফর গোল্ড'। 

Follow Us:
Download App:
  • android
  • ios