Vivo X60 Pro স্মার্টফোনটি শীঘ্রই লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। ফোনটি নিয়ে বেশ কিছুদিন ধরে খবর আসছে এবং এখন কোম্পানির তিনটি ফোন V 2059A, V2047A এবং V2046A চিনের 3C সার্টিফিকেশন ওয়েবসাইট থেকেও শংসাপত্র পেয়েছে। মনে করা হচ্ছে যে, এই স্মার্টফোনগুলি Vivo X60 এবং Vivo X60 Pro হতে পারে। তথ্যের অনুযায়ী, V2047A এছাড়াও গত সপ্তাহে বেঞ্চমার্কিং ওয়েবসাইট গীকবেঞ্চে সমর্থিত ছিল, যা ফোনের কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছিল। 

আরও পড়ুন- করোনা সংক্রান্ত সমস্ত তথ্যের হদিশ দেবে এই অ্যাপ, WHO লঞ্চ করল Covid19 Update App

টিপস্টার তার অফিসিয়াল ওয়েইবো অ্যাকাউন্টে Vivo X60 Pro-এর একটি ছবি শেয়ার করেছেন। তালিকায় প্রকাশিত হয়েছে যে স্মার্টফোনটির সাইজ ১৫৮.৫৭ x ৭৩.২৪ x৭.৫৯ মিলিমিটার এবং ওজন প্রায় ১৭৮ গ্রাম হতে পারে। তালিকায় এটিও দাবি করা হয়েছে যে Vivo X60 Pro-তে ৬.৫৬-ইঞ্চি এর অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যার রেজোলিউশন ১০৮০ × ২৩৭৬ পিক্সেল রয়েছে।

আরও পড়ুন- ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ দুর্দান্ত ফিচার, লঞ্চ হল Oppo Reno 5 pro+ 5G

Vivo সম্প্রতি ঘোষণা করেছিল যে এই নতুন সিরিজের জন্য সংস্থা জিসির সঙ্গে যুক্ত হচ্ছে। এখন Vivo এই সিরিজের Vivo X60 এবং Vivo X60 Pro এর রঙের ভেরিয়েশনগুলি প্রকাশ করেছে। এই দুটি স্মার্টফোনই কোম্পানির অনলাইন স্টোরটিতে পাওয়া যাবে। X60 টি ১২৮ GB এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ ৮ জিবি র‍্যামের সঙ্গে দেওয়া হবে। একই সময়ে, X60 Pro কেবলমাত্র একটি বৈকল্পিক ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে তালিকাভুক্ত রয়েছে।

আরও পড়ুন- এই বছরের সবচেয়ে আকর্ষনীয় অফার, ৫০০০ mAh ব্যাটারি ও দুর্দান্ত ফিচারের ফোন মিলছে মাত্র ৬,৯৯৯ টাকায়

Vivo X60 এর ফ্ল্যাট ডিসপ্লে রয়েছে, এটি একটি সিঙ্গেল পাঞ্চহোল ক্যামেরা এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এই ফোনটি কালো, সাদা এবং গ্রেডিয়েন্ট ফিনিশ তিনটি রঙের বিকল্পে সঙ্গে আসবে। অন্যদিকে, Vivo X60 Pro একটি কার্ভ ডিসপ্লে সহ দেওয়া হবে। বলা হয়েছে যে ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ পাওয়া যাবে এবং এতে একটি একক পাঞ্চহোল ক্যামেরাও দেওয়া হবে। Vivo X60 Pro দুটি রঙের বিকল্প কালো এবং নীল দেওয়া হবে।