Asianet News BanglaAsianet News Bangla

Motorola Edge 30 Ultra- লঞ্চের আগেই ফাঁস হল স্মার্টফোনের ফাস্টলুক ও সাম্ভাব্য স্পেসিফিকেশন

সম্প্রতি Motorola Edge 30 Ultra এর ছবি ও সাম্ভাব্য স্পেসিফিকেশন নেট দুনিয়ায় ফাঁস হয়েছে। Motorola Edge 30 Ultra, Motorola এর নতুন এই স্মার্টফোন খুব তাড়াতাড়ি বাজারে লঞ্চ হতে পারে। 

Motorola Edge 30 Ultra Smartphone leak full specification and price BDD
Author
Kolkata, First Published Nov 12, 2021, 4:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

Motorola Edge 30 Ultra, Motorola এর নতুন এই স্মার্টফোন খুব তাড়াতাড়ি বাজারে লঞ্চ হতে পারে। ইতিমধ্যেই এই স্মার্টফোন সম্পর্কে যথেষ্ট তথ্য অনলাইনে শেয়ার হচ্ছে। ইন রেন্ডারস ফোনের গুরুত্বপূর্ণ ফিচার এবং ডিজাইনের জন্য এই ফোনের চাহিদা ও জনপ্রিয়তাও বৃদ্ধি পাচ্ছে। জানা গিয়েছে, এই ফোনটি চায়না-তে Moto SX নামে লঞ্চ হতে পারে।
আরও পড়ুন- ছোট ভিডিও নির্মাতাদের জন্য বড় সিদ্ধান্ত, ইউটিউবে আর দেখা যাবে না ডিজলাইকের সংখ্যা
সম্প্রতি Motorola Edge 30 Ultra এর ছবি ও সাম্ভাব্য স্পেসিফিকেশন নেট দুনিয়ায় ফাঁস হয়েছে। ফাঁস রেন্ডারস অনুযায়ী, Motorola Edge 30 Ultra-এ একটি পঞ্চ-হোল ডিসপ্লে ডিজাইন করা হয়েছে। এই স্মার্টফোনের সম্পর্কে একটি অন্য গুরুত্বপূর্ণ তথ্যও রয়েছে যে এতে ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সর হতে পারে এবং তিন ক্যামেরার সেটআপ থাকতে পারে।
আরও পড়ুন-  নতুন মোড়কে পুরোনো স্বাদ, অ্যান্ড্রয়েড ও আইওএসে মিলবে পাবজি নিউ স্টেট
91Mobiles এর সঙ্গে কোল্যাবরেশনে টিপসটর স্টিভ হেমারস্টোফার শেয়ার করেছেন। এটি, মডেলে নীল এবং গ্রে কালার ভেরিয়েশনে লঞ্চ হতে পারে। লেটেস্ট মোটোরোলা স্মার্টফোনে  বেজেলস এবং প্লেট সাইডের সঙ্গে একটি পঞ্জহোল ডিসপ্লে দেখা যাচ্ছে। এছাড়াও একটি মাইক্রোফোন, একটি স্পীকার গ্রিল এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্টের অংশ ফোনের নিচের দিকে থাকতে পারে।
আরও পড়ুন- ইন্সটা থেকে কিছুক্ষণের বিরতি, আসক্তি কমাতে আসছে নতুন ফিচার
Motorola Edge 30 Ultra স্মাটফোনটিতে, OLED FHD + 144Hz আল্ট্রা 6.67 ইঞ্চ ডিসপ্লে থাকতে পারে। এর সঙ্গে ন্যাপড্র্যাগন 898 চিপ, 8 GB/ 12 GB RAM, 28 GB / 256 GB UFS 3.1 স্টোরেজ হতে পারে। স্মার্টফোনে 50-মেগাপিক্সেলের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই স্মার্টফোনে সেল্ফি এবং 60-মেগাপিক্সল ক্যামেরা যেতে পারে। এছাড়াও 68W ফাস্ট চার্জিং এর 5,00mAh এর ব্যাটারি থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios