মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে।  ১২ মে গ্লোবাল লঞ্চ ইভেন্টে বিক্রি শুরু হবে এক্স ২ এর। ২০১৮ সালের শেষের দিকে লঞ্চ হয়েছিল পোকো-র স্মার্টফোন। এরপরে গত বছরে ফ্ল্যাশ সেল-এ সব ফোনই বিক্রি হয়ে গিয়েছিল। এর পরে স্টকের পরিমান বাড়িয়ে আবারও বিক্রি শুরু হয়েছিল এই ফোনের। এক নজরে রইল এই ফোনের বিস্তারিত ফিচারসগুলি।

আরও পড়ুন- স্যামসাং এর নতুন অফার, গ্যালাক্সি এস টুয়েনটি সিরিজের প্রি-বুকিং-এ মিলছে প্রচুর সুবিধা

পোকো এক্স ২ স্মার্টফোনে রয়েছে পাঞ্চ হোল ডিসপ্লে। সেই সঙ্গে পোকো এক্স২ স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেব ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ডিসপ্লে। পোকো এক্স২ স্মার্টফোনে থাকতে পারে ৬ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। স্টোরেজ ক্যাপাসিটি অনুযায়ী এই ফোনের দাম ৬ জিবি ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা। ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা এবং ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। 

আরও পড়ুন- ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ ভারতীয় বাজারে লঞ্চ হল এমআই১০, রইল বিস্তারিত

এই স্মার্টফোনে সেলফি তোলার জন্য এই ফোনের পপ-আপ ক্যামেরায় রয়েছে ২০ মেগাপিক্সেল সেন্সর+ ২ মেগাপিক্সেল-এর ডুয়েল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড সেন্সার + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর + ২ মেগাপিক্সেল-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা।  এর সঙ্গে এমআইইউআই ১১ স্কিন। সেই সঙ্গে ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ দেখা গিয়েছে। এই ফোনে রয়েছে ৪৫০০ এমএএইচের ব্যাটারি।