Asianet News BanglaAsianet News Bangla

Samsung Galaxy A13 5G smartphone- লঞ্চের আগেই ফাঁস হল ফুল ফিচার

Galaxy ক্লাবের লেটস্ট খবর অনুযায়ী Galaxy A-সিরিজের মডেল নম্বর SM-A135F এবং SM-A136B এর সঙ্গে 4G বা 5G ভার্সনে লঞ্চ হতে পারে।
 

Samsung Galaxy A13 5G smartphone leak full specification BDD
Author
Kolkata, First Published Nov 13, 2021, 1:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

Samsung Galaxy A13 এই স্মার্টফোনের হার্ডওয়্যার, ক্যামেরা এবং প্রসেসরের মতো ফিচারগুলি নিয়ে ইতিমধ্যেই তা শিরোনামে রয়েছে। এছাড়া এই স্মার্টফোনের হার্ডওয়্যার, প্রসেসর ও ক্যামেরার স্পেসিফিকেশন ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে। এছাড়া Galaxy ক্লাবের লেটস্ট খবর অনুযায়ী Galaxy A-সিরিজের মডেল নম্বর SM-A135F এবং SM-A136B এর সঙ্গে 4G বা 5G ভার্সনে লঞ্চ হতে পারে।

আরও পড়ুন- লঞ্চের আগেই ফাঁস হল স্মার্টফোনের ফাস্টলুক ও সাম্ভাব্য স্পেসিফিকেশন

 SM-A135F এবং SM-A136B এর সঙ্গে 4G বা 5G ভার্সন ছাড়াও এই ফোন চারটি কালার ভেরিয়েসনে পাওয়া যাবে। তথ্য অনুযায়ী Samsung Galaxy A10 সিরিজ তার কম দামের জন্যই জনপ্রিয় হয়েছে। এটিই তার নিজের প্রথম 5G ফোন। গ্যালাক্সি ক্লাবের রিপোর্ট অনুযায়ী Galaxy A13 এর চারটি কালার কালো, নীল, কমলা এবং ওয়াইট কালারের প্রকাশ্যে আসতে পারে।

আরও পড়ুন- ছোট ভিডিও নির্মাতাদের জন্য বড় সিদ্ধান্ত, ইউটিউবে আর দেখা যাবে না ডিজলাইকের সংখ্যা

আশা করা যাচ্ছে যে Galaxy A33 5G এবং Galaxy A53 এর মধ্যেও কালার প্যালেট চালু হবে। জানা গিয়েছে এই সিরিজের এই দুটা স্মার্টফোন পরবর্তী বছর 2022 সালের শুরুতেই লঞ্চ হতে পারে। এছাড়া Galaxy A13 তে 6.48 ইঞ্চি এর ফুল HD LCD ডিসপ্লে এবং তিন স্টোরেজ অপশন 4GB, 6GB এবং 8GB থাকতে পাবে। এছাড়া Galaxy A13 5G স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 700 প্রসেসর থাকার কথাও সামনে এসেছে।

আরও পড়ুন- হোয়াটঅ্যাপে আসছে নতুন ফিচার্স, এবার আপনি ঠিক করবেন কে কে আপনার ছবি দেখবে

Samsung Galaxy A13 5G ফোনে 50-মেগাপিক্সল-এর প্রাইমেরি ক্যামেরা, 5-মেগাপিক্সল-এর আল্ট্রা ওয়াইড সেন্সর, এবং 2-মেগাপিক্সল এর ম্যাক্রো এবং ডেপথ সেন্সর-এর কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। ফোনের ভিডিওতে 8-মেগাপিক্সল ক্যামেরা থাকতে পারে। এছাড়া এই ফোনের সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 25W ফাস্টিং স্পেসিং সাপোর্টের সঙ্গে প্যাভারের জন্য 5000mAh এর ব্যাটারি পাওয়া যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios