একেবারে জলের দরে Samsung তার নতুন বাজেট ফোন Max UP Galaxy M02s লঞ্চ করল।  ৭ জানুয়ারি অর্থাৎ আজই বেলা ১১ টায় Amazon India-তে লঞ্চ হল এই দুর্দান্ত ফিচারের স্মার্টফোনটি। এই ফোনের দাম মাত্র ১০,০০০ টাকা । Samsung এর এই Max UP Galaxy M02s ফোনটি সম্পর্কে বিস্তারিত ফিচার প্রকাশ্যে এসেছে। Galaxy M02s স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চ ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে ৪ GB RAM। জেনে নেওয়া যাক Max UP Galaxy M02s-এর স্পেসিফিকেশন সম্পর্কে। 

আরও পড়ুন- সাবধান, 'WhatsApp'-এর নয়া পলিসি না মানলেই ডিলিট হবে আপনার অ্যাকাউন্ট

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, Galaxy M02s দুটি স্টোরেজ ভেরিয়েন্ট মিলবে ৩ GB + ৩২ GB এবং ৪ GB + ৬৪ GBতে রয়েছে। এ ছাড়াও জানা গিয়েছে এই স্মার্টফোনটি অ্যামাজনে করতে পারে তার ফাস্ট সেল। অনেক দিন ধরেই Galaxy M02s নিয়ে বহু জল্পনা চলছিল যে, Samsung ভারতে Galaxy M02s লঞ্চ করল। এই ফোনটি Samsung India-এর অফিশিয়াল পেজটিতেও এই স্মার্টফোনের নামটি তালিকাভুক্ত রয়েছে। 

আরও পড়ুন- খাঁটি সোনার airpods বাজারে আনতে চলেছে Apple, দাম শুনলে চমকে যাবেন

Galaxy M02s ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে বলা হয়েছে যে এই স্মার্টফোনে ২ GB RAM ও ৩২ GB ইন্টারন্যাল স্টোরেজ, এছাড়া অক্টা-কোর কোয়ালকম প্রসেসর থাকতে পারে। ক্যামেরা হিসেবে এই ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। কালো, নীল ও লাল এই তিন রঙএর ভেরিয়েশনে মিলবে এই ফোন।