টিভির দুনিয়ার নতুন অকর্ষণ। ভারতীয় বাজারে হাজির ভিউ সিনেমা-এর ফোরকে টিভি। ইতিমধ্যেই অ্যামাজন বিক্রি শুরু হয়েছে এই টিভি-র। তবে বিক্রি শুরু হওয়ার এক দিনের মধ্যেই ১০০ শতাংশ টিভি বিক্রি হয় বলে জানিয়েছে সংস্থা। ভিউ সিনেমা সংস্থার তরফ থেকে জানা গিয়েছে এখনও অবধি মোট পাঁচ হাজার টিভি বিক্রি হয়ে গিয়েছে। জেনে নেওয়া যাক কেন এত দ্রুত এই টিভি বিক্রি হয়ে গিয়েছে রইল বিস্তারিত।

আরও পড়ুন- মাত্র ৯ টাকায় মিলবে এলআইসি-র আকর্ষণীয় পলিসি, সুযোগ হাতছাড়া করলেই মিস

ভিউ সিনেমা-এর ফোরকে টিভি বাজারে হাজির হয়েছে ৪৩, ৫০ ও ৫৫ ইঞ্চি মাপের।  এই টিভির রেজোলিউশন ফোরকে আল্ট্রা এইচডি ৩৮৪০x২১৬০। পাশাপাশি এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। কানেক্টিভিটির জন্য এই টিভিতে রয়েছে সেট টপ বক্স, ব্লু-রে প্লেয়ার, গেমিং কনসোল সংযুক্ত করতে ৩ টি এইচডিএমআই পোর্ট, হার্ড ড্রাইভ এবং অন্যান্য ইউএসবি ডিভাইসগুলি সংযুক্ত করতে রয়েছে দুটো ইউএসবি পোর্ট। পাশাপাশি রয়েছে ৪০ ওয়াট আউটপুট সহ ৪টি স্পিকার-সহ ফ্রন্ট সাউন্ডবার যা ডলবি অডিও প্রসেসিং। ডিরেক্সনাল শব্দের জন্য রয়েছে মাস্টার এবং টুইটার স্পিকার।

আরও পড়ুন- ভারতের বাজারে লঞ্চ হল ইলেকট্রিক গাড়ি, দাম-সহ রইল বিস্তারিত

এই স্মার্ট টিভিতে রয়েছে অফিসিয়াল অ্যান্ড্রয়েড পাই ৯.০। সঙ্গে রয়েছে গুগল প্লে স্টোর  ও গুগল ইকো-সিস্টেম এবং গুগল গেমস-এর সুবিধা। রয়েছে ক্রোমকাস্ট বিল্ট ইন-এর সুবিধাও। অ্যাপল ফোন সংযোগের জন্য রয়েছে একাধিক স্ক্রিন শেয়ার, ব্লুটুথ ৫.০। ডেমো এবং সমস্যা সমাধানের জন্য ভিইউ সহায়তার অ্যাপ্লিকেশন। এর পাশাপাশি এই টিভিতে রয়েছে পিক্সেলিয়াম ব্রাইটনেস প্রযুক্তি ও ডিপ ব্ল্যাক আই ৫০০ এর জন্য স্মার্ট ব্যাকলাইট ব্রাইটনেস সঙ্গে রয়েছে আপস্কেলার চিপ, ভিওডি আপস্কেলিং, ডলবি ভিশন, এইচডিডিআর ১০, এইচএলজি, ক্রিকেট মোড, পিসি এবং গেম মোড।

আরও পড়ুন- পোকো এফ১ স্মার্টফোনে আপডেট হল অ্যানন্ড্রয়েড১০, রইল বিস্তারিত

এক বছরের ওয়াব়্যান্টি-সহ এই টিভিতে রয়েছে রোবোটিক অ্যাসেম্বলি-সহ বেজেল কম ডিজাইন, ইউনিফর্ম পিকচার্স-সহ লাইসেন্সযুক্ত অ্যাপস-ইউটিউব, নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, হটস্টার, গুগল প্লে।   ৪৩, ৫০ ও ৫৫ ইঞ্চি মাপের টিভির দাম সংস্থার তরফ থেকে রাখা হয়েছে যথাক্রমে ২৬,৯৯৯ টাকা, ২৯,৯৯৯ টাকা ও ৩৪,৯৯৯ টাকা।