Asianet News BanglaAsianet News Bangla

বিনা চার্জে ক্রেডিট কার্ড থেকে টাকা তুলতে পারবেন, পুজোর আগে শপিং-এর শপিং এর জন্য জেনে নিন অনলাইন এই পক্রিয়া

এমন একটি উপায় বলতে যাচ্ছি, যার মাধ্যমে আপনি শুধুমাত্র আপনার কাজের জন্য অর্থ ব্যবস্থাপনাই করতে পারবেন না, অন্যদের যখন প্রয়োজন হবে তখন তা ধার দিতে পারবেন। 

You can withdraw money from credit card without charge know this online process BDD
Author
First Published Aug 31, 2022, 5:37 PM IST

এমন অনেক সমস্যা জীবনে আসে যখন দুম করেই অনেকগুলো টাকার প্রয়োজন হয়ে পড়ে। তবে যখন আপনার অ্যাকাউন্টে টাকা ফুরিয়ে যায় এবং আপনার প্রয়োজন হয়, তখন আপনাকে টাকা ধার করতে হবে। অনেক সময় ঋণ পাওয়া গেলেও তার সুদ অনেক যা দেওয়া প্রায় অসম্ভব। এক্ষেত্রে আপনার আর কষ্ট করতে হবে না। এমন পরিস্থিতি যাতে আপনার জীবনে না আসে সেদিকে খেয়াল রেখে, এমন একটি উপায় বলতে যাচ্ছি, যার মাধ্যমে আপনি শুধুমাত্র আপনার কাজের জন্য অর্থ ব্যবস্থাপনাই করতে পারবেন না, অন্যদের যখন প্রয়োজন হবে তখন তা ধার দিতে পারবেন। আপনি যদি এই সম্পর্কে না জানেন তবে আজ আমরা আপনাকে এটি সম্পর্কে বিস্তারিত বলতে যাচ্ছি। 

এই পদ্ধতি ব্যবহার করতে পারেন
মাসের মাঝামাঝি সময়ে যদি আপনার অর্থের অভাব হয়, তবে এখন আপনি এমন সমস্যায় পড়বেন না, আমরা আপনাকে যে পদ্ধতিটি বলতে যাচ্ছি তার জন্য আপনার কাছে যে কোনও একটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকা খুবই গুরুত্বপূর্ণ। এই ক্রেডিট কার্ডের এর সীমা ৩০ হাজার থেকে ১ লাখ টাকার মধ্যে। এমন পরিস্থিতিতে এই ক্রেডিট কার্ডের সাহায্যে আপনি টাকা তুলতে পারবেন এবং অন্যকে টাকা দিতে পারবেন। 

এর প্রক্রিয়া কি- 
আপনি যদি ভাবছেন যে আমরা আপনাকে ক্রেডিট কার্ড থেকে নগদ টাকা তুলতে বলছি, তাহলে তা নয় কারণ এটি করার জন্য আপনাকে অনেক টাকা দিতে হবে, এমনকি আপনার CIBIL স্কোরও নষ্ট হয়ে যায়। আমরা আপনাকে যে পদ্ধতিটি বলতে যাচ্ছি তা খুবই সহজ এবং এর জন্য আপনাকে কোনও অতিরিক্ত চার্জ দিতে হবে না। এভাবে আপনি সরাসরি কারো ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করতে পারবেন। আপনি যদি এটি সম্পর্কে না জানেন তবে আজ আমরা এর পদক্ষেপগুলি সম্পর্কে বলতে যাচ্ছি। 

আরও পড়ুন- BoAt ভারতে নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে, এক নজরে দেখে নিন এর নজর কাড়া স্পেসিফিকেশন

আরও পড়ুন- Realme Narzo 50-তে মিলছে বড় ছাড়, রয়েছে ৫০ মেগাপিক্সল ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

এই পদক্ষেপগুলি অনুসরণ করুন
১) এর জন্য প্রথমে আপনি আপনার UPI অ্যাপে লগ ইন করুন 
২) এখন এর পরে আপনাকে QR কোড স্ক্যান করতে হবে 
৩) এর পরে আপনাকে পেমেন্ট পদ্ধতিতে ক্রেডিট কার্ড নির্বাচন করতে হবে 
৪) এর পরে আপনাকে OTP লিখতে হবে
৫) এই প্রক্রিয়ার পরে আপনি ক্রেডিট কার্ড থেকে যে কাউকে টাকা পাঠাতে পারবেন 

Follow Us:
Download App:
  • android
  • ios