5g Connectivity  

(Search results - 4)
  • Realmy X3 with 5G connectivity may launch in India on June 26

    TechnologyJun 10, 2020, 5:01 PM IST

    ৫জি কানেক্টিভিটি ও সুপার জুম ক্যামেরা ফিচার, ২৬ জুন ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি এক্সথ্রি

     একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ২৬ জুন ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন। জেনে নেওয়া যাক রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন এর ফিচার-সহ বিস্তারিত।

  • Realme X50m 5G smartphone Launch with 5G connectivity

    TechnologyApr 26, 2020, 4:25 PM IST

    ৫জি কানেক্টিভিটির সুবিধা-সহ আকর্ষণীয় ফিচার, বাজারে আসছে রিয়েলমি এক্সফিফটিএম

    নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। এবারে বাজারে লঞ্চ হতে চলেছে আবারও এক্স সিরিজের রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোন। জেনে নেওয়া যাক রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোন এর ফিচার-সহ বিস্তারিত।

  • Realme X3 smartphone Launch with 5G connectivity

    TechnologyApr 14, 2020, 3:15 PM IST

    আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্সথ্রি, রয়েছে ৫জি কানেক্টিভিটির সুবিধাও

    নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ।
  • Samsung Galaxy A71 Smartphone with 5G connectivity launch in India very soon

    TechnologyFeb 22, 2020, 2:13 PM IST

    বড়সড় সিদ্ধান্ত, স্য়ামসং গ্যালাক্সি এসেভেন ওয়ান-এ যুক্ত হবে ফাইবজি সুবিধা

    এবার সাধ্যের মধ্যে ভারতীয় বাজারে আসতে চলেছে স্য়ামসং গ্যালাক্সি এসেভেন ওয়ান স্মার্টফোন। আশা করা যাচ্ছে ফাইব জি ভেরিয়েন্টের এই ফোন ২ এপ্রিল ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে। অনুমান করা হচ্ছে নতুন এই মোবাইলে থাকতে পারে ফাইবজি কানেক্টিভিটির সুবিধা। রইল এই স্মার্টফোনের স্পেসিফিকেশন।