Aditya Chopra  

(Search results - 5)
  • <p>বনশালী ও আদিত্যের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত মৃত্যু-মামলায় আরও দৃঢ় হল সন্দেহ </p>

    Bollywood19, Jul 2020, 10:49 PM

    বনশালী ও আদিত্যের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত মৃত্যু-মামলায় আরও দৃঢ় হল সন্দেহ

    মোড় ঘুরছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার। মিলছে না আদিত্য চোপড়া এবং সঞ্জয় লীলা বনশালীর বয়ান। দু'জনের বয়ানে আকাশ-পাতাল তফাত। কোনও তথ্য কি চাপা পড়ছে তাঁদের বয়ানের মধ্য দিয়ে।
     

  • <p>'সলমনের ছবি নাকোচ মানেই তুমি খুন হযে যাবে', হুমকি পেয়ে বিস্ফোরক কঙ্গনা</p>

    Bollywood19, Jul 2020, 12:56 PM

    'সলমনের ছবি নাকোচ মানেই তুমি খুন হয়ে যাবে', হুমকি পেয়ে বিস্ফোরক কঙ্গনা

    'ভাই' নাম নিয়ে বলিউডের শীর্ষস্থানের ব্যক্তিদের তোপে দাগলেন কঙ্গনা রনাওয়াত। নির্ভয় গড়গড় করে বলে গেলেন অনেককিছুই। আদিত্য চোপড়া এবং সলমন খানকে সম্প্রতি টার্গেট করলেন কঙ্গনা। কঙ্গনাকে নাকি প্রস্তাব দেওয়া হয়েছিল সলমন-অনুষ্কা শর্মা অভিনীত সুলতান ছবিতে অভিনয় করার জন্য অনুষ্কার আগে ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাব গিয়েছিল তাঁর কাছে। সেই প্রস্তাবই নাকোচ করায় আদিত্য তাঁকে হুমকি দেন। এমনটাই অভিযোগ জানালেন কঙ্গনা। 

  • <p>যশ রাজ ফিল্মসের সঙ্গে সুশান্তের দ্বন্দ্ব কীসের, অবশেষে আদিত্য চোপড়াকে জেরা মুম্বই পুলিশের</p>

    Bollywood18, Jul 2020, 5:51 PM

    যশ রাজ ফিল্মসের সঙ্গে সুশান্তের দ্বন্দ্ব কীসের, অবশেষে আদিত্য চোপড়াকে জেরা মুম্বই পুলিশের

    অবশেষে পুলিশি জেরায় ডাকা হয়েছে আদিত্য চোপড়াকে। যশ রাজ ফিল্মসের এখন সর্বেসর্বা তিনিই। যাঁকে কোনও বলিউডি অনুষ্ঠানেই কখনও দেখা যায় না তাঁকেই এবার পড়তে হল আইনি বিপাকে। যশ রাজ ফিল্মসের সঙ্গে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঠিক কী  চুক্তি ছিল। কেন তৃতীয় ছবিটি হয়নি। কেনই বা সুশান্তকে তাঁর প্রাপ্য টাকা দেওয়া হয়নি। যশ রাজ ফিল্মস প্রযোজনা সংস্থার কাস্টিং পরিচালক শানু শর্মাকে জিজ্ঞাসাবাদ করেও তেমন কোনও স্পষ্ট তথ্য প্রকাশ্যে আসেনি। যার কারণেই এবার আদিত্য চোপড়াকে ডাকল মুম্বই পুলিশ। 

  • <p>"তোমার মধ্যে কনও সৌন্দর্য নেই", এই মন্তব্যের কারণেই কি লিপ ফিলারের সহায় হন অনুষ্কা</p>

    Bollywood1, May 2020, 5:51 PM

    "তোমার মধ্যে কনও সৌন্দর্য নেই", এই মন্তব্যের কারণেই কি লিপ ফিলারের সহায় হন অনুষ্কা

    প্লাস্টিক সার্জারি, সিনে জগতে অত্যন্ত সাধারণ একটি ব্যাপার। আজকাল তো আরও বেশি বেড়ে গিয়েছে বিষয়টি। বয়সের ছাপ পড়ছে, স্কিন লিফ্ট করে নেওয়া, ঠোঁট পাতলা লাগলে লিপ জব, স্তন ছোট হলে ব্রেস্ট ইমপ্লান্ট। প্রতিটি বিষয় এখন জলভাত। তবে অনুষ্কা শর্মার মত প্রতিভাও যে এই ট্র্যাপে পড়বেন তা হয়তো তিনি নিজেও ভাবেননি। তাই লিপ জব করার পর এখন রীতিমত হাত কামড়ান অভিনেত্রী। নিতান্তই একটি ছোট বিষয় নিয়ে বেশি ভাবতে শুরু করেছেন অনুষ্কা। যার ফলস্বরূপ তিনি সিদ্ধান্ত নেন লিপ ফিলার্সের সাহায্য নেবেন। তাঁর মত প্রতিভার প্রথমত প্লাস্টিক সার্জারির প্রয়োজন ছিল না। দ্বিতীয়ত, তিনি নিজেকে যেভাবে এতদিন বলিউডে প্রোট্রে করে এসেছেন তা এক মুহূর্তের মধ্যে ভেঙে গিয়েছিল এই লিপ জবের পর।

  • রানির ছবি

    Bollywood20, Oct 2019, 5:57 PM

    প্রথম ছবি মুক্তির দিনে বাবাকে প্রায় হারাতে বসেছিলেন, দুঃসহ সেই অভিজ্ঞতা শেয়ার করলেন রানি

    'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির।নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বঙ্গ সুন্দরী। ছবি মুক্তির প্রথম দিন জীবনে ঘটেছিল বড় অঘটন।  তারপর আবার 'মরদানি' দিয়ে কামব্যাক করেছেন