Aditya Roy Kapur  

(Search results - 3)
  • <p>'হিন্দুধর্মে আঘাত এনে ভাল করেননি', 'সড়ক টু'-এর পোস্টারের জেরে আইনি বিপাকে মহেশ ভাট </p>

    Bollywood3, Jul 2020, 7:59 PM

    'হিন্দুধর্মে আঘাত এনে ভাল করেননি', 'সড়ক টু'-এর পোস্টারের জেরে আইনি বিপাকে মহেশ ভাট

    আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরের সড়ক টু-এর পোস্টার মুক্তি পেতেই নেটিজেনরদের রোষের মুখে পড়ে 'ভাট ক্যাম্প'। এক সময় আলিয়া এবং আদিত্যের ভক্তরা তাঁদের ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে বসে থাকে। ছবির সমস্ত আপডেট পেতেই প্রস্তুত থাকে সর্বক্ষণ। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা দৃশ্য যেন সম্পূর্ণ বদলে গিয়েছে। স্বজনপোষণ, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অ্যালেজেড গোপণ সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত্যাকে অযৌক্তিক বলে দাবি করেছে ভক্তরা। তাদের কথায়, সুশান্তকে খুন করা হয়েছে। একাংশের দাবি অনুযায়ী, সুশান্ত যদি আত্মহত্যা করে থাকেন এবং মানসিক অবসাদের ছিলেন তার জন্য সম্পূর্ণরূপে দায়ী বলিউডের একাংশ ব্যক্তিত্বরা। 

  • <p>'খুনি মহেশ নয়তো নির্দোষ সুশান্ত', বয়কট 'সড়ক টু'-এ ডাকে সারা দিয়ে প্রতিবাদের ঝড়</p>

    Bollywood30, Jun 2020, 9:21 PM

    'খুনি মহেশ নয়তো নির্দোষ সুশান্ত', বয়কট 'সড়ক টু'-এ ডাকে সারা দিয়ে প্রতিবাদের ঝড়

    মুক্তি পেল আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরের সড়ক টু-এর পোস্টার। অন্য সময় আলিয়া এবং আদিত্যের ভক্তরা তাঁদের ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে বসে থাকে। ছবির সমস্ত আপডেট পেতেই প্রস্তুত থাকে সর্বক্ষণ। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা দৃশ্য যেন সম্পূর্ণ বদলে গিয়েছে। স্বজনপোষণ, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অ্যালেজেড গোপণ সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত্যাকে অযৌক্তিক বলে দাবি করেছে ভক্তরা। তাদের কথায়, সুশান্তকে খুন করা হয়েছে। একাংশের দাবি অনুযায়ী, সুশান্ত যদি আত্মহত্যা করে থাকেন এবং মানসিক অবসাদের ছিলেন তার জন্য সম্পূর্ণরূপে দায়ী বলিউডের একাংশ ব্যক্তিত্বরা। 

  • <p>হঠাৎ করেই কেন মুখ থুবড়ে পড়েছিল অভিষেক বচ্চনের কেরিয়ার, এই বিষয়ে কী বলছে তাঁর রাশিফল</p>

    Bollywood9, May 2020, 10:50 AM

    লকডাউনেই মুক্তি পেতে পারে লুডো, অভিষেক-রাজকুমার-আদিত্যর ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

    ডিজিটাল মিডিয়ায় ছবির মুক্তি মানে তা আর্থিক ক্ষতির মুখে ঠেলে দেওয়া। লকডাউন কবে উঠবে, কবে আবার স্বাভাবিক হবে বিনোদন জগত তা এখনও নিশ্চিত নয়। এমনই চিন্তার ভাঁজ পড়েছে ছবির পরিচালক তথা প্রযোজক সংস্থার।