Boishaki Bannerjee  

(Search results - 5)
  • Sovan Chattopadhyay sent  letter to Kolkata Police asking for  safety of Baishakhi Bandyopadhyay bsm

    KolkataJun 18, 2021, 7:36 PM IST

    'নিজের প্রিয়জন' বৈশাখীর নিরাপত্তার আর্জি , কলকাতা পুলিশকে চিঠি শোভন চট্টোপাধ্য়ায়ের

    যত দিন যাচ্ছে ততই জটিল হচ্ছে শোভন-রত্না-বৈশাখীর সম্পর্ক। পরিস্থিতি এতটাই জটিল হয়ে গেছে যে এবার দ্বারস্থ হতে হয়েছে পুলিশের কাছে। আগেই নিরাপত্তার দাবি জানিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু এবার বান্ধবীর হয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হলেন স্বয়ং শোভন চট্টোপাধ্যায়। বৈশাখীকে 'নিজের প্রিয়জন' বলে উল্লেখ করে কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে চিঠি লিখেছেন কলকাতা পুরসভা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। বৈশাখীর সঙ্গে তাঁর মেয়েরও নিরাপত্তার আর্জি জানিয়েছেন শোভন। 
     

  • ratna chatterjee s family urges vacate to golpark flat to sovan chatterjee bsm

    KolkataJun 16, 2021, 7:29 PM IST

    গোলপার্কের ফ্ল্য়াট নিয়ে বিবাদ, শোভন চট্টোপাধ্যাকে ফ্ল্যাট খালি করাতে বলল রত্নার পরিবার

    অনেক আগেই বেহালার বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। থাকতে শুরু করেছিলেন গোলপার্কের  একটি ফ্ল্যাটে। পরবর্তীকালে সেই ফ্ল্যাটে এসে থাকতে শুরু করেন 'বান্ধবী' বৈশাখী বন্দ্যেপাধ্যায়। প্রায় চার বছর কলকাতার প্রাক্তন নেতা তথা কলকাতা পুরসভার প্রাক্তন মেয়ার শোভন চট্টোপাধ্যায়ের স্থায়ী ঠিকানা ছিল সেই গোলপার্কের ফ্ল্যাট। কিন্তু এবার সেই ফ্ল্যাট খালি করতে হবে বলে চিঠি পাঠান  হয়েছে রত্ন চট্টোপাধ্যায়ের পরিবারের পক্ষ থেকে।  আর যদি অবিলম্বে ফ্ল্যাট খালি করা না হয় তা হলে আইনি পদক্ষেপ করা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। 

  • Sovan Chatterjee says he has gave all property to Baishakhi Bandyopadhyay bsm

    KolkataJun 16, 2021, 4:43 PM IST

    'সব সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছি', ফ্ল্যাট নিয়ে বিবাদের মধ্যেই ঘোষণা শোভন চট্টোপাধ্যায়ের

    তাঁদের রসায়ন অনেকটা রুপোলি পর্দায় নায়ক নায়িকার মতই। একের পর এক পর্দা সরে যাচ্ছে আর ক্রমশই তা প্রকাশ পাচ্ছে ঘনিষ্ঠতা। বুধবার সকালেই থেকে বদলে গেছে বৈশাখীর ফেসবুক চালচিত্র। ছবি বদলে গেছে। নাম হয়ে গেছে 'বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়'। এবার সামনে আরও এল আরও এক তথ্য- শ্যালকের সঙ্গে গোলপার্কের ফ্ল্যাট নিয়ে আইনি বিবাদের মধ্যেই শোভন চট্টোপাধ্যায় ঘোষণা করেলন তিনি তাঁর সমস্ত স্থাবর আর অস্থাবর সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে লিখে দিয়েছেন। গোলপার্কের ওই ফ্ল্যাটেই তাঁরা একতত্রে প্রায় চার বছর রয়েছেন। 

  • Ratna Chatterjee angry over Baishakhi Bandyopadhyay's post on social media about Shovon Chatterjee bsm

    West BengalJun 13, 2021, 9:19 PM IST

    শোভন চট্টোপাধ্যায়ের সাক্ষাৎকার নিলেন বান্ধবী বৈশাখী, তারপর কী বললেন রত্না

    একান্তে প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতা তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সাক্ষাৎকার নিয়েছিলেন তার বান্ধবী।শনিবার রাতে ৫৪ মিনিটের সেই সাক্ষাৎকার নিজের ফেসবুক পেজে পোস্ট করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেই সাক্ষাৎকারে একটি বড় অংশ জুড়ে ছিল  নারদকাণ্ডে সিবিআই-এর গ্রেফতার আর তাতে তাঁর পরিবার ও রত্না চট্টোপাধ্যায়ের ভূমিকা।  যেখানে শোভন চট্টোপাধ্য়ায় জানিয়েছিলেন সিবিআই আফিসে তাঁর সঙ্গে রত্না চট্টোপাধ্যায় দেখা করেতে গেলে তিনি তাঁকে তাড়িয়ে দেন।

  • In  Behala East, Mamata nominated Shovan Chatterjee's wife Ratna bsm

    ConstituenciesMar 5, 2021, 4:35 PM IST

    বেহালা পূর্বে মমতার 'তাস' রত্না, স্বামীর ছেড়ে যাওয়া কেন্দ্র কি আগলে রাখতে পারবেন স্ত্রী

    পূর্ব বেহাল কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে দৃঢ়কণ্ঠে মমতা বন্দ্যোপাধ্যায় রত্না চট্টোপাধ্যায়ের নাম ঘোষণা করলেন। একটা সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যান্ত অনুগত ছিলেন তাঁর স্বামী শোভন চট্টোপাধ্যায়। ২০১১ ও ২০১৬র নির্বাচনে এই কেন্দ্র থেকে জয়ী হয়েই বিধানসভায় গিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়