Bollywood Celebrities  

(Search results - 45)
  • undefined

    Bollywood21, Sep 2020, 10:11 PM

    সানি থেকে শিল্পা-রণবীর, স্কুল-কলেজ জীবনেই সঙ্গমে মত্ত হয়েছিলেন যে বলি-তারকা

    বলিউড স্টার মানেই লাইম লাইটে তাঁদের জীবন। ব্যক্তিগত সম্পর্ক থেকে শুরু করে তাঁদের হাঁড়ির খবরের হাল হকিকত। কিছুই যেন বাদ পড়ে না ভক্তদের চাহিদার তালিকা থেকে। ঠিক তেমনই ভাবে একাধিকবার ফাঁস হয়েছে তারকাদের প্রেমের সম্পর্কের গুপ্ত রহস্য, কিংবা ভার্জিনিটির খবর। তবে বেশ কিছু তারকা যাঁরা প্রেম ও সঙ্গমের বিষয় বেশ সাহিসকতার পরিচয় দিয়েছেন... 

  • <p>&nbsp;রিয়ার সঙ্গে যে মাদক ব্যবসায়ীদের নিয়মিত যোগাযোগ ছিল তারও প্রমাণ আগেই মিলেছে। কারণ বিভিন্ন লোকের জন্য মাদক নিয়ে রিয়ার কথোপকথন প্রকাশ্যে এসেছে।<br />
&nbsp;</p>

    Bollywood8, Sep 2020, 5:08 PM

    গ্রেফতারের আঁচ কি পেয়েছিলেন রিয়া, মঙ্গলবারই ২৫ বড় বলি স্টারের নাম করলেন ফাঁস

    ইতিমধ্যেই ৯ জনকে গ্রেফতার করেছে এবনসিবি, মঙ্গলবার রিয়া চক্রবর্তীকেও হেফাজতে নিল এনসিবি। টানা তিন দিনেরজেরাতে একাধিক তথ্য উঠে এসেছে। মাদক চক্রের যোগকে কেন্দ্র করেই হেফাজতে রিয়া চক্রবর্তী। মঙ্গলবার সকালেই ২৫ বড় স্টারেদের নাম ফাঁস করেছেন রিয়া, এবার সমন পাওয়ার অপেক্ষায় বলিউডের ২৫ স্টার... 

  • <p>বলিউডে টিকতে গেলে প্রয়োজন ফর্সা ত্বক, বিদেশে গায়ের রঙের উপর কোটি টাকা খরচা করেন এই নায়িকারা</p>

    Bollywood2, Sep 2020, 3:38 PM

    বলিউডে টিকতে গেলে প্রয়োজন ফর্সা ত্বক, বিদেশে গায়ের রঙের উপর কোটি টাকা খরচা করেন এই নায়িকারা

    বলিউডে জায়গা করে নিতে কী কী জিনিসের প্রয়োজন হয়। প্রতিভা, অভিনয় ক্ষমতা, স্ক্রিন প্রেজেন্স। আজ্ঞে না! প্রয়োজন হয় ফর্সা ত্বকের। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। অন্তত এমনটাই মানেন বলিউডের অভিনেত্রীরা। গ্ল্যামার ওয়ার্ল্ডে টিকতে গেলে ফর্সা ত্বকেরই প্রয়োজন হবে। যার জেরে একাধিকবার বলিউড নায়িকারা স্কিন লাইটেনিং চিকিৎসার সাহায্য নিয়েছে। প্রথম সারির নায়িকারা প্রায় প্রত্যেকেই এক সময় স্কিন লাইটেনিং অর্থাৎ ফর্সা ত্বকের বিজ্ঞাপন দিয়েছিলেন। সেই অন্যতম অভিনেত্রীরা হলেন ঐশ্বর্য রাই বচ্চন, প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন সহ অনেকে। একবার নয়, একাধিকবার স্কিন লাইটেনিয়ের সাহায্য নিয়েছেন এনারা।

  • <p>'আপনি আমাদের স্মৃতিতে জীবিত থাকবেন', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ বলিউডের</p>

    Bollywood31, Aug 2020, 10:48 PM

    'আপনি আমাদের স্মৃতিতে জীবিত থাকবেন', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ বলিউডের

    দীর্ঘদিনের লড়াইয়ের অবসান। অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৪। ৯ অগাস্ট নিজের বাড়ির বাথরুমে পড়ে গিয়ে মাথায় গুরুতর চোট পান তিনি। দিল্লির সেনা হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। পরদিন ১০ অগাস্ট স্নায়ুঘটিত সমস্যা দেখা দেয় তাঁর। ১৩ অগাস্ট কোমায় চলে যান। অস্ত্রোপচারের আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। যার পরই ফুসফুসে সংক্রমণ ছড়াতে থাকে। দীর্ঘদিন ধরে কখনও অবস্থার অবনতির খবর পাওয়া যাচ্ছিল। অবশেষে সোমবার দুপুরে প্রয়াত হন তিনি। সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকারা দেশের প্রথম বাঙালি রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন।

  • <p>ড্রাগের নেশায় চুর দীপিকা, রণবীর, ভিকি, করণের হাউজ পার্টির ভিডিও ভাইরাল, চরম নিন্দায় ভরল নেটদুনিয়া</p>

    Bollywood24, Aug 2020, 11:15 AM

    ড্রাগের নেশায় চুর দীপিকা, রণবীর, ভিকি, করণের হাউজ পার্টির ভিডিও ভাইরাল, চরম নিন্দায় ভরল নেটদুনিয়া

    বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও। 

  • <p>शिल्पा शेट्टी के अलावा एक्टर नील नितिन मुकेश भी अपने घर बप्पा को ले आए। नील नितिन मुकेश की एक फोटो सामने आई है, जिसमें वो गणपति बप्पा को हाथ में लिए दिख रहे हैं।&nbsp;</p>

    Bollywood21, Aug 2020, 8:44 AM

    গণেশ বন্দনায় বি-টাউন, কঠিন সময় সতর্কতা মেনেই সেলেব বাড়িতে গণপতি বাপ্পা

    বলিউড সেলেব মহল মানেই গণেশ চতুর্থীতে এক ভিন্ন মেজাজ। সারামহারাষ্ট্র সেজে ওঠে গণপতী বাপ্পার উৎসবে। তবে চলতি বছরে সেই ছবিটা বেশ খানিকটা আলাদা। প্রতিবছরের থেকে চলতি বছরের ছবিটা বেশ খানিকটা আলাদা।

  • undefined

    Bollywood12, Aug 2020, 6:00 PM

    ভূতের ছবির সেট নয়, সেটেই ভূত, ভয়াল অভিজ্ঞতার শিকার বলিউডের বাঘাবাঘা তারকারা

    কখনও কখনও যা রটে তার কিছুটা ঘটে। কখনও আবার যা ঘটে, অনেক সময়ই সামনে আসে না। তারকাদের ক্ষেত্রেও এমনটাই হয়ে থাকে। একাধিক গুজব, কুসংস্কারের ভয়ে অনেক তারকাই হয়তো ছবির সেট

  • <p>কেউ হারলেন কেউ জিতলেন, ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন বলিউডের এই ব্যক্তিত্বরা &nbsp;</p>

    Bollywood12, Aug 2020, 9:20 AM

    কেউ হারলেন কেউ জিতলেন, ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন বলিউডের এই ব্যক্তিত্বরা

    শেষ হোক এই অভিশপ্ত বছর। ২০২০-র শুরু দিক থেকেই হাঁপিয়ে উঠেছে বিশ্ববাসী। একই বছরে করোনা ভাইরাস, ভূমিকম্প, বিস্ফোরণ, বন্যা, কোনও কিছুই যেন বাকি থাকছে না। এই অভিশপ্ত বছরের প্রভাব যে বলিউড ইন্ডাস্ট্রিতেও জাঁকিয়ে বসেছে তা আর বলার অপেক্ষা রাখে না। শুরু হয় কোভিড-১৯ দিয়ে, তারপরই ক্যান্সারের লড়াই হেরে গেলেন ইরফান খান, ঋষি কাপুর। দিন কতক যেতে না যেতেই সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় মৃত্যুর খবর। যার পরই একে একে আসতে থাকে অন্যান্য তারকাদের আত্মহত্যায় মৃত্যুর খবর। এর রেশ কাটতে না কাটতেই সঞ্জয় দত্তের ফুসফুসে স্টেজ-৪ ক্যান্সারের খবর প্রকাশ্যে এল। গোটা দেশ তাঁর দ্রুত আরোগ্য কামনা করে চলেছে। বলিউডে একাধিক ব্যক্তিত্ব রয়েছেন, যারা ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। সঞ্জয় দত্তের নামও এবার উঠে এল সেই তালিকায়। 

  • undefined

    Bollywood3, Aug 2020, 7:43 PM

    বলিউডে রাখি উৎসব সেলিব্রেশন,সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল একাধিক পোস্টে

     রাখি উৎসব সেলিব্রেশনে মাতলেন গোটা বলিউড। একের পর এক তারকারা দিনভর সোমবার ভাইয়ের সঙ্গে ছবি করলেন শেয়ার। কেউ আবার শুধুই জানালেন শুভেচ্ছা। সোশ্যাল মিডিয়ায় তারকাদের এই পোস্ট ভক্ত মহলে ঝড় তোলে।

  • <p><br />
কিন্তু কী এমন ঘটেছিল যেই কারণে ব্যালকনি থেকে ঝাঁপ দিতে গিয়েছিলেন বাদশা।</p>

    India 23, Jul 2020, 3:48 PM

    বলিউডের পাকিস্তানি যোগ নিয়ে সোচ্চার বিজেপি নেতা, নিশানায় কী তবে শাহরুখ, বাড়ছে জল্পনা

    বলিউডের কিছু সেলেব্রিটির সঙ্গে পাকিস্তানের সেনা ও গুপ্তচর সংস্থা আইএসআ-এর যোগাযোগ রয়েছে বলে বিস্ফোরক অভিযোগ করেছেন বিজেপির সর্বভারতীয় স্তরের সহসভাপতি  বৈজয়ন্ত জয় পান্ডা। আর তার অভিযোগের রেশ ধরেই পাক গুপ্তচর সংস্থা আইএসআই -এর সঙ্গেই এবার  নাম জড়ালো শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরী খানের।

  • <p>পাকিস্তান ও আইএসআইয়ের সঙ্গে যোগ রয়েছে, বলিউডের একাংশের দিকে অভিযোগের আঙ্গুল, ট্যুইট করে অভিযোগ সর্বভারতীয় বিজেপি নেতার, এই ট্যুইট ঘিরে বলিউডের অন্দরে নতুন করে চাঞ্চল্য।</p>

    India 23, Jul 2020, 2:36 PM

    বলিউডের সঙ্গে যোগ রয়েছে পাকিস্তান ও আইএসআইয়ের, চাঞ্চল্যকর অভিযোগ সর্বভারতীয় বিজেপি নেতার

    পাকিস্তান ও আইএসআইয়ের সঙ্গে যোগ রয়েছে, বলিউডের একাংশের দিকে অভিযোগের আঙ্গুল, ট্যুইট করে অভিযোগ সর্বভারতীয় বিজেপি নেতার, এই ট্যুইট ঘিরে বলিউডের অন্দরে নতুন করে চাঞ্চল্য।

  • <p>Bollywood celebrities</p>

    Bollywood9, Jul 2020, 12:27 PM

    'অভিশপ্ত ২০২০', বছরের মাত্র ৭ মাসেই যে বলিউড তারকাদের হারিয়েছি আমরা

    ২০২০ সাল এই বছরের সঙ্গে জুড়ে গিয়েছে অভিশপ্ত তকমা। বিশ্বজুড়ে মহামারির হানায় প্রথম কেড়েই প্রাণ কাড়তে শুরু করেছে এই বছর। কোবিডের হানায় কত মানুষ তাঁর প্রিয়জনদের চির দিনের মত বিদায় জানিয়েছে এই বছরে। তার উপর বলিউডেও এই বছর যেন এক অভিশাপ নিয়ে এসেছে। একের পর এক জনপ্রিয় বলিউড তারকাদের মৃত্যু খবর পেয়ে চলেছি আমরা। সবে বছরের মাঝামাঝি এর মধ্যেই বেশ কিছু তারকাদের চিরদিনের মত বিদায় জানিয়েছে বলিউড-সহ গোটা দেশ। এই ২০২০ সালটি বলিউডের জন্য অত্যন্ত দুঃখজনক একটি বছর বলে প্রমাণিত হয়েছে। বছরের ছয় মাসের মধ্যেই বলিউড বহু কিংবদন্তি তারকাদের হারিয়েছি আমরা।

  • <p>করিনার লাল চোখ, বন্ধুর গায়ে সোনমের ঢোলে পড়া, মদ্যপ অবস্থায় ভাইরাল বলি-সুন্দরীরা</p>

    Bollywood1, Jul 2020, 11:35 PM

    করিনার লাল চোখ, বন্ধুর গায়ে সোনমের ঢোলে পড়া, মদ্যপ অবস্থায় ভাইরাল বলি-সুন্দরীরা

    বলিউড তারকাদের ক্যানডিড মুহূর্ত ক্যামেরায় ধরা পড়তেই ভক্তদের উন্মাদনা তুঙ্গে থাকে। সেখানে তাঁদের নানা পার্টি এবং অনুষ্ঠানের অন্দরমহলের বিভিন্ন খবরা-খবর পেতে সমানভাবে উৎসাহী থাকে ভক্তরা। সেসব অন্দরমহলের ছবি নজরে পড়লে তা নিয়ে হয় নানা চর্চা নানা বিতর্ক এবং মতবিরোধও। তেমনই বলিউড তারকাদের মদ্যপ অবস্থায় পার্টির অন্দরমহলের বেশকিছু ছবি নানা সময়ে ভাইরাল হয় নেট দুনিয়ায়। দেখুন সেই তালিকায় রয়েছেন কোন কোন অভিনেতা অভিনেত্রী।
     

  • <p>করণ ঘনিষ্ঠ বান্ধবী পত্রিকার সম্পাদক ব্যান করলেন কঙ্গনাকে, সুশান্তের মৃত্যুতে মুখ খুলতেই বিপাকে অভিনেত্রী</p>

    Bollywood23, Jun 2020, 10:37 PM

    করণের ঘনিষ্ঠ বান্ধবী-সম্পাদক ব্যান করলেন কঙ্গনাকে, সুশান্তের মৃত্যুতে মুখ খুলতেই বিপাকে অভিনেত্রী

    কঙ্গনা রনাওয়াতকে ব্যান করল ফ্যাশন পত্রিকা। পত্রিকার সম্পাদক হলেন আনাইতা শ্রফ আদজানিয়া। তাঁকে নিয়ে ট্যুইট করলেন কঙ্গনা। অভিনেত্রীর দাবি আনাইতা করণের ঘনিষ্ঠ মহলের একজন।

  • <p>'বলিউডের মুখোশ টেনে খোলা উচিত', মুখ ফিরিয়ে নিচ্ছে সলমন-করণ-আলিয়ার ভক্তরা &nbsp;</p>

    Bollywood17, Jun 2020, 4:46 PM

    'বলিউডের মুখোশ টেনে খোলা উচিত', মুখ ফিরিয়ে নিচ্ছে সলমন-করণ-আলিয়ার ভক্তরা

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বিচার চাই। এই স্লোগানেই প্রতিবাদ চলছে সোশ্যাল মিডিয়ায়। করণ জোহার থেকে শুরু করে সলমন খানের ভক্তরাও মুখ ফিরিয়ে নিল তাঁদের থেকে। নিন্দায় ভরছে সোশ্যাল মিডিয়া।