Briged  

(Search results - 4)
  • <p>২০১৬ পর্যন্ত মন্ত্রী ফিরহাদ হাকিমের নগদ টাকার পরিমাণ ছিল ২ লক্ষ ৬৭ হাজার ৪৬৯ টাকা। পাশাপাশি, তাঁর স্ত্রীর নগদ টাকার পরিমাণ ৩ লক্ষ ১০ হাজার টাকা।&nbsp;</p>

    West Bengal ElectionsFeb 28, 2021, 6:13 PM IST

    আব্বাস এসেছে ক্র্যাচ নিয়ে, সংযুক্ত মোর্চা নিয়ে বাম-কংগ্রেসকে খোঁচা তৃণমূলের ফিরহাদ হাকিমের

    বাংলার সংযুক্ত মোর্চার ব্রিগেড নিয়ে রীতিমত খোঁচা দিলেন তৃণমূল কংগ্রেস নেতা তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন ব্রিগেড ভরানো এক কথা আর রাজ্যে ভোটে জিতে ক্ষমতা দখল করা অন্যকথা। বামেদের কিছু নির্দিষ্ট কর্মী রয়েছেন তাঁরা এখনও পর্যন্ত দলীয় নির্দেশ মেন চলেন আর নির্দেশ পালন করতেই ব্রিগেডে আসেন। কিন্তু ভোটে জিততে গেলে মানুষের পাশে থাকা অত্যান্ত জরুরি, যেটা এই রাজ্যে তৃণমূল কংগ্রেসই পারে বলেও জানিয়েছেনন ফিরহাদ হাকিম। 
     

  • undefined

    West Bengal ElectionsFeb 28, 2021, 4:24 PM IST

    সেলিমের বক্তব্যেও এল 'ভাইপো', ব্রিগেডের জনসভা থেকেই রাজ্যে চাকরির প্রতিশ্রুতি বাম নেতার


    ব্রগেডে বক্তব্যের শুরুতেই সিপিএম নেতা মহম্মদ সেলিম চড়া সুরে আক্রমণ করেন বিজেপিকে। তিনি বলেন ভোটের আগে অনেকেই বলেছিল খেলা হবে। আর তাতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি স্টেডিয়ামই দখল করে নিয়েছেন। মোতেয়ায় সর্দার প্যাটেল স্টেডিয়ামের নাম নরেন্দ্র মোদী করে দেওয়ার তীব্র কটাক্ষ করেন তিনি। একই সঙ্গে সমালোচনা করেন রাজ্যের তৃণমূল সরকারের।

  • undefined

    West Bengal ElectionsFeb 28, 2021, 3:30 PM IST

    জাতপাতের সরকার নয়...' , সংযুক্ত মোর্চার ব্রিগেড থেকে ভোটের নতুন স্লোগান সীতারাম ইয়েচুরির

    আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ও বিজেপির বিরুদ্ধে লড়াই করার জন্য নতুন স্লোগান দিলেন সিপিএম নেতা সীতারাম ইয়েচুরি। তিনি বলেন লুঠপাটের সরকার নয়, জাতপাতের সরকার নয়। বাংলায় চাই জাতপাতের সরকার। সংযুক্ত মোর্চার ব্রিগেড থেকে তিনি কেন্দ্র ও রাজ্য সরকারের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, নিজের চেয়ার বাঁচাতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিকবার বিজেপির সঙ্গে সমঝতা করেছেন।

  • <p>However, in the 2019 Lok Sabha elections, the Left and Congress had fought separately. While the Congress won two seats, the Left Front could not manage to win a seat.</p>

    West Bengal ElectionsFeb 28, 2021, 2:46 PM IST

    'মোদী -দিদির ফারাক নেই', সংযুক্ত মোর্চার ব্রিগেড থেকে তীব্র সমালোচনা অধীরের

    ব্রিগেড থেকে সরাসরি চড়া সুরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশান করেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। এদিন তিনি বলেন কেন্দ্রের বিজেপি ও রাজ্যের তৃণমূল কংগ্রেসের মধ্য কোনও ফারাক নেই। অধীর চৌধুরীর কথায় কেন্দ্রে বিজেপি কংগ্রেস মুক্ত ভারত গঠনের ডাক দিয়েছে, আর রাজ্যে তৃণমূল কংগ্রেস চাইছে বিরোধীমুক্ত বাংলা গঠন করতে। কেন্দ্রের নীতির বিরোধিতা করতে দেশদ্রোহী আখ্যা দেওয়া হয়। আর রাজ্যের নীতির বিরোধিতা করলেই জেলে পুরে দেওয়া হয়। কার্যত অধীর চৌধুরী রবিবার ব্রিগেড থেকে বুঝিয়ে দিলেন আসন্ন নির্বাচনে বিজেপির পাশাপাশি তৃণমূলের সঙ্গেও লড়াই চালান হবে।