Cancers  

(Search results - 3)
  • <p>কর্কট– পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। যানবাহনে ওঠা-নামার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। আজ পত্নী বিরহের যোগ রয়েছে। &nbsp;অপরের জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। গোটা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। ক্ষতির আশঙ্কা রয়েছে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে।&nbsp;</p>

<p><br />
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।&nbsp;</p>

     AstrologyMar 4, 2021, 9:12 AM IST

    মার্চ মাস কেমন কাটবে কর্কট রাশির, দেখে নিন

    মার্চ গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের তৃতীয় মাস। মার্চ শব্দটি প্রাচীন রোমান শব্দ থেকে এসেছে। রোমান বর্ষপজ্ঞিকাতে মার্চ ছিল তৃতীয় মাস। রোমান দের যুদ্ধ দেবতা মারিটাস থেকে মারস শব্দটির আর্বিভাব। মারস থেকেই আধুনিক মার্চ শব্দটি এসেছে। রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। 

  • <p><br />
ব্রেস্ট ক্যান্সারে শুধু মেয়েরাই নন, বরং ছেলেরাও আক্রান্ত হচ্ছেন। গবেষণায় দেখা গিয়েছে, বার্ধক্যে থাকা পুরুষদের মধ্যেই এই স্তন ক্যান্সার বাসা বাঁধছে।&nbsp;</p>

    HealthOct 17, 2020, 1:29 PM IST

    স্তন বড় হলেই কি বাড়ছে ব্রেস্ট ক্যান্সারের ঝুঁকি, ভ্রান্ত ধারণা নয়, জেনে নিন সঠিক কারণ

    স্তন ক্যান্সার নিয়ে একাধিক ধারণা রয়েছে সকলের মধ্যে। তবে এই ক্যান্সার নিয়ে নানান ভুল ধারণা রয়েছে সকলের মধ্যে। ক্যান্সার নামটি শুনলেই যেন বুকটা কেঁপে ওঠে। কারণ একটাই এই মারণ রোগে আক্রান্ত হলেই মৃত্যু পর্যন্ত হয় অনেকেরই। গোটা বিশ্বজুড়ে এই রোগের ত্রাসে ভীত কমবেশি সকলেই। সমীক্ষা বলছে ৬ টি মৃত্যুর মধ্যে ২ টি মৃত্যুর কারণই এই ক্যান্সার। ছেলেদের তুলনায় মেয়েরা অনেক বেশি  ক্যান্সারে আক্রান্ত হন। সম্প্রতি সমীক্ষায় দেখা গেছে, ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তের ঝুঁকি ও সংখ্যা ক্রমশ বাড়ছে । শুধু তাই নয় ব্রেস্ট ক্যান্সার নিয়েও  ভ্রান্ত ধারণা ছড়িয়ে পড়েছে সকলের মধ্যে। তবে ভুল দিকে কান না দিয়ে  সত্যি-মিথ্যা জানতে হবে সবার আগে।

  • cancer

    Life StyleJun 4, 2019, 6:00 PM IST

    এই পাঁচ ক্যানসার শরীরে গোপনে বাসা বাঁধে! জেনে নিয়ে সতর্ক হোন

    ক্যানসার যত তাড়াতাড়ি ধরা পড়ব তত তার থেকে সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা বাড়বে। কিন্তু কিছু ক্ষেত্রে এই রাজরোগ ধরা পড়তেই অনেকটা সময় চলে যায়। বিশেষ করে পাঁচ রকমের ক্যানসার বেশির ভাগ ক্ষেত্রেই প্রথম পর্যায়ে ধরা পড়ে না।