Christmas Party  

(Search results - 12)
  • <p>A Christmas tree and decorations are on display in the Red Room of the White House on November 30, 2020 in Washington, DC. This year's theme for the White House Christmas decorations is "America the Beautiful." (Photo by Drew Angerer/Getty Images)</p>

    Life StyleDec 24, 2020, 1:19 PM IST

    করোনা আবহে ক্রিসমাস পার্টি, সুস্থ থাকতে জেনে নিন কি করবেন আর কি করবেন না

    বেশিরভাগ মানুষের কাছে এই ২০২০ সাল কোনও বড় হতাশার চেয়ে কম ছিল না। ব্যক্তিগত এবং পেশাদার জীবনে অসুবিধাগুলি থেকে শুরু করে স্বাস্থ্য এবং সামাজিক চাপ, ভ্রমণ এবং অন্যান্য বহু সমস্যার সম্মুখীন হতে হয়েছে এই বছরে। বিশ্বের মানুষ বছরের শেষ অবধি অপেক্ষায় ছিল কবে এই নেগেটিভ বছরটি শেষ হয়ে নতুন করে একটি বছর শুরু হবে। বিশ্বজুড়ে লোকেরা সেলিব্রেশনের আয়োজন করে বা অংশ নেওয়ার অপেক্ষায় থাকে। তবে, এখনও COVID-19 এর আশঙ্কা কাটেনি এবং যুক্তরাজ্যে নতুন স্ট্রেনের প্রকাশের পরে ক্রিসমাস পার্টি এই বছর বেশিরভাগ জায়গায় বাতিল হয়েছে। তবে এর মধ্যেও যারা ক্রিসমাস পার্টি জয়েন করবেন অবশ্যই মনে রাখুন মহামারী আবহে ক্রিসমাস পার্টিতে কি করবেন আর কি করবেন না-

  • <p>ফ্যাট বার্ন থেকে শুরু করে ত্বকের যত্ন, সবেতেই কার্যকর এই চা। প্রতিদিন দু থেকে তিন বা গ্রীন টি পান করলে শরীর থেতে টক্সিং বের করে দেয়।&nbsp;</p>

    Life StyleDec 14, 2020, 4:50 PM IST

    ক্রিসমাস পার্টিতে নজর কাড়া চেহারা, জেনে নিন তারকাদের মতো 'No Makeup Look' টিপস

    বড়দিনের পার্টিকে আরও স্পেশাল করে তুলতে স্বাভাবিকভাবেই হয়ে উঠুন সুন্দর। আর মাত্র হাতে গোনা আর কয়েকটা দিন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বড়দিনের পার্টির তোড়জোড়। পার্টিতে সবার নজর কাড়তে পান সেলিব্রেটিদের এর মত নো-মেকআপ লুকের সৌন্দর্য। একঘেয়ে মেকআপের থেকে একটু অন্য মেক ওভার। যা চমকে দেবে সকলকে। আপনার আসল সৌন্দর্য হোক এবারের বড়দিনের পার্টির অন্যতম আকর্ষন। চলুন জেনে নেওয়া যাক এই সৌন্দর্য পাওয়ার সহজ উপায়।

  • undefined

    Life StyleDec 29, 2019, 7:00 PM IST

    ৩১-এর রাতে মাতুন বর্ষবরণের আনন্দে, রইল পাঁচ ঠিকানা

    ৩১ তারিখ পার্টির মেজাজে গোটা গা ভাসাবে গোটা শহর কলকাতা। রাতের কলকাতা সেদিন সেজে উঠবে নয়া লুকে। বছরের প্রথম দিনটি তাই সকলের সঙ্গে পার্টিতে মেতে উঠবেন অনেকেই। রইল তেমনই সেরা দশ পার্টির খোঁজ। 

  • সারা আলি খান

    BollywoodDec 28, 2019, 3:33 PM IST

    উষ্ণতার পারদ তুঙ্গে, বিকিনিতে স্যুইমিং পুলে নয়া অবতারে নবাব কন্যা সারা

    'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। সদ্য হয়ে যাওয়া ক্রিসপার্টি থেকে তৈমুরের জন্মদিন সবতেই নিজের হটকে লুকে নজরে এসেছিলেন সারা। ক্রিসমাস তো হল এবার নিউ ইয়ারের পালা। আর নিউ ইয়ারে স্পেশ্যাল কিছু না হলে বছরটা যেন কেমন ফিকে লাগে। তাই বছরের শুরুতেই স্যুইমিংপুলের মধ্যে বিকিনি লুকে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। শীতের আমেজে উষ্ণতার পারদ যেন ক্রমশ বাড়ছে। ছবিগুলি দেখলে নিজেকে সামলে রাখা দায়। আর দেরি না করে দেখে নিন হট গার্লের উষ্ণতা মাখানো ছবিগুলি।

  • ঋতাভরীর ছবি

    Bengali CinemaDec 28, 2019, 12:39 PM IST

    পুরোহিতের বেশে নয়া চমক , নিজের 'গোপন কম্মো' ফাঁস করলেন ঋতাভরী

    পুরোহিত হয়ে সেই যুবক-যুবতীর বিয়ে দিচ্ছেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর এই পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে। চিরাচরিত ধ্যান-ধারণার বাইরে গিয়ে তিনি একটি গোপন মিশনে যুক্ত। নারী দিবসের এই বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

  • सलमान की बहन अर्पिता शुक्रवार सुबह 8 बजे पति आयुष के साथ हिंदूजा अस्पताल पहुंची थी। उसके बाद कुछ देर बाद अर्पिता ने बेटी को जन्म दिया।  रिपोर्ट्स की मानें तो अर्पिता और उनकी बेटी दोनों ही स्वस्थ हैं।

     EntertainmentDec 27, 2019, 8:01 PM IST

    জন্মদিনে বড় প্রাপ্তি, ভাইজানের কোলে সন্তান তুলে দিলেন অর্পিতা

    সেই খবরই প্রকাশ্যে জানিয়ে ছিলেন সলমন খান। বোনের থেকে বড় প্রাপ্তী হবে এটাই সলমনের। কিন্তু এই বিষয়টা ওতটাই কি সহজ! খবর পাওয়া মাত্র অনেকেরই কপালে ফেলেছিল চিন্তার ভাঁজ।

  • রাজ-শুভশ্রীর ছবি

    Bengali CinemaDec 26, 2019, 3:36 PM IST

    দু'জোড়া ঠোঁটের মাঝে সান্তা, উষ্ণতা ছড়ানো ছবি পোস্ট রাজ ঘরণীর

    সোশ্যাল মিডিয়ায় বড়দিনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন রাজ ঘরণী।নিজেদের বাড়িতেই সুন্দর করে বড়দিন উৎসব পালন করেছেন তারা। আলোর রোশনাইয়ের মধ্যেই দুজনে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন। একে অপরকে চুম্বন করার সময় ঠিক মাঝখানে রেখে দিলেন ছোট্ট সান্তাকে।

  • মৌনি রায়

    BollywoodDec 26, 2019, 1:08 PM IST

    রেড হট লুকে 'হ্যাপি হ্যাপি' মুডে বাজিমাত মৌনির, ৩ নম্বর ছবিটি না দেখলেই মিস

    টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। ধারাবাহিকের দুটি সিজনেই প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতাকে। যত দিন যাচ্ছে বাঙালি সুন্দরীর কেরিয়ার গ্রাফটাও যেন উপরের দিকে উঠছে। বড়দিনের ছুটির আমেজটাকে দারুণভাবে  উপভোগ করেছেন অভিনেত্রী। লাল বিকিনি পরে 'হ্যাপি হ্যাপি' মুডে নিজের উষ্ণ মুহূর্তের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন এই বঙ্গ তনয়া। একঝলকে দেখে নিন  'রেড হট লুক'-এর নজরকাড়া ছবিগুলি।

  • সুমনা চক্রবর্তীর ছবি

    Bengali CinemaDec 26, 2019, 12:02 PM IST

    গাড়ির মধ্যে উদ্দাম নাচে মত্ত এই বঙ্গতনয়া, মুহূর্তে ভাইরাল ভিডিও

     চলন্ত গাড়িতেই উদ্দাম নাচে মত্ত হলেন টেলি অভিনেত্রী সুমনা চক্রবর্তী। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তিনি। চুড়ি জো খানকে হাত মে গানের তালেই নেচে উঠেছেন তিনি। নাচতে যে তিনি বেশ ভালবাসেন তা তার ভিডিওতেই স্পষ্ট।

  • ঋষি কৌশিকের ছবি

    Bengali CinemaDec 26, 2019, 11:10 AM IST

    রাজপথে নেমে এলেন বাস্তবের সান্তা, উপহার দিলেন পথশিশুদের

    ভোররাতে পথশিশুদের সিক্রেট সান্তা হলেন টেলি অভিনেতা ঋষি কৌশিক। সান্তার ছদ্মবেশে আনন্দের সঙ্গে পথশিশুদের হাসি ফোটালেন তিনি। কাঁধে ঝোলা আর মাথায় টুপি পরে শহরের রাস্তায় আনাচে কানাচে ঘুরে বেড়ালেন অভিনেতা। স্টার জলসার নতুন ধারাবাহিক 'কোড়া পাখি'-তে অভিনয় করতে চলেছেন ঋষি কৌশিক।

  • ক্রিসমাসের পার্টি

    BollywoodDec 25, 2019, 3:17 PM IST

    বেবোর ক্রিসমাস পার্টির একঝলক, দেখে নিন নজরকাড়া ছবিগুলি

    ক্রিসমাস পার্টিতে মেতেছে আট থেকে অষ্টাদশী। সারা বিশ্ব যেন সেজে উঠেছে আলোর সাজে। বলি-টলি সবাই মেতে উঠেছে এই ক্রিসমাসের পার্টিতে। গতকাল থেকেই শুরু হয়ে গিয়েছে বড়দিনের সেলিব্রেশন। বলিউডও মেতেছে সেই আনন্দে। বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুরও মেতেছেন বড়দিনের আনন্দে।  মুম্বাইয়ে নিজের বাড়িতেই বলিমহলের সকলকে নিয়ে আনন্দ উৎসবে মেতেছে গোটা পতৌদি পরিবার। একঝাক তারকার ঢল নেমেছিল ক্রিসমাস পার্টিতে। বলি-ইন্ডাস্ট্রির সকলেই হাজির ছিলেন সইফ-করিনার ক্রিসমাস পার্টিতে। একনজরে দেখে নেওয়া যাক তারকাখচিত ক্রিসমাস পার্টির ঝলক।

  • মেয়ের ছবি

    Life StyleDec 21, 2019, 8:58 AM IST

    ক্রিসমাসের ভোলবদল, নিজেকে রাঙিয়ে তুলুন নবরূপে

    ক্রিসমাস পার্টি হোক বা নিউইয়ার পার্টি নিজেকে করে তুলুন সকলের মধ্যমণি। স্কিন টোন অনুযায়ী মুখের বেস মেকআপ করে নিন। ক্রিসমাস পার্টিতে নজর কাড়তে নীল, সবুজ, সিলভার, গোল্ডেন গ্লিটার শ্যাডোও অনায়াসেই লাগাতে পারেন। শীতের সন্ধ্যায় নজর কাড়তে জিন্সের সঙ্গে ডেনিমের জ্যাকেটও ট্রাই করতে পারেন।