Cold  

(Search results - 72)
  • undefined

    India 20, May 2020, 12:16 PM

    'আমফান'হ্যারিকেন ঝড়ের পঞ্চম পর্যায়ের সমতুল, ঘনীভূত মেঘ প্রবল শীতল বলে জানাল নাসা

    প্রবল গতিতেই পশ্চিমবঙ্গের দিঘা থেকে বাংলাদেশের হাইতি উপকূলে আছড়ে পড়তে চলেছে আমফান। মার্কিন যুক্তরাষ্ট্রের মহাকাশ গবেষণা কেন্দ্র নাসা জানিয়েছে এই ঝড় হ্যারিকেন ঝড়ের পঞ্চম পর্যায়ের সমতুল। স্যাটেলাইট ইমেজের মাধ্যমে পাওয়া বাষ্প তথ্য  তুলে ধরে নাসা দেখিয়ে দিয়েছে যত স্থলভাগের দিকে এগিয়ে যাচ্ছে ততই শক্তি সঞ্চয় করছে। প্রাথমিকভাবে নাসার পর্যবেক্ষণ এটি যখন আছড়ে পড়বে তখন এটি তৃতীয় পর্যায়ের হ্যারিকেনের চেহারা নেবে।ঘণ্টায়  হাওয়ার গতিবেগ থাকবে সবথেকে কমকরে হলেও ১৫৫-১৬০ কিলোমিটার। প্রাথমিকভাবে নাসা মনে করছে ১৮৫ কিলোমিটার বেগেই এটি স্থলভাগে আছড়ে পড়বে। 
     

  • <p>এমন বহু ছবিতেই তাঁর দিকে ঘুরেও তাকায়নি দর্শক। করণ জোহারও কোনওদিনই ভাবেননি যে বম্বে ভেলভেটের একজন জুনিয়র আর্টিস্ট একদিন তাঁর কাউচে বসে থাকবে।</p>

    Bollywood16, May 2020, 2:30 PM

    ভূতের নাম শুনলেই হাড়হিম অবস্থা, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি


    বলিউডের হার্টথ্রব ভিকি কৌশল ইতিমধ্যেই বি-টাউনে জনপ্রিয়। নিজের অভিনয় দক্ষতা দিয়েই তিনি তা প্রমাণ করে দিয়েছে। মাত্র কয়েক বছরেই তার সফল কেরিয়ারে বহু মেয়ের মনের মানুষ হয়ে উঠেছেন তিনি। এমনকী জনপ্রিয়তায় অনেককে ছাপিয়ে গেছেন। মহিলা মহলে তিনি কতটা জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখে না। দেখতে যতটা হ্যান্ডসাম, সাহসী মনে হয় বাস্তবচিত্রটা পুরোটাই উল্টো। রিল লাইফে সাহসীকতা রিয়েল লাইফে একদমই দেখান না অভিনেতা। ভূতের নাম শুনলেই এখনও হাত পা ঠান্ডা হয়ে যায় ভিকির। কিন্তু রিল লাইফে অশরীরী আত্মার মাঝে তাকে দেখার চমক ছিল তুঙ্গে। রইল বাস্তবের ভিকি আর রিল লাইফের ভিকির আসল চেহারা।

  • <p>सनी को लगा कि उनके लिए सुनील मल्होत्रा का कैरेक्टर सही रहेगा। वहीं, कई बॉलीवुड स्टार्स द्वारा रोल ठुकराए जाने के बाद ये फिल्म आई शाहरुख के पास आई। शाहरुख ने इस फिल्म में अपनी जान लगा दी और उनका रोल सभी स्टार्स पर भारी पड़ा।</p>

    Bollywood12, May 2020, 12:21 PM

    সানি-শাহরুখের ঠান্ডা যুদ্ধে ইতি টানলেন খোদ বাদশাহ, নেপথ্যে নব্বইের ব্লকবাস্টার 'দামিনী'

    শাহরুখ খানের সঙ্গে সানি দেওলের ঠান্ডা লড়াই কারও অজানা নয়। ডর ছবির একটি দৃশ্য শ্যুট করার পর থেকেই তাঁদের মধ্যে ঠান্ডা যুদ্ধ শুরু হয়। যদিও শাহরুখের সঙ্গে সরাসরি কোনও সমস্যা বাঁধেনি। কথোপকথনও হয়নি দুই হিরোর মধ্যে। বরং যশ চোপড়ার সঙ্গে দৃশ্যটির বিষয় কথা বলতে গিয়ে সমস্যার সৃষ্টি হয়। ডর ছবিটি শাহরুখ অবসেসিভ প্রেমিক হিসেবে দেখানো হয়েছিল, যে জুহি চাওলা অর্থাৎ ছবির হিরোইনের জন্য মানুষ খুন করতে পিছপা হয় না। যে ব্যক্তি তার এবং নায়িকার মাঝে আসবে তাকে অনায়াসেই নিজের রাস্তা থেকে সরিয়ে ফেলার ক্ষমতা রাখে। সানি দেওলের মতে একজন ভিলেনকে ছবিতে গ্লোরিফাই করা উচিত নয়। সেই সময় থেকেই শুরু এই ঠান্ডা লড়াই। এবার বোধহয় এই যুদ্ধে ইতি টানলেন শাহরুখ খান। বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন খোদ বাদশাহ।

  • <p>জিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা, স্বস্তিকার সঙ্গে ব্রেক আপ, এই কী ক্যাট ফাইটের কারণ</p>

    Bengali Cinema28, Apr 2020, 1:33 PM

    জিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা, স্বস্তিকার সঙ্গে ব্রেক আপ, এই কী ক্যাট ফাইটের কারণ

    ক্যাট ফাইট নিয়ে কার না উৎসাহ থাকে। তার উপর ফিল্ম ফ্রাটারনিটির দুই নায়িকা হলে তো কোনও কথাই নেই। স্বস্তিকা মুখোপাধ্যায় এবং কোয়লে মল্লিকের ঠান্ডা লড়াইয়ের কথা প্রায় অধিকাংশ সিনেপ্রেমীরাই জানে। আজ কোয়েলের জন্মদিনে এই ক্যাট ফাইটের কথাও উঠে আসে। নিসপাল সিং রানের সঙ্গে কোয়েলের সম্পর্ক নিয়ে কটূক্তি, জিতের সঙ্গে কোয়লের ঘনিষ্ঠতা নিয়েও নানা মন্তব্য করেছিলেন স্বস্তিকা।

  • <p>বিবাহিত অভিনেতাদের সঙ্গে প্রিয়াঙ্কার অবৈধ সম্পর্ক, সেই কারণেই কি অভিষেককে কাজ করতে দেননি ঐশ্বর্য</p>

    Bollywood21, Apr 2020, 3:28 PM

    বিবাহিত হিরোদের সঙ্গে প্রিয়াঙ্কার অবৈধ সম্পর্ক, সেই কারণেই কি অভিষেককে কাজ করতে দেননি ঐশ্বর্য

    প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বলিউডের অনেকেরই এখনও ঠান্ডা যুদ্ধ লেগে আছে। যা হয়তো কখনই মেটার নয়। ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে প্রিয়াঙ্কা কখনই স্ক্রিন শেয়ার করেননি, কোনও ছবিতে কাজ না করা ছাডা়ও কোনও অনুষ্ঠানে একে অপরের সঙ্গে কথা বলেননি তবুও তাঁদের মধ্যে একটা ঠান্ডা যুদ্ধ লেগেই আছে। সেটা কি মিস ওয়ার্ল্ডের খেতাবের জন্য, তা অবশ্যই এখনও পরিষ্কার জানা যায়নি। তবে ঐশ্বর্য একেবারেই প্রিয়াঙ্কাকে পছন্দ করেন না। যার জন্য সোনালি বোসের ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে ফারহান আখতারের জায়গায় অভিষেক বচ্চনের কাজ করার কথা ছিল, সেখানে অভিষেককে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে দেননি ঐশ্বর্য। 
     

  • মাথায় ফুলের টিয়ারা আর কানে বড় দুল। বিচ পার্টির জন্য প্রস্তুত স্বস্তিকা।

    Bengali Cinema13, Apr 2020, 11:57 PM

    "কার কার মদ্যপান করতে ইচ্ছে করছে ?" সরাসরি প্রশ্ন করে বসলেন স্বস্তিকা

    লকডাউনে গরমের মধ্যে এক গ্লাস কোল্ডড্রিঙ্কের ছবি পোস্ট স্বস্তিকার। কেউ প্রশ্ন ছোড়ার আগেই বলে দিলেন সকলে যা ভাবছে তা নেই গ্লাসে। বরং কোল্ডড্রিঙ্কের কথা বলে তিনি বিশেষ একটি প্রশ্নও করলেন ভক্তদের। 

  • child death

    Coronavirus India11, Apr 2020, 1:06 PM

    লকডাউনের বাজারে অমিল অ্যাম্বুলেন্স, হেঁটে যেতে যেতে মা-এর কোলে ঢলে পড়ল শিশু

    লকডাউনে সামনে এল এক মর্মান্তিক ছবি। মা-এর কোলেই মৃত্যু ঘটল শিশু-র। এই মুহূর্তে ভাইরাল এই পোস্ট নেট দুনিয়ায়। যদিও ভিডিও-টির সত্যতাা যাচাই করা যায়নি। 

  • ঘরবন্দি অবস্থায় বুলেট কফি বানানো শেখালেন জন্টি রোডস, বললেন ঠান্ডা জলে স্নানের উপকারিতাও

    Cricket31, Mar 2020, 6:55 PM

    ঘরবন্দি অবস্থায় বুলেট কফি বানানো শেখালেন জন্টি রোডস, বললেন ঠান্ডা জলে স্নানের উপকারিতাও

    করোনার জেরে ঘরবন্দি রয়েছেন জন্টি রোডস। ঘরে থেকে বুলেট কফি বানানো শেখালেন জন্টি। একইসহঙ্গে বললেন ঠান্ডা জলে স্নানের উপকারিতা। সোশাল মিডিয়ায় ভাইরাল জন্টির দুটি ভিডিও।

  • যদিও তাঁদের বিয়ের খবর নিজেরা প্রকাশ্যে না জানালেও ঘনিষ্ট সূত্রের খবর দুই পরিবারেই চলছে কথাবার্তা। সব ঠিক থাকলে চলতি বছর শেষেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তাঁরা।

    Bollywood19, Mar 2020, 11:16 AM

    আলিয়া-রণবীরের ব্রেকআপ, ক্যাসানোভার নিন্দায় ভরছে সোশ্যাল মিডিয়া

    দীর্ঘ দু'বছর ডেট করার পর ব্রেক আপের পথে হাঁটলেন আলিয়া-রণবীর। জানা গিয়েছে, আলিয়ার প্রতি রণবীরের ব্যবহারই নাকি বিচ্ছেদের দিকে এগিয়ে নিয়ে গিয়েছে তাঁদের।  যদিও সেলেব জুটির এক মুখপাত্রের কথায় সবটাই নাকি ভুয়ো খবর।

  • করোনা ভাইরাস নিয়ে ছড়াচ্ছে নানা গুজব

    International18, Mar 2020, 3:57 PM

    গরম ও আর্দ্রতা কোনও কিছুতেই কাবু হবে না কোভিড-১৯, উদ্বেগ বাড়িয়ে জানিয়ে দিল 'হু'

    করোনা ভাইরাস নিয়ে ছড়াচ্ছে নানা গুজব, বিভ্রান্তি দূর করতে আসরে নেমেছ হু, ঠান্ডা ও শীতের দেশে করোনার প্রকোপ দেখা গেছে আগেই, গরমের দেশের জন্য নিজেকে পরিবর্তন করছে ভাইরাসটি।
     

  • undefined

    Travel1, Mar 2020, 5:06 PM

    মার্চের শুরুতেও ভারী তুষারপাত, পর্যটকদের মন কাড়ল সিমলা-মানালি-লে

    শীতের দাপট এখনও স্থায়ী। সমতলে বসন্ত প্রভাব ফেললেও তাপমাত্রা এখন স্বাভাবিকের থেকে নিচে। ফলে আবহাওয়া বেশ স্বস্তি দায়ক। তবে পাহাড়ে এখনও জাঁকিয়ে শীত। তাপমাত্রা মাইনাসে। পর্যটকদের নজর কাড়তে শেষ বেলায় তুষারপাত। 

  • বাচ্চার ছবি

    Life Style17, Feb 2020, 7:41 PM

    ঠান্ডার থেকে শিশুকে কীভাবে সুরক্ষিত রাখবেন, জেনে নিন ঘরোয়া টিপস

    ভিটামিন-সি যুক্ত ফল খাওয়ান। বাচ্চার বয়স কম হলে মাথার বালিশ এড়ানোই ভাল। জুতোর সঙ্গে মোজা এবং জুতো পরাতে কখনওই ভুলবেন না। প্রচুর পরিমানে জল খাওয়ান।
     

  • দ্রুত বাড়ছে অ্যান্টার্কটিকার তাপমাত্রা

    International10, Feb 2020, 11:19 PM

    ভয় ধরানো পরিবর্তন, কলকাতার থেকেও তাপমাত্রা বেশি এখন শীতলতম মহাদেশে

    শীতলতম মহাদেশ অ্যান্টার্কটিকা। সেখান থেকেই এল ভয় ধরানো তথ্য। গত বৃহস্পতিবার সেখানে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। আর্জেন্টিনার গবেষকদের দাবি সেখানকার তাপমাত্রা পৌঁছেছিল ১৮.৩ ডিগ্রি সেলসিয়াসে।

     

  • undefined

    Kolkata10, Feb 2020, 4:46 PM

    বিদায়বেলায় ঘুরে দাঁড়ালো শীত, রাজ্য জুড়েই বজায় থাকবে ঠান্ডা

    এ বছর শীতের পথে বার বার বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। ফলে তাপমাত্রা কয়েকদিনের জন্য নেমে গেলেও ফের তা ঊর্ধ্বমুখী হয়েছে। তবে ফেব্রুয়ারির মাঝামাঝি এসে পারদ ফের নিম্নমুখী।

  • cough and cold

    Health8, Feb 2020, 3:43 PM

    সর্দি-কাশি ও শ্লেষ্মার সমস্যা, রইল কয়েকটি অব্যর্থ ঘরোয়া প্রতিকার

    পরিবর্তন হচ্ছে আবহাওয়ার। আর ঋতু বদলের এই সময়ে ক্রমশই বাড়ছে সর্দি, কাশি আর জ্বর এর সমস্যা। এই ভাইরাল ফিভার বা ফ্লু এর মত জ্বরে শরীর খুব দুর্বল হয়ে পড়ে। তাই মরশুম বদলের এই সময়ে অসুস্থ হওয়ার আগে থেকেই সাবধান থাকুন। তাই শরীর সুস্থ থাকতে এবং জ্বর সর্দির হাত থেকে রক্ষা পেতে ব্যবস্থা নিন শুরু থেকেই।