Colombo  

(Search results - 5)
  • team India enjoying swimming pool session ahead of sri lanka series, pictures goes viral spb

    CricketJul 2, 2021, 5:39 PM IST

    উদ্দাম জলকেলিতে ব্যস্ত 'গব্বরের' টিম ইন্ডিয়া, মুহূর্তে ছবি হল ভাইরাল

    একদিকে যখন ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। ঠিক তখন পৃথিবীর অন্য প্রান্তে কোয়ারেন্টাইন শেষে পুলে বিন্দায় মস্তি করছে অন্য টিম ইন্ডিয়া। যেই দলের অধিনায়ক শিখর ধওয়ান ওরফে ভারতীয় দলের 'গব্বর' সেই দল যে খেলার বাইরে বিন্দাস টাইম কাটাবে সেটা স্বাভাবিক। শ্রীলঙ্কা সফররত টিম ইন্ডিয়ার সুইমিং পুলে সময় কাটানোর ছবি এখন ভাইরাল নেট দুনিয়ায়।
     

  • Cyclone Yaas gave  Sri Lankan ship the strength to fight the fire with chemicals bsm

    InternationalMay 27, 2021, 4:44 PM IST

    সহায় হল Cyclone Yaas, কলম্বোর কাছে পণ্যবাহী জাহাজের আগুন নিয়ন্ত্রণে

    গত একসপ্তাহ ধরেই দাউ দাউ করে জ্বলছিল সিঙ্গাপুরের পতাকাবাহী একটি  পণ্যবাহী জাহাজ এমভি এক্সপ্রেস পার্ল (MV EPress Pearl)। কলম্বোর কাছেই বিশাল মালবাহী জাহাজটিতে আগুন লেগে গিয়েছিল। জাহাজের এই অগ্নিকাণ্ড রীতিমত উদ্বেগ বাড়িছিলে শ্রীলঙ্কার। কারণ আগুনের কারণে জাহাজ থেকে তেল ও অন্যান্য রাসায়নিক ছড়িয়ে পড়ার আশঙ্কা ক্রমশই বাড়ছিল। একাধিকবার রাসায়নিক আর অন্যান্য সামগ্রী দিয়ে আগুন নেভানোর মরিয়ে প্রয়াস চালিয়েছিল কর্তৃপক্ষ। কিন্তু সব শেষে সহায় হয় প্রকৃতি। পূর্ব ভারতের ঘূর্ণিঝড় যশ (Cyclone Yaas) কারণে ঝোড়ো বাতাস আগুন জ্বলতে বাধা দেয়। প্রবল বাতাসে কালো ধোঁয়ার কুণ্ডলীর সঙ্গে আগুন ছড়িয়ে দেওয়ার প্রচেষ্টাকেও বাধা দিতে দেখা গিয়েছিল। একই সঙ্গে শ্রীলঙ্কার বিমান বাহিনী এই জাহাজে প্রায় ৪২৫ কিলোগ্রাম ফায়ার রেটার্ড্যান্ট ক্যামিক্যাল ছড়িয়ে দেয়। হেলিকপ্টামের মাধ্যমেই এই অসাধ্য সাধন করা হয়েছিল। বর্তমানে পরিস্থিতি কিছুটা হলেও নিয়ন্ত্রণে। 
     

  • Sri Lanka plunged into darkness as power outage hits entire nation ALB

    InternationalAug 17, 2020, 8:53 PM IST

    এ কোন বিপর্যয় নেমে এল শ্রীলঙ্কার বুকে, 'ব্ল্যাকআউট'-এর কবলে গোটা দেশ

    মহা বিপর্যয় শ্রীলঙ্কায়। ছয় ঘন্টার উপর গোটা দেশ বিদ্যুতহীন। রাস্তায় তৈরি হয়েছে পরিবহন বিশৃঙ্খলা। উদ্বেগ বাড়ছে কোভিড হাসপাতালগুলি নিয়ে।  

     

  • Lasith Malinga set to retire after first Bangladesh ODI

    CricketJul 23, 2019, 2:36 PM IST

    বিশ্বকাপের পর উইকেট পড়ছে প্রথম 'বুড়ো'র! শ্রীলঙ্কায় আঁটসাঁট হচ্ছে নিরাপত্তা


    অবসর নিচ্ছেন লাসিথ মালিঙ্গা। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম ম্য়াচ খেলেই ক্রিকেট ছাড়বেন। ওডিআই-তে তিনি শ্রীলঙ্কার তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি। বাংলাদেশ দলকে আঁটসাঁট নিরাপত্তা দেওয়া হচ্ছে।

  • Narendra Modi told that terror cannot defeat spirit of Sri Lank

    India Jun 10, 2019, 10:41 AM IST

    শ্রীলঙ্কা সফরেও সন্ত্রাসবাদের বিরুদ্ধে কড়া বার্তা দিলেন নরেন্দ্র মোদী

    সন্ত্রাসবাদ ইস্যুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারবারই গর্জে উঠছেন। আরও একবার প্রধানমন্ত্রী পদে শপথ নেওয়ার পর দুদিনের বিদেশ সফরে মলদ্বীপ ও শ্রীলঙ্কায় গিয়ে বারবার মোদীর মুখে ঘুরেফিরে এল সন্ত্রাসবাদের কথা।