Deepika Paducone  

(Search results - 15)
  • ಒಂದು ಕಾಲದಲ್ಲಿ ಸಹ ನಟ ರಣಬೀರ ಕಪೂರ್ ಜೊತೆ ರಿಲೇಶನ್‌ಶಿಪ್‌ ಬ್ರೇಕ್ ಆದಾಗ  ಖಿನ್ನತೆಯಿಂದ ಬಳಲಿ ಅದರಿಂದ ಹೊರ ಬಂದವರು ದೀಪಿಕಾ ಪಡುಕೋಣೆ.

    Bollywood18, Mar 2020, 1:48 PM IST

    করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা

     বলিউডের করোনার প্রভাব পড়েছে। এবার করোনা মোকাবিলায় ময়দানে নেমে পড়েছেন দীপিকা পাড়ুকোন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টর জেনারেলের সেফ হ্যান্ড চ্যালেঞ্জ নিলেন দীপিকা। নিজের হাত ধোওয়ার ভিডিও পোস্ট করেই সকলকে সচেতন করছেন।

  • দীপিকা পাড়ুকোন

    Bollywood8, Mar 2020, 2:44 PM IST

    নারী দিবসের দিন ফোটোশ্যুটে ট্রোলড হলেন দীপিকা, মুহূর্তে ভাইরাল ছবি

    আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। সারা বিশ্ব জুড়ে এই দিনটি পালন করা হয়।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি ডিভা দীপিকা পাড়ুকোনের নতুন ফোটোশ্যুট।  নিজের ইনস্টাগ্রামে নয়া লুকসের ছবি পোস্ট করে তাক লাগিয়েছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এর পাশাপাশি নারী দিবসের এই বিশেষ দিনে তার ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে মিম। নেটদুনিয়ায় রীতিমতো ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী।  একঝলকে দেখে নিন অভিনেত্রীর গ্ল্যামারাস ছবিগুলি।

  • undefined

    Bengali Cinema7, Mar 2020, 5:17 PM IST

    অভিনয় থেকে প্রযোজনা, ছক ভেঙে বি-টাউনে স্ব-প্রতিষ্ঠিত এই বলি নায়িকারা

    যুগের পর যুগ ধরেই পিতৃতন্ত্রের শাসন  চলেই আসছে। সে পরিচালক হোক বা অভিনেতা, কিংবা প্রযোজক সবেতেই যেন পাল্লা ভারী পিতৃতন্ত্রের। তবে  একটু নয় বরং অনেক বেশি সময় লাগলেও ধীরে ধীরে তার যেন অবসান ঘটতে চলেছে। আসতে চলেছে পরিবর্তন। আর সেই পরিবর্তন চোখে পড়ছে সবেতেই। অভিনয়-পরিচালনা -প্রযোজনা সবেতেই একটু একটু করে সংখ্যা বাড়ছে মেয়েদের। নিজের জমি নিজেরা বুঝে নিতে প্রত্যেকেই যেন রনংদেহি হয়ে উঠেছেন। অভিনয় তো রয়েইছে তার পাশাপাশি প্রযোজনাতেই বেশ আগ্রহী বলি নায়িকারা। প্রথম সারির অভিনেত্রীরাও রয়েছেন সেই তালিকায়।  মেয়েরা চাইলে কি না পারে, তারই প্রমাণ দিচ্ছেন নারীবাহিনী। আন্তজার্তিক নারী দিবসের আগে একনজরে দেখে নিন বলি তারকাদের তালিকা।

  • বিরাট-প্রিয়ঙ্কা-দীপিকার ছবি

    Bollywood18, Feb 2020, 4:31 PM IST

    প্রিয়ঙ্কা-দীপিকাকে পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে বিরাট কোহলি, কী প্রতিক্রিয়া অনুষ্কার

    বলিউডের প্রথম  সারির অভিনেত্রীদের পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে উঠে এলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। প্রথম ভারতীয় হিসেবে ইতিমধ্যেই নজর গড়লেন বিরাট। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যার নিরিখে অনবদ্য নজির গড়লেন ক্রিকেট দলের অধিনায়ক বিরাট। প্রথম ভারতীয় হিসেবে তার ফলোয়ার সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হওয়ার মতোনই অবস্থা।  ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৫০ মিলিয়ন অর্থাৎ পাঁচ কোটি ছাড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার দাপটে কাবু প্রথমসারির অভিনেতা অভিনেত্রীরা। একঝলকে দেখে নিন বিরাটের পিছনে কার স্থান কত নম্বরে।

  • Deepika Padukone

    Bollywood9, Feb 2020, 8:38 AM IST

    স্বামী রণবীরকে কেন জুতো দেখালেন দীপিকা, ইনস্টাপোস্ট ঘিরে হৈচৈ

    শুরু হয়ে গিয়েছে 'ভ্যালেল্টাইন্স ডে' স্পেশ্যাল সপ্তাহ। স্পেশ্যাল দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলতে ভালবাসার মানুষকে নিয়ে ভ্যাকশনে গেছেন দীপবীর।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। একজোড়া সাদা ও কালো চটির ছবি পোস্ট করে পাশে থাকার অঙ্গীকার জানিয়েছেন দীপিকা।

  • Deepika Padukone

    Bollywood28, Jan 2020, 12:57 PM IST

    ফের কাপুর পরিবারে ফিরছেন দীপিকা, টুইটে ঘোষণা অভিনেত্রীর

    নিজের টুইটার অ্যাকাউন্টে আপকামিং ছবির কথা নিজেই জানালেন দীপিকা পাড়ুকোন। তিনি ফের তৈরি তার নতুন ছবি নিয়ে। বয়সের থেকে দ্বিগুন বড় অভিনেতার সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। হলিউড সিনেমা 'দ্য ইটার্ন'-এর রিমেক এই ছবি।

  • पीएम मोदी पर कसा तंज :  नसीरुद्दीन शाह ने पीएम मोदी पर भी तंज कसते हुए कहा-'वो खुद कभी स्टूडेंट नहीं रहे हैं, यही वजह है कि पीएम मोदी छात्रों और इंटेलेक्चुअल्स को लेकर बेहद असंवेदनशील रवैया अपना रहे हैं।'

    Bollywood23, Jan 2020, 10:50 AM IST

    জেএনইউ-এর প্রতিবাদে দীপিকার পাশে নাসিরুদ্দিন, দিলেন সাহসীকতার বার্তা

    'ছপাক' এর মুক্তির আগেই জেএনইউ কান্ডে বিশ্ববিদ্যালয়ে পা রাখেন দীপিকা পাড়ুকোন। তারপর থেকে নেটদুনিয়ায় এই নিয়ে উত্তাল হয়েছে। কেউ কেউ দীপিকাকে বয়কটেরও দাবি তোলেন। দীপিকার এই সাহসী পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন নাসিরুদ্দিন শাহ।

  • দীপিকার ছবি

    Bollywood10, Jan 2020, 12:03 PM IST

    'ছপাক' মুক্তির দিন সকালেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন দীপিকা, দেখুন সেই ছবি

    আজ সারা দেশ ব্যাপী মুক্তি পাচ্ছে ছপাক। ছবি মুক্তির দিন সকালেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন দীপিকা। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী পর্দায় ফুটিয়ে তুলবেন দীপিকা।  অফ হোয়াইট রঙের সালোয়ারে কামিজে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

  • Face depression: Removing the notion that links only heartbreak to depression, Deepika has spoken openly about depression, giving insight and proving to be an inspiration to many people who find themselves in a similar state.

    Bollywood9, Jan 2020, 12:05 PM IST

    মুক্তির আগের দিনই ফের কাঠগড়ায় 'ছপাক', নয়া বির্তকে জড়ালেন দীপিকা

    ছবি মুক্তির আগেই একের পর এক নয়া বির্তকে জড়াচ্ছে 'ছপাক'। ছবির কেন্দ্রীয় চরিত্র লক্ষ্মী আগরওয়ালের আইনজীবী অপর্ণা ভাট এবার  মামলা দায়ের করেছেন। জেএনইউ-তে হাজিরার পর থেকেই তাকে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। এই নিয়ে আপাতত সরগরম রয়েছে বি-টাউট।

  • Deepika Padukone

    Bollywood23, Dec 2019, 11:41 AM IST

    নারী নিরাপত্তায় নয়া নজির, অনলাইন ক্যাব সার্ভিস চালু দীপিকার

    ভয়াবহ পরিস্থিতিতে মহিলাদের নিরাপত্তা নিয়ে অভিনব উদ্যোগ নিলেন দীপিকা পাড়ুকোন। নারী নিরাপত্তা সুরক্ষিত করতেই অনলাইন ক্যাব সার্ভিস চালু করেছেন দীপিকা। এই ক্যাব সার্ভিসে চালক হিসেবে শুধুমাত্র মহিলারাই কাজ পাবেন বলে জানা গিয়েছে। ব্লু স্মার্ট ক্যাব সাভির্সের সঙ্গে যৌথ উদ্যোগে ময়দানে নেমেছেন দীপিকা।

  • আলিয়া-দীপিকার ছবি

    Bollywood20, Dec 2019, 12:34 PM IST

    প্রকাশিত হল ২০১৯ ফোর্বসের ধনী সেলেবদের তালিকা, প্রথম ১০-এ আলিয়া-দীপিকা

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে ২০১৯-এর সবচেয়ে ধনী সেলেবদের তালিকা। একশো জনের নামের তালিকায় এক নম্বরে  উঠে এসেছে ক্রিকেট তারকা বিরাট কোহলির নাম। অষ্টম স্থানে রয়েছে আলিয়া ভাট। দীপিকা পাড়ুকোন রয়েছেন দশম স্থানে।

  • দীপিকা ও বনির ছবি

    Bollywood4, Dec 2019, 4:43 PM IST

    বনির চোখে জল, জড়িয়ে ধরলেন দীপিকা

    বই প্রকাশ অনুষ্ঠানে এসে হঠাৎই কেঁদে ফেলেন বনি কাপুর। শ্রীদেবীর জীবনী নিয়ে বইটি লিখেছেন সত্যার্থ নায়ক। দীর্ঘদিন ধরেই শ্রীদেবীর বায়োপিক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। শোনা গিয়েছিল ছবিতে শ্রীদেবীর ভূমিকায় দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে।

  • দীপিকার ছবি

    Bollywood19, Nov 2019, 5:57 PM IST

    ড্রাগের নেশার থেকে মারাত্মক রণবীরের ভালবাসা, দীপিকার পোস্ট ঘিরে শোরগোল

    ড্রাগের নেশায় আসক্ত হলেন দীপিকা পাড়ুকোন। রণবীরের ভালবাসা ড্রাগেরও থেকেও মারাত্মক। নিজের এই নেশার খবরটাও নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। রণবীরের ভালবাসা ছাপিয়ে গেছে ড্রাগের নেশাকে।
     

  • দীপিকার ছবি

    Bollywood13, Nov 2019, 2:02 PM IST

    বিবাহবার্ষিকীতে কী প্ল্যান দীপবীরের, না জানলেই মিস করবেন

    প্রথম বিবাহবার্ষিকী কী প্ল্যান দীপিকা-রণবীরের। পরিবারের সকলের সঙ্গেই এই দিনটিকে সেলিব্রেট করছেন তারা। আগামীকাল প্রথমে যাবেন তিরুপতি মন্দিরে। অমৃতসর মন্দিরের পরিবারের বাকি সদস্যদের নিয়ে  অনুষ্ঠিত হবে তাদের প্রথম বিবাহবার্ষিকী।

  • দীপিকার ছবি

    Bollywood11, Nov 2019, 4:42 PM IST

    ফের অসুস্থ হলেন দীপিকা, জানুন কী হল অভিনেত্রীর

    মেহেন্দি থেকে বিয়ের রাত পর্যন্ত আনন্দ হুল্লোড়ে মেতেছিলেন অভিনেত্রী। চোখধাঁধানো সেই সাজ দেখে অনেকেই বলেছেন এ যেন আগামী ছব দ্রৌপদীর ট্রেল। এবার নেচে নয়, বন্ধুর বিয়ের এত আনন্দের পরই হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। মুখের সামনে একটি থার্মোমিটারের ইমোজিও লাগিয়ে ছবি পোস্ট দীপিকার।