Deepika Paducone  

(Search results - 21)
  • Bollywood23, Jul 2020, 12:35 PM

    মুম্বই পুলিশের তলবের নিশানায় কি দীপিকা-প্রিয়ঙ্কা, জোর শোরগোল বি-টাউনে

    বলিউডের হট অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই মনে আসে দীপিকা পাড়ুকোন ও প্রিয়ঙ্কা চোপড়ার নাম। বলিউডে পাশাপাশই হলিউডেও সমানভাবে জনপ্রিয় এই দুই বিখ্যাত অভিনেত্রী।কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন এই হট ডিভারা। সম্প্রতি  একটি খবর ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে জানা গেছে, এবার মুম্বই পুলিশের তলবের নজরে আছেন প্রিয়ঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। কি এমন করলেন যে পুলিশি তলবে নাম উঠল অভিনেত্রীদের, জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে।

  • <p>Ranveer Singh and Deepika Padukone are considered one of the naughtiest and cutest couples in Bollywood. Their onscreen and offscreen PDAs always make headlines. Both of them seem very happy together and they hardly miss a chance to appreciate each other.<br />
 </p>

    Bollywood11, Jul 2020, 4:44 PM

    দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন একাধিক নারীসঙ্গ, কী জবাব দিলেন রণবীর

    দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। বলিউডের হটেস্ট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। তাদের দুষ্টু-মিষ্টি সম্পর্ক থেকে গসিপ সব কিছুই যেন লাইমলাইটে রয়েছে । কিছু  করেই হোক বা  কিছু না করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা  ও রণবীর । অনস্ক্রিন থেকে অফস্ক্রিন রসায়ন সর্বদাই নেটিজেনদের নজর কাড়ে। সম্প্রতি রণবীর সিং একাধিক নারীসঙ্গ নিয়ে এমন এমন বক্তব্য পেশ করেছেন,যা শুনে হতবাক হয়ে গেছিলেন দীপিকাও।

  • <p>रणवीर के मुताबिक, एक शख्स ने मुझे रात करीब 8 बजे अंधेरी स्थित अपने घर में बुलाया। तय समय पर मैं अपना पोर्टफोलियो लेकर वहां पहुंचा, लेकिन उसने इसे देखे बगैर साइड में पटक दिया। बाद में मुझे पता चला कि वास्तव में वह क्या चाहता है और मेरे इनकार करते ही उसका दिल टूट गया।</p>

    Bollywood10, Jul 2020, 11:43 AM

    'বিছানায় অনেক বেশি সময় নেন রণবীর', বেডরুম সিক্রেট থেকে বাথরুমের গোপনীয়তা ফাঁস করেছিলেন দীপিকা

    বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। তাদের সম্পর্ক থেকে, স্বপ্নের বিয়ে এই নিয়ে বিভোর  ছিলেন ভক্তরা। কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। লকডাউনের মধ্যে একের পর এক ছবি, ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে এই লাভবার্ডস।  সম্প্রতি  একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বেডরুম সিক্রেট থেকে, রণবীরের বাথরুমের গোপনীয়তা ফাঁস করেছেন দীপিকা। যা নেটদুনিয়ার 'হটকেক'। 
     

  • Bollywood3, Jun 2020, 10:42 AM

    ২৩ বার গভীর চুম্বনে মত্ত হয়েছেন রণবীর, দীপিকার প্রতিক্রিয়া দেখে অবাক নেটিজেনরা

    বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। তাদের সম্পর্ক থেকে, স্বপ্নের বিয়ে এই নিয়ে বিভোর  ছিলেন ভক্তরা। কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। লকডাউনের মধ্যে একের পর এক ছবি, ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে এই লাভবার্ডস।  সম্প্রতি এমন একটি প্রতিবেদন ভাইরাল হয়েছে যেখান রণবীরকে নিয়ে চক্ষু চড়কগাছ হয়েছে দীপিকার। একবার নয়, ২৩ বার চুম্বনে মত্ত হয়েছিলেন রণবীর।  তারপরই স্ত্রী দীপিকার প্রতিক্রিয়া ছিল দেখার মতো। দেখে নিন। 

  • दीपिका ने कहा कि उनकी मां और खुद रणवीर सिंह उन्हें कई बार टोक चुके हैं कि वो इतना काम ना किया करें। एक्ट्रेस के ज्यादा काम करने की वजह से रणवीर सिंह तो उन्हें एक नाम भी दे दिया है।

    Bollywood4, May 2020, 1:00 PM

    দীপিকা কি অন্তঃসত্ত্বা, পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

    তবে কি দীপবীরের-এর জীবনে নতুন কোনও সুখবর আসতে চলেছে। সম্প্রতি পোস্ট করা ছবিকে ঘিরেই  জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লকডাউনে তারকা থেকে সাধারণ মানুষ সকলেই ঘরবন্দি। লকডাউনে গৃহবন্দি হয়ে একের পর এক বিনোদনের রসগ জোগাচ্ছে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। সম্প্রতি একটি ছবি পোস্ট করে জল্পনা উস্কে দিয়েছেন দীপবীর। তবে এই প্রথমবারই নয়, এর আগেও দীপিকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়।

  • दीपिका ने कहा कि उनकी मां और खुद रणवीर सिंह उन्हें कई बार टोक चुके हैं कि वो इतना काम ना किया करें। एक्ट्रेस के ज्यादा काम करने की वजह से रणवीर सिंह तो उन्हें एक नाम भी दे दिया है।

    Bollywood9, Apr 2020, 4:31 PM

    'মিকি-মিনি'-তেই নেটিজেনদের মন কাড়লেন দীপবীর, হাসির রোল উঠল নেটদুনিয়ায়

    গৃহবন্দি দশায় নেটদুনিয়ায় মজার কার্টুন নিয়ে হাজির রণবীর সিংএবং দীপিকা পাড়ুকোন। যেখানে তাদেরকে মিকি এবং মিনি মাউসের কস্টিউমে দেখা গেছে। গুরুগম্ভীর পরিস্থিতিতে তাদের এই ছবি দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। কৌতুকশিল্পী অর্পিত দান্ডেলওয়াল এই  মজার কার্টুনটি এঁকেছেন।

  • ಒಂದು ಕಾಲದಲ್ಲಿ ಸಹ ನಟ ರಣಬೀರ ಕಪೂರ್ ಜೊತೆ ರಿಲೇಶನ್‌ಶಿಪ್‌ ಬ್ರೇಕ್ ಆದಾಗ  ಖಿನ್ನತೆಯಿಂದ ಬಳಲಿ ಅದರಿಂದ ಹೊರ ಬಂದವರು ದೀಪಿಕಾ ಪಡುಕೋಣೆ.

    Bollywood18, Mar 2020, 1:48 PM

    করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা

     বলিউডের করোনার প্রভাব পড়েছে। এবার করোনা মোকাবিলায় ময়দানে নেমে পড়েছেন দীপিকা পাড়ুকোন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টর জেনারেলের সেফ হ্যান্ড চ্যালেঞ্জ নিলেন দীপিকা। নিজের হাত ধোওয়ার ভিডিও পোস্ট করেই সকলকে সচেতন করছেন।

  • দীপিকা পাড়ুকোন

    Bollywood8, Mar 2020, 2:44 PM

    নারী দিবসের দিন ফোটোশ্যুটে ট্রোলড হলেন দীপিকা, মুহূর্তে ভাইরাল ছবি

    আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। সারা বিশ্ব জুড়ে এই দিনটি পালন করা হয়।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি ডিভা দীপিকা পাড়ুকোনের নতুন ফোটোশ্যুট।  নিজের ইনস্টাগ্রামে নয়া লুকসের ছবি পোস্ট করে তাক লাগিয়েছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এর পাশাপাশি নারী দিবসের এই বিশেষ দিনে তার ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে মিম। নেটদুনিয়ায় রীতিমতো ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী।  একঝলকে দেখে নিন অভিনেত্রীর গ্ল্যামারাস ছবিগুলি।

  • Bengali Cinema7, Mar 2020, 5:17 PM

    অভিনয় থেকে প্রযোজনা, ছক ভেঙে বি-টাউনে স্ব-প্রতিষ্ঠিত এই বলি নায়িকারা

    যুগের পর যুগ ধরেই পিতৃতন্ত্রের শাসন  চলেই আসছে। সে পরিচালক হোক বা অভিনেতা, কিংবা প্রযোজক সবেতেই যেন পাল্লা ভারী পিতৃতন্ত্রের। তবে  একটু নয় বরং অনেক বেশি সময় লাগলেও ধীরে ধীরে তার যেন অবসান ঘটতে চলেছে। আসতে চলেছে পরিবর্তন। আর সেই পরিবর্তন চোখে পড়ছে সবেতেই। অভিনয়-পরিচালনা -প্রযোজনা সবেতেই একটু একটু করে সংখ্যা বাড়ছে মেয়েদের। নিজের জমি নিজেরা বুঝে নিতে প্রত্যেকেই যেন রনংদেহি হয়ে উঠেছেন। অভিনয় তো রয়েইছে তার পাশাপাশি প্রযোজনাতেই বেশ আগ্রহী বলি নায়িকারা। প্রথম সারির অভিনেত্রীরাও রয়েছেন সেই তালিকায়।  মেয়েরা চাইলে কি না পারে, তারই প্রমাণ দিচ্ছেন নারীবাহিনী। আন্তজার্তিক নারী দিবসের আগে একনজরে দেখে নিন বলি তারকাদের তালিকা।

  • বিরাট-প্রিয়ঙ্কা-দীপিকার ছবি

    Bollywood18, Feb 2020, 4:31 PM

    প্রিয়ঙ্কা-দীপিকাকে পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে বিরাট কোহলি, কী প্রতিক্রিয়া অনুষ্কার

    বলিউডের প্রথম  সারির অভিনেত্রীদের পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে উঠে এলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। প্রথম ভারতীয় হিসেবে ইতিমধ্যেই নজর গড়লেন বিরাট। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যার নিরিখে অনবদ্য নজির গড়লেন ক্রিকেট দলের অধিনায়ক বিরাট। প্রথম ভারতীয় হিসেবে তার ফলোয়ার সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হওয়ার মতোনই অবস্থা।  ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৫০ মিলিয়ন অর্থাৎ পাঁচ কোটি ছাড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার দাপটে কাবু প্রথমসারির অভিনেতা অভিনেত্রীরা। একঝলকে দেখে নিন বিরাটের পিছনে কার স্থান কত নম্বরে।

  • Deepika Padukone

    Bollywood9, Feb 2020, 8:38 AM

    স্বামী রণবীরকে কেন জুতো দেখালেন দীপিকা, ইনস্টাপোস্ট ঘিরে হৈচৈ

    শুরু হয়ে গিয়েছে 'ভ্যালেল্টাইন্স ডে' স্পেশ্যাল সপ্তাহ। স্পেশ্যাল দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলতে ভালবাসার মানুষকে নিয়ে ভ্যাকশনে গেছেন দীপবীর।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। একজোড়া সাদা ও কালো চটির ছবি পোস্ট করে পাশে থাকার অঙ্গীকার জানিয়েছেন দীপিকা।

  • Deepika Padukone

    Bollywood28, Jan 2020, 12:57 PM

    ফের কাপুর পরিবারে ফিরছেন দীপিকা, টুইটে ঘোষণা অভিনেত্রীর

    নিজের টুইটার অ্যাকাউন্টে আপকামিং ছবির কথা নিজেই জানালেন দীপিকা পাড়ুকোন। তিনি ফের তৈরি তার নতুন ছবি নিয়ে। বয়সের থেকে দ্বিগুন বড় অভিনেতার সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। হলিউড সিনেমা 'দ্য ইটার্ন'-এর রিমেক এই ছবি।

  • पीएम मोदी पर कसा तंज :  नसीरुद्दीन शाह ने पीएम मोदी पर भी तंज कसते हुए कहा-'वो खुद कभी स्टूडेंट नहीं रहे हैं, यही वजह है कि पीएम मोदी छात्रों और इंटेलेक्चुअल्स को लेकर बेहद असंवेदनशील रवैया अपना रहे हैं।'

    Bollywood23, Jan 2020, 10:50 AM

    জেএনইউ-এর প্রতিবাদে দীপিকার পাশে নাসিরুদ্দিন, দিলেন সাহসীকতার বার্তা

    'ছপাক' এর মুক্তির আগেই জেএনইউ কান্ডে বিশ্ববিদ্যালয়ে পা রাখেন দীপিকা পাড়ুকোন। তারপর থেকে নেটদুনিয়ায় এই নিয়ে উত্তাল হয়েছে। কেউ কেউ দীপিকাকে বয়কটেরও দাবি তোলেন। দীপিকার এই সাহসী পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন নাসিরুদ্দিন শাহ।

  • দীপিকার ছবি

    Bollywood10, Jan 2020, 12:03 PM

    'ছপাক' মুক্তির দিন সকালেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন দীপিকা, দেখুন সেই ছবি

    আজ সারা দেশ ব্যাপী মুক্তি পাচ্ছে ছপাক। ছবি মুক্তির দিন সকালেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন দীপিকা। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী পর্দায় ফুটিয়ে তুলবেন দীপিকা।  অফ হোয়াইট রঙের সালোয়ারে কামিজে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

  • Face depression: Removing the notion that links only heartbreak to depression, Deepika has spoken openly about depression, giving insight and proving to be an inspiration to many people who find themselves in a similar state.

    Bollywood9, Jan 2020, 12:05 PM

    মুক্তির আগের দিনই ফের কাঠগড়ায় 'ছপাক', নয়া বির্তকে জড়ালেন দীপিকা

    ছবি মুক্তির আগেই একের পর এক নয়া বির্তকে জড়াচ্ছে 'ছপাক'। ছবির কেন্দ্রীয় চরিত্র লক্ষ্মী আগরওয়ালের আইনজীবী অপর্ণা ভাট এবার  মামলা দায়ের করেছেন। জেএনইউ-তে হাজিরার পর থেকেই তাকে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। এই নিয়ে আপাতত সরগরম রয়েছে বি-টাউট।