Destiny  

(Search results - 19)
  • <p>mirror</p>

     AstrologyMar 23, 2021, 12:03 PM IST

    ঘরে থাকা একটি আয়না বদলে দিতে পারে ভাগ্য, জেনে নিন বাস্তু মতে এর টোটকা

    বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয়। স্থাপত্য উপবেদ বা স্থাপত্যশাস্ত্র চারটি উপবেদের অন্যতম। বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। দৈনন্দিন জীবনে অর্থভাগ্য উন্নত রাখলে বাড়ির নির্দিষ্ট কিছু স্থানে আয়না রাখার পরামর্শ দিচ্ছে বাস্তুবিশারদরা। জেনে নেওয়া যাক ঘরের কোন কোণায় আয়না রাখলে আপনার হাতে আসবে অনেক টাকা।

  • undefined

     AstrologyMar 4, 2021, 11:33 AM IST

    নির্বাচনের আগে নানা রং-এ সাজছে বাংলা, জেনে নিন কোন রং বদলে দিতে পারে আপনার ভাগ্য

    রং আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে আপনি কি জানেন যে রংগুলি আমাদের জীবনের কাজকেও প্রভাবিত করে। রং আমাদের চিন্তাভাবনা এবং আমাদের স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলে। রং-এর গুরুত্ব চিনা স্থাপত্য বিজ্ঞান ফেং শুইতে উল্লেখ রয়েছে। মানুষের জীবনে কয়েকটি রংএর রহস্যজনক প্রভাবগুলি ফেং শুইতে বলা হয়েছে। আজ আমরা আপনাকে বলছি সেই রংগুলি কোনটি, যার মাধ্যমে আপনি যদি আপনার ঘর সাজিয়ে ইতিবাচক শক্তি বৃদ্ধি করতে পারবেন। 

  • <p><br />
&nbsp;কিছু ইন্ডোর প্লান্ট দিয়েই সাজিয়ে নিতে পারেন আপনার অন্দরমহল। এতে যেমন ঘরের শোভা বাড়বে তার পাশাপাশি শরীর ও মন দুটিই বোশ তরতাজা থাকবে।</p>

     AstrologyFeb 27, 2021, 11:43 AM IST

    রত্ন বা মাদুলি নয়, আপনার ভাগ্য বদলাতে পারে এই গাছগুলিও

    ভাগ্য বদলানোর জন্য অনেকেই জ্যোতিষীর সঙ্গে পরামর্শ করেন। কখনও আংটি বা কখনও মাদুলি ধারণ করে দুঃসময় কাটিয়ে সৌভাগ্য ফিরিয়ে আনতে চান। তবে জানেন কী, ভারতীয় জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এমন কিছু গাছ রয়েছে যা ঘরে রাখলে আপনি সৌভাগ্যের অধিকারী হবেনই। তবে এই গাছগুলো শুধু রাখলেই হবে না,নিয়মিত করতে হবে এর পরিচর্যাও। তবে জেনে নেওয়া যাক কোন গাছগুলি আপনার সৌভাগ্য ফিরিয়ে আনতে পারে।

  • <p>অশুভ শক্তি বা কু-দৃষ্টির কারণে বাড়িতে বসবাসকারী সদস্যদের সমস্যা হয়। কু-দৃষ্টির ফলে যেমন স্বাস্থ্যহানী হয়, একই রকমভাবে আর্থিক সমস্যাও দেখা দিতে পারে।&nbsp;</p>

     AstrologyJan 30, 2021, 10:26 AM IST

    বাস্তু মতে এই একটি জিনিস বদলে দিতে পারে ভাগ্য, জেনে নিন এর বিশেষ গুরুত্ব

    বাস্তু বিশেষজ্ঞদের মতে, বাস্তু মতে প্রতিটি বস্তুর মধ্যেই অন্তর্নিহিত কিছু থাকে যা আমাদের জীবনে প্রভাব বিস্তার করে। সেই সমস্ত জিনিস মধ্যে রয়েছে কিছু ইনডোর প্ল্যান্টও। এমন কিছু গাছ আছে যা আমাদের জীবনে প্রভাব বিস্তার করতে সক্ষম। বাড়ির দোষ অপসারণ করার জন্য বাস্তুতে অনেক পদ্ধতির বর্ণনা রয়েছে। বাস্তু ভারতে এবং চিনে ফেং শুই হিসেবে প্রচলিত। ভারতেও চাইনিজ আর্কিটেকচার ফেং শুইয়ের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। 

  • <p>Many say that Bollywood actor Salman Khan was in relationship with many actresses such as Katrina Kaif, Aishwarya Rai, Somy Ali and Sangeeta Bijlani. But what is the real reason for the actor remaining single?</p>

    BollywoodJan 13, 2021, 8:13 PM IST

    বিছানায় ফেলে গণধর্ষণ থেকে একাধিক পরকীয়ায় জড়িত সলমন, কেমন মেয়ে রয়েছে ভাইজান-এর ভাগ্যে

    বলিউডের মোস্ট ব্যাচেলর হিরোর বললেই সবার প্রথমেই রয়েছে সলমন খান। একাধিক সম্পর্ক থেকে পরকীয়া, এমনকী ধর্ষণেরও অভিযোগ রয়েছে তার উপর। ৫৫ গন্ডি পার করেও আসমুদ্র হিমাচলে হাজারো তরুণীর মনে ঝড় তোলেন বলিউডের ভাইজান। কবে বিয়ে করছেন ভাইজান? কেমনই বা মেয়ে রয়েছে সলমনের ভাগ্যে, আর কেমনই বা বউ চান স্বয়ং ভাইজান নিজে। খোলসা করে সাফ জানিয়েছিলেন ভাইজান।
     

  • মাত্র একটি ফুলেই ফিরবে অর্থভাগ্য, জেনে নিন কার্যকরী নিয়মগুলি

     AstrologyDec 6, 2020, 10:55 AM IST

    আপনার বাড়িতে কি এই ফুল আছে, এই একটি গাছেই বদলে দিতে পারে আপনার ভাগ্য

    এই একটি ফুল দিয়েই আপনি ফিরিয়ে আনতে পারবেন আপনার অর্থভাগ্য। জ্যোতিষশাস্ত্র মতে, মাত্র এই একটি ফুলের কার্যকরী ব্যবহারে মিলবে অর্থোপার্জনের ব্যবস্থা। আর্থিক সমস্যা থাকলে অবশ্যই জেনে নিন, কীভাবে এই ফুলটি ব্যবহার করবেন আর্থিক সমস্যা কাটিয়ে ওঠার জন্য। এই বিষয়ে কী উপায় জানাচ্ছে জ্যোতিষ, জেনে নেওয়া যাক। এই পদ্ধতি ব্যবহারের জন্য আপনার প্রয়োজন হবে নাগকেশর ফুল। জেনে নেওয়া যাক কীভাবে-

  • <p>কখনও কখনও এটি দেখা গেছে যে দৃঢ় ভাগ্য রেখা থাকা সত্ত্বেও ব্যক্তি পুরো সুবিধা পায় না। এ জন্য, প্রতি সন্ধ্যায় শিবের পূজা করা উচিত এবং ঘরের একটি প্রদীপ জ্বালানো উচিত। এটি করে দেবী লক্ষ্মী সন্তুষ্ট হন এবং আশীর্বাদ করেন।</p>

     AstrologyNov 22, 2020, 10:02 AM IST

    ঘুম থেকে উঠে প্রথমেই করুন এই কাজ, অবিশ্বাস্য ভাবে বদলাবে ভাগ্য

    জ্যোতিষশাস্ত্রের মধ্যে অন্যতম একটি বিষয় হল, হাতের রেখা দেখে ভাগ্য নির্ণয়। হস্তবিশারদরা হাতের রেখা দেখে কোনও ব্যক্তির ভাগ্য নির্ধারণ করেন। তাঁদের মতে, ঘুম থেকে উঠে প্রথমেই হাত দেখলে অনায়াসে নিজের ভাগ্য নিজেই ফেরাতে পারবেন। সকাল সকাল ঘুম থেকে উঠে চোখ খুলেই আমরা প্রথমে কী করি। এই ক্ষেত্রে হয়তো বেশিরভাগের উত্তর হবে মোবাইল। হস্তবিশারদরা বলছেন চোখ খুলে প্রথমেই যদি আপনি নিজের হাতের দিকে একবার তাকান, তবে ম্যাজিকের মত আপনি নিজের ভাগ্য বদলে ফেলতে পারবেন। 

  • খারাপ পরিস্থিতি কাটিয়ে ফিরিয়ে আনুন সৌভাগ্য, সামান্য় এই একটি উপাদানের সাহায্যেই

     AstrologyOct 13, 2020, 10:57 AM IST

    ফটকিরির এই টোটকাগুলি আপনার ভাগ্য বদলে দিতে পারে, জেনে নিন এর ব্যবহার

    ফটকিরি মহৌষধি গুণাবলী সম্পর্কে সকলেই অবগত। তবে আপনি কি জানেন যে প্রচলিত বিশ্বাস অনুসারে, ফটকিরি কিছু প্রয়োগ খুব কার্যকর। এটি বিশ্বাস করা হয় যে, এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে জীবনের সমস্যাগুলি সমাধান হয়ে যায়। আজ আপনাদের এমনই কিছু বিষয়ে জানাচ্ছি, যেগুলি এই ফটকিরি প্রয়োগের ফলে সহজেই কাজ দেবে।
     

  • undefined

     AstrologySep 15, 2020, 11:56 AM IST

    পুজোর আগেই বদলে ফেলুন ভাগ্য, ধানের শীষেই লুকিয়ে সমস্যার সমাধান

    প্রত্যেকেই নিজের জীবনের সমস্যাগুলি কাটিয়ে উঠতে তাদের নিজস্ব উপায়ে সমাধানের চেষ্টা করেন। জ্যোতিষশাস্ত্রে দারিদ্র্য দূরীকরণে অনেক কার্যকর ব্যবস্থা গ্রহণের উল্লেখ রয়েছে। এটি স্বীকৃত যে এই ব্যবস্থাগুলি অবলম্বন করে অনেকগুলি সমস্যা দূর হয়। সমস্যা সমাধানের জন্য জ্যোতিষশাস্ত্রে ধানের বিশেষ ব্যবহার বর্ণনা করা রয়েছে।

  • Rangoli designs and colours vary between diverse regions, but they all follow a few basic patterns.

     AstrologySep 8, 2020, 12:12 PM IST

    জেনে নিন, সপ্তাহে কোন দিন কোন রং এর পোশাক বদলে দেবে আপনার ভাগ্য

    জ্যোতিষশাস্ত্র মতে, জীবনে রং এর প্রভাবের কারণেই রত্ন  ধারণের পরামর্শ দেয় জ্যোতিষশাস্ত্র। জীবনে সার্বিক সাফল্য আনতে রং-এর গুরুত্ব অপরিসীম। কোনও ব্যক্তির জীবনে নানান বাধা -বিপত্তি কাটাতে বা উন্নতি করতে রং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তবে চলুন জেনে নেওয়া যাক সপ্তাহের কোন দিন কোন রং শুভ। কারণ রং এর প্রভাবে যেমন বাধা-বিপত্তি কেটে যাওয়ার সম্ভাবনা আছে, সে রকমই আবার ভুল রং এর প্রভাবে হতে পারে উল্টোটাই তাই আপনার জন্য কোন রংটি শুভ জেনে নেওয়া যাক।

  • জেনে নিন রাশি অনুযায়ী কোন রং আপনার জীবনে বাধা -বিপত্তি কাটাতে সাহায্য করবে

     AstrologySep 1, 2020, 12:26 PM IST

    এই ৮ টি রং পরিবর্তন করে দিতে পারে আপনার ভাগ্য, জেনে নিন এদের গুরুত্ব

    রং আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে আপনি কি জানেন যে রংগুলি আমাদের জীবনের কাজকেও প্রভাবিত করে। রং আমাদের চিন্তাভাবনা এবং আমাদের স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলে। রংের গুরুত্ব চিনা স্থাপত্য বিজ্ঞান ফেং শুইতে উল্লেখ রয়েছে। মানুষের জীবনে কয়েকটি রংএর রহস্যজনক প্রভাবগুলি ফেং শুইতে বলা হয়েছে। আজ আমরা আপনাকে বলছি সেই রংগুলি কোনটি, যার মাধ্যমে আপনি যদি আপনার ঘর সাজিয়ে ইতিবাচক শক্তি বৃদ্ধি করতে পারবেন। 

  • <p>আর্থিক সমস্যায় ভুগছেন, শ্রাবণ মাসে অবশ্যই পালন করুন এই নিয়মগুলি</p>

     AstrologyJul 30, 2020, 10:51 AM IST

    নিজের ভাগ্য জেনে তবে ব্যবসা শুরু করুন, বাস্তুর নিয়মে কাটিয়ে উঠুন সমস্যা

    ব্যবসার অবস্থা খুব একটা ভালো নয়, একথা প্রায় ব্যবসায়ীর মুখে শুনতে পারবেন। কেন সমস্যা হয় ব্যবসায়! এই বিষয়ে জ্যোতিষশাস্ত্র মতে, গ্রহ নক্ষত্র, ভাগ্য, স্থান ও কালের উপর ভিত্তি করেই নির্ভর করে ব্যবসায় লাভ বা ক্ষতি। তাই নিজের ভাগ্য জেনেই তবে কোনও ব্যবসা শুরু করা উচিত। তবে ব্যবসার সমস্যা এড়িয়ে চলা যায় অনেকটাই। জেনে নেওয়া যাক কোন গ্রহের প্রভাবাধীনে কোন ধরনের ব্যবসায় উন্নতি হয়।

  • <p>water</p>

     AstrologyJul 15, 2020, 12:19 PM IST

    জল ব্যবহার করেই বদলে ফেলুন ভাগ্য, কাটিয়ে উঠুন যাবতীয় সমস্যা

    কোনও ব্যক্তির কুণ্ডলীতে গ্রহদোষ থাকে, তার ভাগ্য তার সঙ্গ দিতে চায় না। বিভিন্ন সময় আমরা যে সমস্ত সমস্যার সম্মুখীন হই তার প্রধাণ কারণগুলি হল গ্রহের প্রভাব। আর্থিক ও পারিবারি বিষয় ছাড়া শারীরিক দিকেও প্রভাব বিস্তার করে এই ৯ টি গ্রহ। গ্রহের অশুভ প্রভাব থাকা মানে যে কোনও কাজেই তাকে ব্যর্থ হতে হয়। কিন্তু জানলে অবাক হবেন একমাত্র সহজ উপাদান জল ব্যবহার করেই আপনি নিজের ভাগ্য ফেরাতে পারেন। শাস্ত্র মতে, জেনে নিন কীভাবে সহজ পদ্ধতিতে ফেরাবেন নিজের ভাগ্য।

  • <p>বার বার সমস্যায় পড়ছেন, ঘুম থেকে উঠেই হাত দেখে ফেরান নিজের ভাগ্য</p>

     AstrologyJun 24, 2020, 10:16 AM IST

    বার বার সমস্যায় পড়ছেন, ঘুম থেকে উঠেই হাত দেখে ফেরান নিজের ভাগ্য

    জ্যোতিষশাস্ত্র প্রায়ই একজন ব্যক্তির ব্যক্তিত্বের ব্যাখ্যা করার জন্য এবং তার জন্মের সময় সূর্য, চন্দ্র, এবং অন্যান্য জ্যোতিষ্কগুলির অবস্থানের উপর ভিত্তি করে তার জীবনের ভবিষ্যদ্বাণী করেন। অনেক সংস্কৃতির মধ্যেই জ্যোতির্বিজ্ঞানের ঘটনাকে গুরুত্ব দেওয়া হয়েছে। 

  • <p>কবে ঘুরতে আপনার ভাগ্যের চাকা, নিজেই দেখুন নিজের ভাগ্য</p>

    Astrology 2020Apr 29, 2020, 12:57 PM IST

    কবে ঘুরতে আপনার ভাগ্যের চাকা, নিজেই দেখুন নিজের ভাগ্য

    যারা হাতের রেখা দেখে নিজের ভাগ্য নিজের বিচার করেন তাদের হস্তরেখাবিদ বলা হয়। হাত দেখে ভবিষ্যৎ সম্পর্কে বিচার বা অনুমান করা শুধু হাতের রেখার উপর নির্ভর করে না। এর সঙ্গে হাত বা নখের বিভিন্ন প্রকার অংশ বা চিহ্নও গুরুত্বপূর্ণ। আবার হাতের রং বা গড়নের উপরও নির্ভর করে এই বিষয়গুলি। তবে চলুন জেনে নেওয়া যাক আপনি কী ভাবে ২০২০ সাল সম্বন্ধে নিজের ভবিষ্যৎ সম্বন্ধে আগাম কিছু অনুমান করতে পারবেন। বিশেষ কিছু চিহ্ন বা অংশের বিষয়ে রইল তথ্য-