Detained  

(Search results - 82)
  • <p>হিসাব বহির্ভূত সোনা সহ আটক ক্রুণাল পাণ্ডিয়া, মুম্বই বিমান বন্দরে জিজ্ঞাসাবাদ শুল্ক দফতরের<br />
&nbsp;</p>

    IPL Cricket13, Nov 2020, 10:32 AM

    হিসাব বহির্ভূত সোনা সহ আটক ক্রুণাল পাণ্ডিয়া, মুম্বই বিমান বন্দরে জিজ্ঞাসাবাদ শুল্ক দফতরের

    আইপিএল জয়ের আনন্দ বেশিক্ষণ স্থায়ী হল  না মুম্বই ইন্ডিয়ান্স তারকা ক্রুণাল পান্ডিয়ার। দুবাই থেকে দেশে ফেরার পথে মুম্বই বিমান বন্দরে আটক হলেন ভারতীয় ক্রিকেটার। অভিযোগ ক্রুনালের সঙ্গে ছিল হিসাব বহির্ভূত সোনা ও দামি সামগ্রি। 
     

  • <p>Poonam Pandey, who was in the news a few weeks ago when she complained about her husband, Sam Bombay, for domestic violence with 15 days of marriage, is now grabbing headlines again.&nbsp;</p>

    Bollywood6, Nov 2020, 8:05 AM

    অনুমতির অপব্যবহার, গোয়ায় নগ্ন শ্যুটে মত্ত পুনম, খবর পেতেই হেফাজতে নিল পুলিশ

    পুনম পাণ্ডে, হট শ্যুটে ভাইরাল এই তারকা বর্তমানে বেজায় বিপাকে। বেশ কয়েকদিন ধরেই কোনও না কোনও কারণে খবরের শিরোনামে থাকছেন তিনি। স্বামীর নামে কেস থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় হটপোস্ট, তবে এবার নিজেই বিপাকে পুনম। 

  • <p>বাংলা অর্ণব গোস্বামী</p>

    India 4, Nov 2020, 9:25 AM

    প্রথমে আটক, তারপরে গ্রেফতার অর্ণব গোস্বামী, শারীরিক নিগ্রহে অভিযুক্ত মুম্বই পুলিশ

    ভোররাতে সাংবাদিক অর্ণব গোস্বামীকে আটক। আটক করল মুম্বই পুলিশ। এই নিয়ে শুরু বিতর্ক। মুম্বই পুলিশের বিরুদ্ধে জোরজবরদস্তি-র অভিযোগ। একাধিক স্ক্রিনশট প্রকাশ করে প্রতিবাদে সোচ্চার রিপাবলিক টিভি। 

  • undefined

    India 27, Oct 2020, 12:08 PM

    হিন্দু মহিলাদের উদ্দেশ্য অশালীন মন্তব্য, প্রতিবাদ জানিয়ে গ্রেফতার বিজেপি নেত্রী খুসবু

    মহিলাদের অবমাননা কিছুতেই বরদাস্ত করবেন না। সদ্যো কংগ্রস ছেড়ে বিজেপিতো যোগ দেওয়া অভিনেত্রী তথা রাজনীতিবিদ খুসবু সুন্দর গ্রেফতার হওয়ার পর এমনই জানিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়া বার্তা দিয়ে নিজের ও বিজেপি নেতা কর্মীদের গ্রেফতারির খবর জানিয়েছেন। পাশাপাশি বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সর্বদা মহিলাদের নিরাপত্তার কথা বলেন। আর তাঁর কথা মেনে সেষ পর্যন্ত লড়াই করার বার্তা দিয়েছেন খুসবু সুন্দর। 
     

  • <p>বাংলা_বিএসএফ</p>

    West Bengal26, Oct 2020, 4:49 PM

    দশমীতে সৌজন্যতার নজির ভারতের, আট বাংলাদেশি নাগরিককে দেশে ফেরত পাঠাল বিএসএফ

    সোমবার বিজয়া দশমীতে সৌজন্যতার গড়ল ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী। রাজ্যের বিভিন্ন জায়গায় সীমান্তে অবৈধ ভাবে আটক বাংলাদেশি নাগরিকদের তাঁদের দেশে ফেরাল বিএসএফ। ওই আটজনকে বর্জার গার্ড বাংলাদেশের হাতে তুলে দেয় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী।

  • <p style="text-align: justify;"><strong>পুলিশের তরফে জানান হয়ে তিনি ১৪৪ ধারা ভেঙেছেন। আর সেই কারণে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়ে দেওয়া হয়। যমুনা এক্সপ্রেসওয়েতে রাহুল গান্ধী পুলিশের কাছে একা হাথরস যাওয়ার প্রস্তাবও দিয়েছিলেন।</strong></p>

    India 2, Oct 2020, 10:58 AM

    গান্ধীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের উত্তর প্রদেশ পুলিশের, মহাত্মার জন্মদিনে লড়াইয়ের বার্তা রাহুলের

    অন্যায় আর অবিচারের কাছে মাথা নত করবেন না। শুক্রবার সকালে গান্ধী জয়ন্তীতে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি আরও বলেন, বিশ্বের কোনও শক্তিকেই তিনি ভয় পান না। কোনও রকম অন্যায়ের কাছে তিনি মাথা নত করবেন না। সত্যের সাহায্যেই মিথ্যাকে পরাজিত করবেন তিনি। অসত্যের বিরুদ্ধে সমস্ত লড়াইয়ে মুখোমুখি হবেন বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি গান্ধী জয়ন্তীতে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। মহাত্মা গান্ধীর ১৫১তম জন্মদিনে কিছুটা হলেও চড়া সুরেই সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন রাহুল গান্ধী। এদিন হিন্দিতে সোশ্যাল মিডিয়ায় বার্তা দেন রাহুল গান্ধী।

  • <p>यूपी पुलिस ने राहुल और प्रियंका को हिरासत में ले लिया और अलग-अलग जगह पर ले गए। जिस जीप में बैठाकर दोनों नेताओं को ले जाया जा रहा था, उसपर कांग्रेस कार्यकर्ता चढ़ गए थे।&nbsp;<br />
&nbsp;</p>

    India 1, Oct 2020, 4:30 PM

    রাহুল গান্ধীকে ধাক্কা মারল যোগীর পুলিশ, হাথরসে যাওয়ার পথে ১৪৪ ধারা ভাঙার অভিযোগে গ্রেফতার

    আগে থেকেই কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী বঢড়া ঘোষণা করেছিলেন বৃহস্পতিবার তাঁরা উত্তর প্রদেশের হাথরসের নিহত নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যাবেন। সেই মত এদিন তাঁরা রওনা দিয়েছিলেন। কিন্তু নয়ডাতেই তাঁদের আটকে দেয় প্রশাসন। তবে এখানেই শেষ হয়নি ঘটনা। কংগ্রেস নেতা রাহুল গান্ধী অনড় মনোভাব নিয়ে গাড়ি থেকে নেমে হাঁটতে শুরু করেন। তখন তাঁকে বাধা দেয় পুলিশ। আর সেই সময়ই রাহুল গান্ধীকে ধাক্কাও মারে পুলিশ কর্মীরা। তাতে মাটিতে পড়ে যান কংগ্রেসের ৫০ বছরের নেতা রাহুল গান্ধী। 
     

  • <p>প্রশ্ন উঠছে নেটদুনিয়ায়। করণ জোহারের হাউজ পার্টিতে সর্বদা নিমন্ত্রিত থাকেন বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা। নতুন প্রজন্মের তারকাদের মধ্যে অনেকেই রয়েছেন করণের পছন্দের তালিকায়।&nbsp;</p>

    Bollywood27, Sep 2020, 11:48 PM

    করণ জোহারের সম্মান নষ্ট করতেই 'ধর্মা'র কর্মীকে বিনা কারণে নেয় NCB, দাবি কর্মীর

    বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও। সেই পুরনো ঘটনার রেশ রয়ে গিয়েছে আজও। 

  • <p>पीड़िता लड़की के शिकायत पर पुलिस ने मामला दर्ज कर लिया है। अब पुलिस इस पूरे गिरोह को चलाने वाले लोगों की तलाश में जुटी हुई है।</p>

    India 27, Sep 2020, 7:24 PM

    'পতিতাবৃত্তি কোনও অপরাধ নয়', হাইকোর্টের রায়ে অবশেষে মুক্ত তিন যৌনকর্মী

    পতিতাবৃত্তি কোনও ফৌজদারি অপরাধ নয়। সাফ জানিয়ে দিল বম্বে হাইকোর্ট। প্রাপ্তবয়স্ক মহিলারা চাইলে পতিতাবৃত্তিকে পেশা হিসেবে বেছে নিতেই পারেন। আইনের চোখে তাহলে কোনটা অপরাধ, শাস্তিযোগ্য?

     

  • <p>টাকার দাবিতে শ্বশুরবাড়িতে 'আটক' জামাই, ভাইকে উদ্ধার করে পুলিশের দ্বারস্থ দাদা<br />
&nbsp;</p>

    West Bengal26, Sep 2020, 6:10 PM

    টাকার দাবিতে শ্বশুরবাড়িতে 'আটক' জামাই, ভাইকে উদ্ধার করে পুলিশের দ্বারস্থ দাদা

    স্ত্রীকে আনতে গিয়ে ঘটল বিপত্তি। জামাইকে আটকে রাখলেন শ্বশুরবাড়ি লোকেরা। তিন লক্ষ টাকা দেওয়ার দাবি। ঘটনায় চাঞ্চল্য ইসলামপুরে।
     

  • <p>'আমি ড্রাগস নিই না, বিষয়টি সমর্থনও করি না', দীপিকা-NCB ঘটনার পরইউ কি বেঁকে বসলেন করণ&nbsp;</p>

    Bollywood26, Sep 2020, 10:50 AM

    'আমি ড্রাগস নিই না, বিষয়টি সমর্থনও করি না', দীপিকা-NCB ঘটনার পরই কি বেঁকে বসলেন করণ

    বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও।

  • <p>CRIME SCENE&nbsp;</p>

    West Bengal16, Sep 2020, 11:08 AM

    ভাইঝিকে উত্যক্ত করার প্রতিবাদে খুন, দম্পতির গুলিবিদ্ধ দেহ উদ্ধার ঘিরে ঘণীভূত রহস্য

    মাঝরাতে দম্পতির গুলিবিদ্ধ দেহ উদ্ধার ঘিরে ঘণীভূত রহস্য। ঘটনাটি ঘটেছে হাবড়ার টুনিঘাটা লন্ডনপান্ডের ঘটনায় এলাকায় উত্তেজনা। প্রতিবেশী এক যুবক তাঁর মাঝিকে উত্যক্ত করত বলে অভিযোগ। তার জেরেই খুন বলে অনুমান পুলিশের।

  • <p>Image of Kolkata</p>

    Kolkata11, Sep 2020, 10:32 AM

    আজ পূর্ণ দিবস লকডাউন, সাতসকালেই আটক একাধিক, নাকাচেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ

    শুক্রবার ১১ সেপ্টেম্বর পূর্ন দিবস লকডাউন। সকাল ৬টা থেকেই  রাজ্যে লকডাউনের বিধিনিষেধ জারি। শহরের বিভিন্ন রাস্তার মোড়ে বসেছে গার্ড-রেল। আর ইতিমধ্য়েই  শহর ও শহরতলির বুকে আরও কড়া কলকাতা পুলিশ।  ওদিকে সকাল থেকে তৎপর নিউটাউন থানার পুলিশ। শহরের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে কড়া নজরদারির পাশাপাশি প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ। ইতিমধ্য়েই লেকটাউনে সাতসকালেই লকডাউন লঙ্ঘনে ৮ জনকে  আটক করেছে পুলিশ ।

  • <p>বাংলা_নাবালিকাকে ধর্ষণ</p>

    Midnapore8, Sep 2020, 4:07 PM

    নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্তের মাথা ন্যাড়া করে চুনকালি দিল এলাকাবাসী

    প্রতিবেশী নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের চেষ্টার অভিযোগ। অভিযুক্তকে ধরে বেধড়ক গণধোলাই দিল এলাকাবাসী। শুধু তাই নয়, প্রতিবেশী যুবকের মাথা ন্যাড়া করে চুনকালি করল এলাকার বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কাঁথির জুনপুটে।
     

  • undefined

    Bollywood4, Sep 2020, 11:29 AM

    একটানা ২ ঘন্টা তল্লাশি, স্যামুয়েল মিরান্ডাকে এবার আটক করল 'এনসিবি'

    সুশান্তের মৃত্যুর তদন্তে এবার স্যামুয়েল মিরান্ডাকে আটক করল এনসিবি। একটানা ২ ঘন্টা ধরে চলেছে তল্লাশি। মাদক চক্রেও নাম উঠে এসেছে মিরান্ডার। স্যামুয়েল মিরান্ডাকে আটক করার পর এনসিবি-র অফিসে নিয়ে যাওয়া হয়েছে।