Fight  

(Search results - 742)
  • <p>নিখিলের কথায় কৃষ্ণা এবার নিয়েছে অন্য সিদ্ধান্ত। মা-কে নিয়ে কলকাতায় আসবে সে বাবাকে খুঁজতে।&nbsp;</p>

    Bengali Cinema28, Nov 2020, 9:23 PM

    শ্যামা ও কৃষ্ণাকে নিয়ে চিন্তা বাড়ছে নিখিলে, বাধ সাধতেই বিপাকে সুনয়না

    শ্যামা ও কৃষ্ণার আসল পরিচয় এখনও অজানা নিখিলের কাছে। এরই মধ্যে কলকাতায় আসতেই বিপদে পড়ে তারা। নিখিল তাদের চৌধুরি পরিবারে নিয়ে গিয়ে তুললেই সুনয়না বাধ সাধে। শ্যামা ও কৃষ্ণাকে বাড়িতে থাকতে দিতে রাজি নয় সে।

  • <p>Indian Team</p>

    Cricket28, Nov 2020, 9:17 PM

    জয়ে ফিরতে হলে কোন কোন বিভাগে উন্নতি করতে হবে বিরাটদের, দেখে নিন এক নজরে

    রবিবার অস্ট্রেলিয়া সফরে একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে টিম ইন্ডিয়া। এই ম্যাচ কার্যত ডু্ অর ডাই কোহলি অ্যান্ড ব্রিগেডের কাছে। প্রথম ম্যাচে হার থেকে শিক্ষা নিয়ে দ্বিতীয় ম্যাচে সমতা ফেরাতে মরিয়া মেন ইন ব্লুরা। তবে লড়াই যে কঠিন তা ভালই জানেন বিরাট-রাহুলরা। কারণ সববিভাগেই মেরামতি করতে হবে ভারতীয় দলকে।

  • <p>मोनाली कहती हैं कि उनके और मैक के बीच एक चीज कॉमन है। दोनों को खाना खाना पसंद है। यह पूछे जाने पर कि मैक को उनके बारे में क्‍या पसंद है, इस पर सिंगर ने कहा, 'उन्‍हें यह पसंद है कि मैं इंडिपेंडेंट हूं। बता दें, मोनाली के नए म्‍यूजिक वीडियो 'दिल का फितूर' में भी मैक नजर आ रहे हैं जिसकी इंटरनेट पर काफी चर्चा है।</p>

    Bollywood27, Nov 2020, 11:51 AM

    '২ বছর পর শরীর আমার কথা শুনছে', ভিডিও শেয়ার করে কিসের ইঙ্গিত দিলেন মোনালি

     ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করলেন মোনালি ঠাকুর। নিজের ইনস্টা-তেই ওয়ার্ক আউটের ছবি পোস্ট করেছেন মোনালি। যেখানে তাকে ওয়েট লিফটিং করতে দেখা যাচ্ছে। মুহূর্তের মধ্যে শরীরচর্চার এই ভিডিও ভাইরাল হয়েছে।

  • undefined

    India 25, Nov 2020, 6:40 PM

    করোনা রোধে ফিরতে পারে নাইট কার্ফু, সংক্রমণ রুখতে ১ মাসের নয়া নির্দেশিকা কেন্দ্রের

    করোনাভাইরাসের সংক্রমণ রুখতে আরও এক দফা নতুন গাউডনাইল প্রকাশ করেছে কেন্দ্রীয় সরকার। নতুন এই গাইডলাইন কার্যকর হবে আগামী পয়লা ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের নতুন আচরণবিধিতে রাজ্য়গুলিকে নাইট কারফিউ, কন্টন্টেমেন্ট জোনে কঠোর নিয়ন্ত্রণ বিধি আরোপ করার পরামর্শ দেওয়া হয়েছে। পাশাপাশি করোনাভাইরাস সংক্রমণ আচরণবিধি মেনে চলার ওপরেও জোর দেওয়ার কথা বলা বয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রকের জারি করা নির্দেশিকায় বলা হয়েছেঃ
     

  • undefined

    International24, Nov 2020, 5:35 PM

    মহামারির বিশ্বে প্রতিষেধকের দৌড় শুরু, স্পুটনিক ভি-র সাফল্য নিয়ে সরব রাশিয়া

    মহামারি ক্লান্ত বিশ্বে এবার রীতিমত লড়াই শুরু করে দিয়েছে প্রতিষেধকগুলি। সোমবারাই অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় ও অ্যাস্ট্রোজেনেকার তৈরি প্রতিষেধক করোনার বিরুদ্ধে লড়াইয়ে ৭০ শতাংশ কার্যকারী বলে ঘোষণা করেছিল সংশ্লিষ্ট সংস্থা। আর মঙ্গলবারই করোনভাইরাসে আক্রান্ত বিশ্বকে সুখবর দিল রাশিয়া। পুতিনের দেশের তৈরি প্রতিষেধক করোনার জীবাণুরে ঘায়েল করতে  ৯৫ শতাংশের বেশি কার্যকরী বলে ঘোষণা করা হয়েছে। রাশিয়া জানিয়েছে, ক্লিনিক্যাল ট্রায়ালের দ্বিতীয় অন্তবর্তী বিশ্লেষণ করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে প্রথম ডোসের ৪২ দিন পর প্রতিষেধকটি ৯৫ শতাংশ কার্যকারিতা দেখাতে পেরেছে। 

  • undefined

    India 24, Nov 2020, 4:40 PM

    কোল্ড চেন তৈরি করে রাখতে বললেন রাজ্যগুলিকে, করোনা প্রতিষেধক বিলি পাখির চোখ প্রধানমন্ত্রীর

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সুরক্ষিত অবস্থায় দ্রুততার সঙ্গে প্রতিষেধকে বিতরণের জোর দিয়েছেন। রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, বৈজ্ঞানিক মাণদণ্ডে নিরাপদ এমন যে কোনও প্রতিষেধক এদেশে নাগরিকদের মধ্যে সরবরাহ করা হবে।  তিনি আরও বলেন সবার জন্য দ্রুততার সঙ্গে প্রতিষেধক বিলি করাই কেন্দ্রীয় সরকারের প্রধান অগ্রাধিকার। আর সুরক্ষিত প্রতিষেধক বিলি করার জন্য রাজ্যগুলিকে দ্রুততার সঙ্গে কোল্ড স্টোরেজ ও কোল্ড চেনের প্রয়োজনীয় ব্যবস্থা করতে হবে বলেও জানিয়েছেন তিনি। করোনাভাইরাসের পরিস্থিতি ও প্রতিষেধক সরবরাহের পরিস্থিতি নিয়ে এদিনে দেশের করোনা ক্রমতালিকায় থাকা সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত আটটি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

  • <p>Tejas Fighter Jet with Missile Astra</p>

    India 23, Nov 2020, 12:00 PM

    দেশীয় বিমানে দেশীয় ক্ষেপণাস্ত্রের পরীক্ষা, আত্মনির্ভরতার দিকে আরও একধাপ এগোল বায়ুসেনা

    আগেই জানা গিয়েছিল 'তেজস'এ জুড়ছে 'অস্ত্র'। এক জন্য প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা শেষ। এবার অস্ত্রের তেজসে চড়ে ওড়ার পালা। শীঘ্রই শুরু হবে পরীক্ষা।

     

  • undefined

    India 22, Nov 2020, 9:02 PM

    জলবায়ুর বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের আহ্বান, জি সামিটে করোনা নিয়ে বার্তা প্রধানমন্ত্রীর

    জলবায়ু পরিবর্তনের ইস্যুতে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে। ১৫তম জি সামিটের বৈঠকে এমনই মন্তব্য করেন প্রাধনমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি আরও বলেন পরিবেশের সঙ্গে সামঞ্জস্য রেখে সমগ্র নীতি রূপায়িত করতে হবে। ভারত কার্বন নিঃসরণ অনেকটাই কমিয়ে ফেলেছে। তিনি আরও বলেন প্যারিস চুক্তি লক্ষ্যমাত্র শুধু পুরণই করেনি ভারত। তা ছাপিয়ে গেছে বলেও মন্তব্য করেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন জলবায়ু পরিবর্তেন বিরুদ্ধে লড়াই আগামী দিনে মূল লক্ষ্য হওয়া উচিৎ বলেও মন্তব্য করেন তিনি। 

  • <p>ആരോഗ്യ പ്രവർത്തകർക്കും പ്രായമായവർക്കുമാണ് ആദ്യഘട്ടത്തില്‍ മരുന്ന് നൽകുക. ഏപ്രിലോടെ മറ്റുള്ളവർക്കും വാക്സിൻ വിതരണത്തിന് എത്തിക്കുമെന്ന് ഇൻസ്റ്റിറ്റ്യൂട്ട് അറിയിച്ചു.&nbsp;</p>

    International22, Nov 2020, 6:17 PM

    প্রতিশোধ নিতে প্রতিপক্ষের হাতিয়ার 'করোনা-চিঠি' , সাবধান করল ইন্টারপোল

    চিঠি থেকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছে ইন্টারপোল। তদন্ত সংস্থাটি মনে করেছে করোনাভাইরাসে সংক্রমিত করার জন্য আর রাষ্ট্রপ্রধানসহ একাধিক মানুষকে ঝুঁকির মধ্যে ফেলার জন্য তৎপর রয়েছে একদল মানুষ। তারা করোনা আক্রান্তদের থুতু ও কাশির থেকে নিঃসৃত লালারস মাখানো চিঠি পাঠাতে পারে। সম্প্রতি ইন্টাপোলের জারি করা এক বিজ্ঞপ্তিতে তেমনই সতর্কতা জারি করা হয়েছে। 
     

  • <p>Bong Crush মধুমিতা, কালো নেটের শাড়ি থেকে ক্রপ টপ, কোমর থেকে ঝড়ছে যৌনতা&nbsp;</p>

    Bengali Cinema20, Nov 2020, 1:56 PM

    Bong Crush মধুমিতা, কালো নেটের শাড়ি থেকে ক্রপ টপ, কোমর থেকে ঝড়ছে যৌনতা

    মধুমিতা সরকার এবং সৌরভের বিবাহ বিচ্ছেদের পরই সকলের উৎসাহ মধুমিতার ব্যক্তিগত জীবন নিয়ে। কাকে ডেট করছেন অভিনেত্রী। কোনও নতুন পুরুষ তাঁর জীবনে এসেছে কি না। তিনি কি আবারও ভালবাসা খুঁজে পাবেন। এই নিয়ে একাধিক প্রশ্ন করে চলে ভক্তরা। অনুরাগীদের এই উৎসাহে যদিও একেবারেই কান দেন না মধুমিতা। নিজের কেরিয়ার নিয়েও আপাতত অত্যন্ত ব্যস্ত তিনি। টলিউডে সদ্য ডেবিউ করে এখন তিনি অন্যতম ডিমান্ডেড অভিনেত্রীদের মধ্যে একজন। নিজের অভিনয় গুণে মুগ্ধ করেছিলেন 'বোঝেনা সে বোঝেনা'র দর্শকদের। 

  • undefined

    India 20, Nov 2020, 1:20 PM

    মহিশুরের বাঘ টিপু সুলতান হিন্দু বিদ্বেষী না, প্রথম স্বাধীনতা সংগ্রামী শহিদ

    ১৭৯৯ সালে ব্রিটিশদের সঙ্গে যুদ্ধে শ্রীরঙ্গপত্তমে টিপু সুলতানের মৃত্যু হয়। ৪ মে টিপুর মৃত্যুসংবাদ শুনে বৃটিশ সাম্রাজ্যের তৎকালীন পরিচালক রিচার্ড ওয়েলেসলি মদের গ্লাস হাতে প্রথম উক্তি ছিল, ‘ভদ্রমহিলা ও ভদ্রমহোদয়গণ, ভারতবর্ষের মৃত আত্মাকে স্মরণ করে আমি পান করছি’। এরপর তিনি বলেছিলেন, ‘গোটা ভারতবর্ষই এখন আমাদের’। 

  • <p>হটনেসের সমস্ত সীমা ছাড়ালেন মনামী, ভিডিওতে পারদ চড়ালেন অভিনেত্রী</p>

    Bengali Cinema18, Nov 2020, 11:22 AM

    মনামীর জীবনে প্রেমের আগমণ, এরই মধ্যে শুরু মান অভিমানের পালা

    মনামী ঘোষের জীবনে প্রেমের আবির্ভাব। প্রেমের আগমণ হতে না হতেই শুরু অভিমানের পালাও। মান-অভিমানেও ভালবাসা একেবারে অটুট। ভিডিওতে প্রকাশ করলেন নিজের অনুভূতি।

  • undefined

    Kolkata18, Nov 2020, 12:58 AM

    বিধানসভা ভোটে একসঙ্গে লড়বে বাম ও কংগ্রেস, জোট ঘোষণা বিমানের

    বছর ঘুরলেই বিধানসভা ভোট। একসঙ্গে নির্বাচনে লড়ার সিদ্ধান্ত কংগ্রেস ও বামেদের। দীর্ঘ বৈঠকে জোটের সিদ্ধান্ত শিলমোহর দু'পক্ষেরই। আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন বিমান বসু।
     

  • <p>Vaccine 4: ZyCov-D<br />
Company: Zydus Cadila<br />
Number of volunteers: 1048<br />
Status of trial: Phase 2 ongoing<br />
Type of vaccine: Plasmid DNA<br />
&nbsp;</p>

    International16, Nov 2020, 6:48 PM

    কোনও প্রতিষেধকই পারবে না করোনা মহামারি রুখতে, আশঙ্কা জাগিয়ে বললেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান

    করোনাভাইরাসের সংক্রমণ রুখতে যখন একের পর এক প্রতিষেধক আবিষ্কারের কাজ প্রায় শেষের দিকে তখন আবারও আশঙ্কার কথা শোনালেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান ট্রেড্রস অ্যাধনম ঘেব্রেইয়াসুস।  সোমবার তিনি বলেন কোনও প্রতিষেধকই করোনাভাইরাসের সংক্রমণ রুখতে পারবে না । তিনি বলেন মহামারির বন্ধ করার জন্য কোনও প্রতিষেধকই যথেষ্ট নয়। গতবছর শেষের দিক থেকে গোটা বিশ্বেই ছড়িয়ে পড়েছে করোনার জীবাণু। এখনও পর্যন্ত বিশ্বে ৫৪ মিলিয়ন মানুষে এই ভয়ঙ্কর ছোঁয়াছে রোগে আক্রান্ত হয়েছে। প্রাণ গেছে ১ মিলিয়নেরও বেশি মানুষের। 
     

  • <p>ফুটবল বিশ্বে নক্ষত্র পতন, প্রয়াত লিভারপুল কিংবদন্তী রে ক্লিমেন্স<br />
&nbsp;</p>

    Football15, Nov 2020, 11:04 PM

    ফুটবল বিশ্বে নক্ষত্র পতন, প্রয়াত লিভারপুল কিংবদন্তী রে ক্লিমেন্স

    ফের প্রয়াত হলেন এক ফুটবলার। প্রয়াত হলেন কিংবদন্তী রে ক্লিমেন্স। দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন তিনি। রে ক্লিমেন্সের প্রয়াণে শোকস্তব্ধ ফুটবল বিশ্ব।