Gangrape  

(Search results - 51)
  • <p>बच्ची का पहला पति जहां 51 साल का था, वहीं दूसरा पति 35 साल का। दोनों ने शादी के बाद बच्ची के साथ दुष्कर्म किया। &nbsp;</p>

    India Jan 17, 2021, 1:00 PM IST

    ১৩-র কিশোরীকে ৫ দিনে দুবার গণধর্ষণ , সরকারের 'সম্মান' প্রচারের মধ্যেই বেআব্রু চার নারী

    মহিলারদের বিরুদ্ধে অপরাধ যাতে না হয় সেদিকেই নজর রাখতে ও নারী নিরাপত্তা জোরদা করতে প্রচারাভিযান চালাচ্ছে মধ্য প্রদেশের শিবরাজ চৌহান সরকার। আর এই 'সম্মান প্রচারের' মধ্যেই সামনে এল এক চরম নির্মম ঘটনা। যেখানে ১৩ বছরের এক কিশোরীকে অপরহণ করে গত পাঁচ দিনের মধ্যে দুদুবার গণধর্ষণ করা হয়েছে। 

  • undefined

    India Jan 7, 2021, 9:54 PM IST

    সন্ধ্যেবেলা বাইরে না গেলে গণধর্ষণ হতে না, জাতীয় মহিলা কমিশনের সদস্য়ের বিবৃতিতে বিতর্ক

    জাতীয় মহিলা কমিশনের সদস্য আর চেয়ারম্যানের কথায় আকাশ পাতাল ফারাক। আগামী দিনে দেশের মহিলা নাগরিকরা ঠিক কোন পথটা অবলম্বন করবে তা নিয়ে ইতিমধ্যেই একটা আলোচনা সভার আয়োজন করা যেতেই পারে। বৃহস্পতিবার বুয়াউনের নিহত নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন জাতীয় মহিলা কমিশনের সসদ্য চন্দ্রমুখী দেবী। তিনি সেখানে গিয়ে বলেন এজাতীয় দুর্ঘটনা এড়ানো যেত যদি মহিলা সন্ধ্যেবেলার বাড়ির বাইরে না বার হতেন। যদিও এই মন্তব্য একবিন্দুও সমর্থন করেননি জাতীয় মহিলা কমিশনের চেয়ার পার্সেন রেখা শর্মা। 
     

  • <p><strong>বুধবার থেকে নির্যাতিতা নিখোঁজ ছিল বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার সকালে &nbsp;বাড়ি থেকে মাত্র দেড় কিলোমিটার দূরেই উদ্ধার হয় তাঁর নিথর দেহ।&nbsp;</strong><br />
&nbsp;</p>

    India Jan 6, 2021, 3:55 PM IST

    যোগী রাজ্যে কাঠগড়ায় 'ধর্ষক' পুরোহিত, গণধর্ষণ ও হত্যাকাণ্ড নিয়ে নিশানা প্রিয়াঙ্কার

    নারী নিরাপত্তার প্রশ্নে আরও একবার অস্বস্তিতে পড়ে গেলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মাস দুয়েক আগে দলিত নির্যাতিতার মৃত্যুর পর আবারও সামনে এল উত্তর প্রদেশের বুদায়ুন জেলার  গণধর্ষণ ও হত্যাকাণ্ড। রবিবার রাতে এক পুরোহিত ও তার দুই শিষ্য এক ৫০ বছরের এক মহিলাকে গণধর্ষণ করে হত্যা করে হবে অভিযোগ। এই ঘটনায় এখনও পর্যন্ত উত্তর প্রদেশ পুলিশ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। এক অভিযুক্তের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

  • <p>इस घटना से इलाके में हडकंप मच गया है। गांव के लोग गुस्से में हैं। उन्होंने पुलिस से इस केस की जांच में तेजी लाने की मांग की है। साथ ही वे आरोपियों को जल्द गिरफ्तार करने की मांग कर रहे हैं। पुलिस ने तफ्तीश शुरू कर दी है। आरोपियों तक पहुंचने की कोशिश में पुलिस ने इलाके के शराबियों सहित कई संदिग्धों से पूछताछ की है। अभी तक आरोपी पुलिस की पहुंच से बाहर हैं।<br />
&nbsp;</p>

    India Dec 10, 2020, 8:56 AM IST

    স্বামীকে পণবন্দি করে ধর্ষণ করল ১৭ জন পুরুষ, ভয়াবহ নির্যাতনের শিকার ৫ সন্তানের মা


    ফের এক ভয়াবহ ধর্ষণের ঘটনা। ১৭ জন পুরুষের লালসার শিকার ৩৫ বছরের মহিলা। ঘটনাস্থলেই বন্দি করে রাখা হল স্বামীকে। ভয়াবহ ঘটনা ঘটল ঝাড়খণ্ডের দুমকা-য়।

  • Image of Rape crime

    KolkataDec 5, 2020, 12:48 PM IST

    পরিচিতরাই কাল হল, নাবালিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গণধর্ষণ, নিউটাউনে ধৃত ৪

     নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪। ঘটনাটি ঘটেছে নিউটাউনের নির্জন মাঠে। ওই নাবালিকাকে বাড়ি থেকে ডেকে আনে। তারপরেই নির্মমভাবে ধর্ষণ চালায় অভিযুক্ত।
     

  • undefined

    India Nov 17, 2020, 7:53 PM IST

    ৬ বছরের মেয়েটির ফুসফুস খুবলে বার করে নিয়েছিল ধর্ষকরা,কেন তা দেওয়া হয়েছিল এক দম্পতিকে

    এক দম্পতির সন্তানের চাহিদা মেটাতে গিয়ে অকালেই ঝরে গেল ছোট্ট একটি প্রাণ। উত্তর প্রদেশের কানপুরের ঘটামপুর এলাকায় দিওয়ালির রাত থেকেই নিখোঁজ ছিল ৬ বছর একটি শিশ। সেই ঘটনার তদন্তে নেমে কানপুর পুলিশের সামনে এল এক ভয়ঙ্কর তথ্য। পুলিশ জানিয়েছে সন্তান লাভের জন্য এক  দম্পতি ৬ বছরের শিশুর ফুসফুস নিবেদন করেছিল দেবতার কাছে। তাই মেয়েটিতে অপহরণ করে হত্যা করা হয়েছিল। কিন্তু হত্যা করার আগে ছোট্ট মেয়েটিকে গণধর্ষণও করা হয়েছিল বলে দাবি করছে কানপুর পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করা হয়েছে। আটক করা হয়েছে এক মহিলাকে। 

  • <p>খাবারের লোভ দেখিয়ে কবরস্থান নিয়ে 'গণধর্ষণ', বিকৃত যৌন লালসার শিকার ভবঘুরে মহিলা<br />
&nbsp;</p>

    West BengalOct 21, 2020, 8:27 PM IST

    খাবারের লোভ দেখিয়ে কবরস্থান নিয়ে 'গণধর্ষণ', বিকৃত যৌন লালসার শিকার ভবঘুরে মহিলা

    বিকৃত যৌন লালসার শিকার ভবঘুরে মহিলা। খাবারের লোভে কবরস্থানে গিয়ে বিপদ। ধর্ষণের অভিযোগ তিন যুবকের বিরুদ্ধে। হুগলির খন্যানের ঘটনা।
     

  • undefined

    India Oct 19, 2020, 12:45 PM IST

    লকআপে ১০ দিন গণধর্ষণের অভিযোগ নির্যাতিতার, মধ্যপ্রদেশে কাঠগড়ায় ৫ পুলিশ কর্মী

    মধ্য প্রদেশে পুলিশ লকআপে গণধর্ষণের অভিযোগ। এক মহিলাকে থানায় আটকে রেখে টানা দশ দিন ধরে স্টেশন ইনচার্জ ও তার পাঁচ সহযোগী ধর্ষণ করে বলে অভিযোগ। এই নারী নির্যাতনের ঘটনার সাক্ষী থাকল মধ্য প্রদেশের রেওয়া জেলার মাঙ্গাওয়ানের পুলিশ লকআপ। গত মে মাসে তাঁর ওপর যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ করেছেন ২০ বছরের নির্যাতিতা। গত ১০ অক্টোবর অতিরিক্ত জেলা জজ ও আইনজীবীদের একটি দল কারাগার পরিদর্শনে গেলে তাঁদের সামনেই এমন বিস্ফোরক অভিযোগ করা হয়। 
     

  • <p>Hathras&nbsp;</p>

    India Oct 15, 2020, 6:13 PM IST

    হাথরসকাণ্ডে আবারও প্রশ্নের মুখে যোগীর পুলিশ, লোপাট ঘটনার সিসিটিভি ফুটেজ


    হাথরসকাণ্ডে আবরও বিড়ম্বনায় পড়তে হল সিবিআই আধিকারিকদের। গুরুত্বপূর্ণ তথ্য় উধাও হয়ে গেছে। হাথরসের নির্যাতিতাকে প্রথম জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরবর্তীকালে অবস্থা খারাপ হওয়ায় নির্যাতিতাকে আলিগড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তদন্তে নেমে জেলা হাসপাতালের সিসিটিভি ফুটেদ হাতে পেলেন না তদন্তকারী আধিকারিক। 

  • <p>hathras</p>

    India Oct 13, 2020, 5:37 PM IST

    হাসপাতাল থেকে সিবিআই-এর সঙ্গে অপরাধস্থলে নিহতের মা, হাথরসকাণ্ডের তদন্ত শুরু হল

    প্রায় এক মাস হতে চলল হাথরসের ঘটনা। গত ১৪ সোপ্টেম্বর বছর ১৯ এর দলিত তরুণীকে শারীরিক নির্যাতনের পর খুনের চেষ্টা  করা হয়েছিল। তারপর নির্যাতিতা তরুণীকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। পরে দিল্লির একটি হাসপাতালে মৃত্যু হয়। নির্যাতনের ঘটনার প্রায় এক মাস পরে ঘটনাস্থলে গেল সিবিআই আধিকারিকরা। প্রয়োজনীয় নমুনা তারা সংগ্রহ করে। আর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের সঙ্গে ক্রাইম সিন অর্থাৎ যে জায়গায় ঘটনাটি ঘটেছিল সেখানে ছিলেন নির্যাতিতার মা। নির্যাতিতার মা জানিয়েছিলেন তিনি প্রথম বাজরার ক্ষেতে তাঁর মেয়েকে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখেছিলেন। সিবিআই আইধিকারিকরাও ঘটনাস্থল খতিয়ে দেখেন। 

  • undefined

    India Oct 12, 2020, 11:28 AM IST

    মাকে গণধর্ষণ করে সন্তানকে খুন, নির্বাচনের বিহারে প্রশ্নের মুখে নারী নিরাপত্তা


    নির্বাচনের বিহারেও রেহাই নেই মহিলাদের। নারী নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন। কারণ বিহারের বক্সার জেলার এক দলিত মহিলাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। আর নারী নির্যাতনের শেষ এখানেই হয়নি। প্রমাণ লোপাটের জন্য নির্যাতিতা ও তাঁর পাঁচ বছেরের শিশুটি খালে ছুঁড়ে ফেলে দেয় দুষ্কৃতীরা। জলে ডুবে মৃত্যু হয়েছে নির্যাতিতার পাঁচ বছরের শিশুটির। আর এই ঘটনায় অনেকেই হাথরসের ঘটনার ছায়া দেখতে পাচ্ছেন। কারণ সেখানেও ধর্ষণের পর নির্যাতিতাতে খুনের চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ। আর বিহারেও নির্যাতনের পর নির্যাতিতাকে জলে ফেলে দেওয়া হয় প্রাণে মারার কারণে। তেমনই দাবি করেছেন নির্যাতিতা মহিলা। 

  • <p><strong>প্রশ্ন: মেয়েটি তাহলে কীভাবে আহত হয়েছিল? মেরুদণ্ডের আঘাতের কারণ কী?</strong></p>

<p>উত্তর: <em>অভিযুক্ত সন্দীপ ৬ মাস দিল্লিতে ছিল। এই ঘটনার কয়েকদিন আগে তিনি দিল্লি থেকে বাড়ি এসেছিল। নির্যাতিতার ভাই সন্দেহ করেছিলেন যে তিনি সন্দীপের সঙ্গে তাঁর বোন দেখা করেছে। তারপরই সে তার বোনকে মারধর করে। মেরুদণ্ডের আঘাত লেগেছিল এই সময়ে। তারপর সে (মৃতা তরুণী) মাঠের মাঝখান দিয়ে দৌঁড়ে পালিয়েছিল। সেখানে কাটাতার ছিল। তাতে সে আটকে যায়, যার ফলে তার জিভে ক্ষত তৈরি হয়েছিল। মিডিয়া বলে গেল যে তার জিভ কেটে দেওয়া হয়েছে। জিভ কেটে ফেলা হলে সে পরবর্তী বিবৃতিটা কীভাবে দিয়েছিল?</em></p>

<p>&nbsp;</p>

    India Oct 12, 2020, 9:42 AM IST

    গণধর্ষণ থেকে হত্যা, হাথরসকাণ্ডে সিবিআই-এর দায়ের করা এফআইআর-এ সবই রয়েছে

    হাথরসকাণ্ডে সিবিআই-এর দায়ের করা এফআইআর-এ গণধর্ষণ, হত্যার চেষ্টা, হত্যাসহ একাধিক ধারা দেওয়া হয়েছে। রবিবার তদন্তকারী সংস্থা তাদের প্রথম দফার সমস্ত কাজ শেষ করেছে। তারপরই গাজিয়াবাদ থানায় এফআইআর দায়ের করে। উত্তর প্রদেশ সরকারে অনুরোধে গত সপ্তাহেই হাথরসে নিহত নির্যাতিতার ঘটনায় তদন্তের ভার গ্রহণ করে  কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি। একটি সূত্র বলছে এক সপ্তাহ ধরে তদন্তকারী সংস্থার ১৫ জন আধিকারিক পুরো বিষয়টি খতিয়ে দেখেন। তবে নির্যাতিতার পরিবারের সঙ্গে তাঁরা এখনও কথা বলেনি। 

  • undefined

    India Oct 11, 2020, 3:28 PM IST

    ভাইরাল ভিডিওতে দেখুন কংগ্রেস মহিলা সদস্যের সঙ্গে অশালীন আচরণের ছবি, উত্তর প্রদেশের ঘটনা

    হাথরসকাণ্ডকে কেন্দ্র করে আসন্ন নির্বাচনে অক্সিজেন পেতে চাইছে কংগ্রেস। এবার প্রকাশ্যে সেই দলেরই দ্বিচারিতা।  উত্তর প্রদেশে উপ- নির্বাচনের জন্য টিকিট বিলি করছিল কংগ্রেস। আর সেই সময়েই দলের পুরুষ সদস্যরা  চড়াও হয় এক মহিলার ওপর, যিনি কংগ্রেসের সদস্য হিসেবেই উপস্থিত ছিলেন দলীয় বৈঠকে। আর সেই দলীয় বৈঠকেই মহিলা সদস্যকে মারধর করার ছবি প্রকাশ্যে এসেছে। ছবিতে দেখা যাচ্ছে দলেরই মহিলা সদস্যকে রীতিমত ঘেরাও করে মারধর করছেন পুরুষ নেতা ও কর্মীরা।

  • undefined

    India Oct 10, 2020, 10:43 PM IST

    যোগীর সুপারিশে হাথরস মামলার দায়িত্ব পেল সিবিআই, প্রকাশ্যে এল পিএফআই এর ভূমিকাও

    যোগী সরকারের সুপারিশের পরে হাথরস মামলার তদন্তের দায়িত্ব নিয়েছে সিবিআই। প্রাথমিক তথ্য থেকে এখন সিবিআই এই বিষয়ে আরও গভীর তদন্ত করবে। এতদিন পর্ন্তত এসআইটি এই মামলাটি খতিয়ে দেখছিল। যোগী সরকার হাথরসের ঘটনা তদন্তের জন্য সিবিআইকে একটি সুপারিশ পত্র পাঠিয়েছিলেন। কেন্দ্রীয় সরকারের ডিওপিটি বিভাগের বিজ্ঞপ্তির পরে হাথরস মামলার দায়িত্ব নেয় সিবিআই। শীঘ্রই এই মামলার তদন্ত শুরু করবে সিবিআই। 

  • <p>Dileep was arrested in connection with the case in July 2017 and after being lodged in jail for several weeks, he secured bail.<br />
&nbsp;</p>

    India Oct 8, 2020, 9:09 AM IST

    গণধর্ষণের যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মঘাতী কিশোরী, মৃত্যুর পরেও কি বিচার পাবে

    বেআব্রু হওয়ার যন্ত্রণা আর অপমান সহ্য করতে না পেরে নাবালিকা নিজেকে শেষ করে দিল। আর মেয়ের ওপরে চলা অন্যায়ের বিচার না পেয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন বাবা। যদিও নির্যাতিতার বাবাকে বাঁচানো গেছে, কিন্তু প্রশ্ন উঠেছে আত্মঘাতী নাবালিকা কী গণধর্ষণের বিচার পাবে। কারণ নির্যাতিতার মৃত্যুর পর দুমাস শুধুমাত্রা এফআইআর দায়ের করতেই সময় নিয়েছে পুলিশ।