Girlfriend  

(Search results - 124)
  • <p>ডিজে ব্রাভোর বান্ধবীর লুকস ও হটনেসে অবাক হবেন আপনিও, আর না দেখলেই করবেন মিস<br />
&nbsp;</p>

    Cricket17, Sep 2020, 9:24 PM

    ডিজে ব্রাভোর বান্ধবীর লুকস ও হটনেসে অবাক হবেন আপনিও, আর না দেখলেই করবেন মিস

    আইপিএল খেলতে ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংস দলের সঙ্গে যোগ দিয়েছেন ক্যারেবিয়ান তারকা ডোয়েন ব্রাভো। দীর্ঘ বছর ধরে সিএসকে দলের নির্ভরযোগ্য অলরাউন্ডারের ভূমিকা পালন করে আসছেন ব্রাভো। খেলার পাশে ডিজের ভূমিকাও পালন করেন ব্রাভো। গানও লেখেন নিজেকে। ধোনির জন্মদিনে প্রিয় বন্ধুকে একটি গান উপহার দিয়েছিলেন ব্রাভো। ব্যক্তিগত জীবনেও খুবই রঙিন ডিজে ব্রাভো। আর তার থেকেও রঙিন ব্রাভোর বান্ধবী জোসানা গনজালভিজ। আজ আপনাদের পরিচয় করাবো ব্রাভোর বান্ধবীর সঙ্গে। 
     

  • <p>লুকস ও স্টাইলে নাইকাদেরকেও হার মানাবেন এরা, ভারতীয় ক্রিকেটারদের 'হট' বউদের তালিকা দেখে নিন<br />
&nbsp;</p>

    Cricket15, Sep 2020, 8:21 PM

    লুকস ও স্টাইলে নায়িকাদেরকেও হার মানাবেন এরা, ভারতীয় ক্রিকেটারদের 'হট' বউদের তালিকা দেখে নিন

    ভারতে ক্রিকেটও একটা ধর্ম৷ ক্রিকেটাররা এখানে রীতিমতো পূজিত হন৷ বাইশ গজের যোদ্ধাদের মাঠের কার্যকলাপ নিয়েই ঘণ্টার পর ঘণ্টা আলোচনা চলে এই দেশে৷  ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনেও ফ্যানেরা উুঁকি মারতে পছন্দ করেন৷ জানার কৌতুহলও কম নয় ক্রিকেট তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে। অবশ্যই তাঁদের বান্ধবী ও স্ত্রী’দের জানার উৎসাহই বেশি৷ এই প্রতিবেদনে কিছু ভীরতীয় ক্রিকেটারদের পত্নীদের তুলে ধরা হল৷ এবার আপনারাই বিচার করে নিন কে সেরা। 
     

  • undefined

    Bollywood14, Sep 2020, 9:32 AM

    জানেন কি, প্রাক্তন প্রেমিকার বাড়িতে হাতেনাতে ধরা পড়েছিলেন সলমন,পরিণতি জানলে আঁতকে উঠবেন

    বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই নেটদুনিয়ার হটকেক সলমন। টিভি শো চলাকালীন সলমন নস্টালজিয়ায় ফিরে গিয়ে নিজের ব্যক্তিগত সিক্রেট ফাঁস করেছিলেন।  একবার প্রাক্তন বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিকার বাবার কাছেই হাতেনাতে ধরা পড়েছিলেন সলমন খান, তারপর যা হয়েছিল, জানলে অবাক হবেন।

  • <p>It has been more than 19 years of love and the glow in Ajay Devgn and Kajol’s married life is still alive. The duo tied the knot in a typical Maharashtrian custom wedding on February 24, 1999 at Ajay’s residence.<br />
&nbsp;</p>

    Bollywood10, Sep 2020, 7:14 PM

    জানেন কি, অক্ষয় কুমারের প্রাক্তন প্রেমিকাই ছিল অজয়ের প্রথম প্রেম

    বলি অভিনেত্রী কাজল বর্তমানে  অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন। তাদের প্রথম দেখা থেকে একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময়, এই কাহিনি সকলেরই জানা। বাড়ির মত না থাকা সত্ত্বেও গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি। কিন্তু অনেকেই হয়তো জানেন না কাজল তার প্রথম প্রেম ছিল না। অক্ষয় কুমারের প্রাক্তন প্রেমিকাই সিংহমের প্রথম প্রেম ছিল।  জেনে নিন সেই অজানা কাহিনি।
     

  • <p><br />
Sushant Singh Rajput, Sushant Singh Rajput Photo, Sushant Singh Rajput Dead Body, Sushant Singh Rajput Funeral, Sushant Singh Rajput Last Photo, Sushant Singh Rajput Suicide Photo, Sushant Singh Rajput CBI, Sushant Singh Rajput ED, Sushant Singh Rajput NCB, Sushant Singh Rajput Live News, Sushant Singh Rajput Latest News, Sushant Singh Breaking News, Sushant Singh Rajput Updates, सुशांत सिंह राजपूत, सुशांत सिंह सीबीआई जांच<br />
&nbsp;</p>

    Bollywood8, Sep 2020, 10:42 PM

    মাদক চক্রে জড়িত শুধু নয়- অর্থ লেনদেনেরও অভিযোগ, রিয়ার জামিনের আবেদন খারিজ বিচারকের

    সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর পর কেটে গিয়েছে ৮০ দিন। এই জটিল মৃত্যু রহস্যে গ্রেফতার হলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের একটা সময়ের লিভ-ইন পার্টনার ছিলেন তিনি। অভিযোগ, এই সময়ে তিনি সুশান্তকে মাদকের নেশায় জড়িয়ে দেন। 

  • undefined

    Bollywood8, Sep 2020, 10:21 PM

    ভার্চুয়াল শুনানিতে এনসিবি-র 'ভালোমানুষি', রিয়াকে পাঠানো হল বিচার বিভাগীয় হেফাজতে

    সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর পর কেটে গিয়েছে ৮০ দিন। এই জটিল মৃত্যু রহস্যে গ্রেফতার হলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের একটা সময়ের লিভ-ইন পার্টনার ছিলেন তিনি। অভিযোগ, এই সময়ে তিনি সুশান্তকে মাদকের নেশায় জড়িয়ে দেন। 

  • <p>হার্দিক একা নয়, বিয়ের আগে বাবা হয়েছেন একাধিক তারকা ক্রিকেটার<br />
&nbsp;</p>

    Cricket5, Sep 2020, 10:40 PM

    হার্দিক একা নয়, বিয়ের আগে বাবা হয়েছেন একাধিক তারকা ক্রিকেটার

    ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ২০২০ সালের মে মাসে ঘরোয়াভাবে তার বান্ধবী নতাসা স্তানোকোভিচকে বিয়ে করেন। তার দুমাস যেতে না যেতেই বাবা হন হার্দিক। বর্তমানে আইপিএল খেলার জন্য দুবাইতে রয়েছেন হার্দিক। তবে সময়ের সঙ্গে সঙ্গে উন্নত হয়েছে ক্রিকেট। উন্নত হয়েছে প্লেয়ারদের লাইফ স্টাইলও। এখন প্লেয়াররা তাদের ব্যক্তিগত সম্পর্কের কথা সকলকে জানাচ্ছেন। যেই কারণে সোশ্যাল মিডিয়ায় তারা চর্চাতে থাকছেন। ক্রিকেট বিশ্বে এমন অনেক প্লেয়ার আছে যারা বিয়ের আগেই বাবা হয়েছেন। তাদের মধ্যে অনেকে বান্ধবী সন্তানসম্ভবা হওয়ার পর বিয়ে করেছেন, কেউ আবার সন্তান হওয়ার পর বিয়ে করেছেন। কেউ সারা জীবন সেই সম্পর্ক টিকিয়ে রেখেছেন আবার কেউ পরবর্তীতে সেপারেট হয়ে গিয়েছে। আজ জানা যাক এমন  কিছু ক্রিকেটারদের সম্পর্কে।
     

  • <p>প্রেমিকাকে থাপ্পর মারার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়<br />
&nbsp;</p>
    Video Icon

    West Bengal3, Sep 2020, 10:51 PM

    রাস্তার মাঝেই প্রেমিকাকে সপাটে থাপ্পর, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

    রাস্তার মাঝেই প্রেমিকাকে থাপ্পর। সেই সঙ্গে অকথ্য ভাষায় গালিগালাজ। ভিডিও ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়। এক নজরে দেখেনিন সেই ভিডিও।
     

  • <p>శామ్యూల్‌ తన పోస్ట్‌లో `కేధార్‌నాథ్ ప్రమోషన్‌ సమయంలో సుశాంత్, సారాలు ప్రేమలో ఉన్న సంగతి అందరికీ తెలుసు. వారు ఎంతో సన్నిహితంగా ఉండేవారు. వారిద్దరు ఒకరంటే ఒకరు ఎంతో గౌరవించుకునేవారు. లాంటి బంధం ఈ రోజుల్లో మనం అసలు చూడలేం` అన్నాడు.</p>

    Bollywood31, Aug 2020, 12:56 PM

    সুশান্তের 'চাটার্ড' ফ্লাইটেই ব্যাঙ্কক ট্রিপ, খরচ হয়েছিল ৭০ লক্ষ টাকা, 'রাজা'র জীবনযাপন নিয়ে মুখ খুললেন সারা

    সালটা ২০১৮। ব্যাঙ্ককে বন্ধুদের নিয়ে বয়েজ ট্রিপে গিয়েছিলেন সুশান্ত। তবে বয়েজ ট্রিপ বললে খানিক ভুলই হবে কারণ বান্ধবী সারা আলি খানও উপস্থিত ছিলেন সেই বয়েজ ট্রিপে। সেই ট্রিপেরই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু। ব্যাঙ্কক ট্রিপে গিয়েই নাকি অন্তরঙ্গতায় মজেছিলেন সারা ও সুশান্ত। যদিও এ আর নতুন কি। কিন্তু এতটাই একান্ত মুহূর্তে সময় কাটিয়েছিলেন এই যুগল যে বিলাসবহুল হোটেল ছেড়ে টানা  ৩ দিন বের হতে দেখা যায়নি সারা-সুশান্তকে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই  শিরোনামে উঠে এসেছেন সইফ কন্যা সারা আলি খান। কেদারনাথ ছবিতেই তাদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের নজর কেড়েছিল। এমনকী ছবির সেটে তাদের একসঙ্গে থাকার গুঞ্জনও শোনা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার নয়া কন্ট্রোভার্সিতে মুখ  খুললেন সইফ কন্যা সারা আলি খান।
     

  • undefined

    Bollywood31, Aug 2020, 12:20 PM

    কাসভের থেকেও কি দাগী অপরাধী রিয়া, মিডিয়ার রোষানলে গর্জে উঠল বলিউডের একাংশ

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। একবার নয় একাধিকবার সিবিআই-এর  মুখোমুখি হয়েছেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। গত সপ্তাহেই সুশান্তের মৃত্যুর মামলায় নীরবতা ভেঙেছেন প্রেমিকা রিয়া। সম্প্রতি নিজের বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগে সাক্ষাৎকারে মুখ খুলেছেন রিয়া।  এহেন উত্তাল পরিস্থিতিতে রিয়ার সর্মথনে এগিয়ে এলেন বলিউডের একাংশ। সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে  এবার গর্জে উঠছেন সেলেব মহল।

  • <p style="text-align: justify;">सभी लोग बैंकॉक के आइलैंड होटल में रुके थे। ये एक आलीशान ट्रिप थी, लेकिन सुनामी के चलते इस ट्रिप को रोकना पड़ा। फैसला किया गया कि सभी लोग मुंबई वापस आ जाएंगे। लेकिन, साबिर और मुस्ताक को बैंकॉक में ही रुकना पड़ा था, क्योंकि वापस आने के लिए फ्लाइट के पूरे टिकट नहीं मिल पाए थे।&nbsp;</p>

    Bollywood29, Aug 2020, 8:58 AM

    ব্যাঙ্ককের 'বয়েজ ট্রিপে' গিয়েও উদ্দাম ঘনিষ্ঠতা, টানা ৩ দিন বিলাসবহুল হোটেলে ছেড়ে বেরাননি 'সারা-সুশান্ত'

    অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই  শিরোনামে উঠে এসেছেন সইফ কন্যা সারা আলি খান। কেদারনাথ ছবিতেই তাদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের নজর কেড়েছিল। এমনকী ছবির সেটে তাদের একসঙ্গে থাকার গুঞ্জনও শোনা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার নয়া কন্ট্রোভার্সিতে নাম জড়িয়েছে সুশান্ত-সারা। সালটা ২০১৮। ব্যাঙ্ককে বন্ধুদের নিয়ে বয়েজ ট্রিপে গিয়েছিলেন সুশান্ত। তবে বয়েজ ট্রিপ বললে খানিক ভুলই হবে কারণ বান্ধবী সারা আলি খানও উপস্থিত ছিলেন সেই বয়েজ ট্রিপে। সেই ট্রিপেরই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু। ব্যাঙ্কক ট্রিপে গিয়েই নাকি অন্তরঙ্গতায় মজেছিলেন সারা ও সুশান্ত। যদিও এ আর নতুন কি। কিন্তু এতটাই একান্ত মুহূর্তে সময় কাটিয়েছিলেন এই যুগল যে বিলাসবহুল হোটেল ছেড়ে টানা  ৩ দিন বের হতে দেখা যায়নি সারা-সুশান্তকে।

  • undefined

    Bollywood25, Aug 2020, 5:43 PM

    'মাস্টারমাইন্ড' সন্দীপ সিং এর সঙ্গে একবছর যোগাযোগই ছিল না সুশান্তের, ফাঁস কল রেকর্ড

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। সুশান্তের মৃত্যু তদন্তে ফের নয়া তথ্যে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি  সন্দীপ সিংয়ের কল রেকর্ডে দেখা গেছে, সুশান্তের মৃত্যুর মাস্টারমাইন্ড পরিচালক সন্দীপ সিংয়ের সঙ্গে গত এক বছর ধরেই নাকি কোনও যোগাযোগ ছিল না।  কিন্তু সুশান্তর মৃত্যুর নিশানাতেই শুরু থেকেই উঠে এসেছিল সন্দীপ সিং এবং প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম। এর পাশাপাশি দুবাইয়ের মাদক চক্রের সঙ্গে সংযোগ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

  • <p style="text-align: justify;">సినీ రంగం, అండర్‌ వరల్డ్ లది విడదీయరాని సంబంధం. బాలీవుడ్ సినీ తారలు చాలా మందికి మాఫియా కింగ్ దావుద్ ఇబ్రహింకు సన్నిహిత సంబంధాలు ఉన్న వార్తలు మీడియాలో ప్రముఖంగా వినిపించాయి. దావుద్ ముంబైలో ఉన్న సమయంలో బాలీవుడ్ సినీ ప్రముఖుల ఆయన ఇంట్లో జరిగిన పలు వేడుకలకు హాజరైనట్టుగా వార్తల వినిపించాయి.</p>

    Pakistan25, Aug 2020, 3:18 PM

    চিনে নিন দাউদ ইব্রাহিমের সবচেয়ে বড় দুর্বলতাকে, যে সুন্দরীর প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন ডন

    বলিউড এবং আন্ডারওয়ার্ল্ডের সম্পর্কের কথা কারও অজানা নয়। একসময় দাউদ ইব্রাহিমের বলিউডে দারুণ প্রভাব ছিল।  তিনি কেবল সিনেমায় বিনিয়োগই করতেন না, দাউদের  নির্দেশে বড় বড় চলচ্চিত্র তারকারা তাঁর বাড়ির পার্টিতেও পৌঁছে যেতেন। তবে মনে হয় পাকিস্তানে এসেও রুপোলি জগতের প্রতি দাউদের সেই শখ এখনও শেষ হয়নি।

  • <p>ছুটি কাটাতে গিয়ে কি বাগদান সারলেন রোনাল্ডো, জর্জিনা ছবি ঘিরে জল্পনা নেট দুনিয়ায়<br />
&nbsp;</p>

    Football24, Aug 2020, 3:44 PM

    ছুটি কাটাতে গিয়ে কি বাগদান সারলেন রোনাল্ডো, জর্জিনার ছবি ঘিরে জল্পনা নেট দুনিয়ায়

    ফুটবল মরসুম শেষে ছুটি কাটাচ্ছেন রোনাল্ডো। ফ্রেঞ্চ রিভেরাতে পরিবার সহ রয়েছেন সিআরসেভেন। সেখানেই রোনাল্ডোর বান্ধবী একটি  ছবি পোস্ট করেছেন। সেই ছবিকেই ঘিরেই জল্পনা শুরু রোনাল্ডোর বাগদান নিয়ে।
     

  • undefined

    Bollywood24, Aug 2020, 11:09 AM

    গণপতি বিসর্জনে রেগে আগুন সলমন, কার উপর মেজাজ হারালেন ভাইজান

    বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন। সদ্যই গণেশ চতুর্থী অনুষ্ঠিত হয়ে গেল খান পরিবারে। খুব আড়ম্বর না হলেও  পরিবারের সকলের সঙ্গেই গণপতির আরাধনায় মেতেছিলেন খানদান। তবে ঘরোয়া গণপতির আরাধনাতেও সলমনের বিশেষ দুই বান্ধবী জ্যাকলিন ও ইউলিয়া উপস্থিত ছিলেন। সবকিছুই ঠিকঠাক চলছিল কিন্তু গণপতি বিসর্জনের ফের ব্যাক টু ফর্ম-এ ফিরলেন ভাইজান। হঠাৎ করেই রেগে আগুন ভাইজান, পাপারৎজির ক্যামোরার ফ্ল্যাশেই তা যেন স্পষ্ট।