Husband  

(Search results - 507)
  • সন্দেহর বশে স্ত্রী -কে খুন, অভিযোগ স্বামীর বিরুদ্ধে
    Video Icon

    KolkataAug 2, 2021, 4:59 PM IST

    সন্দেহর বশে স্ত্রী -কে খুন, অভিযোগ স্বামীর বিরুদ্ধে

    স্ত্রীকে নৃশংসভাবে ভাবে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। স্ত্রী -কে খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার নতুন দিয়াড়ায়। মৃতার নাম অনিমা মন্ডল এবং তাঁর স্বামী প্রসুন্ন মন্ডল।
     

  • undefined

    BollywoodAug 1, 2021, 1:13 PM IST

    পর্নোগ্রাফিতে তৈরির প্রমাণ লোপাট চেষ্টা, এবার গ্রেফতার রাজের সহকারীরা

    রাজের সঙ্গে শিল্পার সম্পর্ক বর্তমানে ঠিক কোন পর্যায়, তা নিয়ে শুরু হয় নানান চর্চা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে নাজেহাল রাজ এখন কেবলই চেষ্টায় কীভাবে লোপাট করা যায়। আর তাতেও মিলল না স্বস্তি। 

  • <p>ദേവയാനം എന്ന സിനിമയിലെ മികച്ച കഥാപാത്രത്തോടെയാണ് മാളവിക മേനോൻ ശ്രദ്ധേയയായത്.</p>

    InternationalJul 30, 2021, 11:17 PM IST

    এই দেশগুলিতে ক্রমশ কমছে পুরুষের সংখ্যা, ভারত-বাংলাদেশ থেকে স্বামী চাইছেন মহিলারা

    রাশিয়া, লাটভিয়া, বেলারুশ, লিথুনিয়া, আর্মেনিয়া, ইউক্রেন এই ছটি দেশে পুরুষের আকাল পড়েছে, ফলে অন্য দেশের পুরুষদেরই স্বামী হিসেবে চাইছেন এখানকার মহিলারা। যে দুটি দেশের পুরুষদের ওপর তাঁদের বিশেষ নজর, সেগুলি হল ভারত ও বাংলাদেশ।

  • undefined

    India Jul 29, 2021, 10:00 AM IST

    ২০ বছরের আইনি বিবাদ একলহমায় শেষ, মুখ্যভূমিকায় দেশের প্রধানবিচাপতি

    দীর্ঘ ২০ বছর ধরে স্বামী স্ত্রী আইন লড়াই চালিয়ে যাচ্ছিল। স্বামীর কারাবাসের মেয়াদ বাড়ন ছিল স্ত্রীর আর্জি। সুপ্রিম কোর্টের প্রধানবিচারপতি মামলা শুনলেন।

  • undefined

    BollywoodJul 29, 2021, 9:54 AM IST

    'পর্ন' কান্ডে ১৪ দিনের জেল হেফাজতের পর লক্ষাধিক টাকা জরিমানা রাজ-শিল্পাকে, বিপাকে কুন্দ্রা দম্পতি

    এ যেন গোদের উপর বিষফোঁড়া। একটা যেতে না যেতেই ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে আরেকটা। বলি অভিনেত্রী শিল্পা শেট্টির তেমনটাই হাল। একদিকে তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।  আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজর দাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। এর মধ্যেই নিয়ম লঙ্ঘনের অভিযোগে ৩ লাখ টাকা জরিমানা হল রাজ-শিল্পার।

  • <p style="text-align: justify;">ಉಪ್ಪು : ಸ್ವಲ್ಪ ಉಪ್ಪು ಓಕೆ. ಆದರೆ ಅಗತ್ಯಕ್ಕಿಂತ ಹೆಚ್ಚು ಉಪ್ಪು ಸೇವನೆ ಮಾಡಿದರೆ ಅದರಿಂದ ಕಿಡ್ನಿ ಸಮಸ್ಯೆ, ಬ್ಲಡ್ ಪ್ರೆಶರ್ ಕಾಣಿಸಿಕೊಳ್ಳುತ್ತದೆ. ಈ ಸಮಸ್ಯೆ ಕಾಣಿಸಿಕೊಂಡರೆ &nbsp;ಫಿಟ್ ಆಗಿರಲು ಸಾಧ್ಯವಿಲ್ಲ. ಫಿಟ್ ಇಲ್ಲ ಅಂದ್ರೆ ಯಂಗ್ ಆಗಿ ಕಾಣೋದಿಲ್ಲ.&nbsp;</p>

     AstrologyJul 28, 2021, 6:04 PM IST

    Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

    প্রায় প্রতি বাড়িতেই নিত্য অশান্তি, ঝগড়া লেগে থাকে। সেই অবস্থা থেকে মুক্তি দিতে পারে আপনার রান্নাঘরের খুব সাধারণ ও সামান্য এক উপকরণ। তা হল নুন। বাস্তু শাস্ত্র জানাচ্ছে অল্প নুন যদি স্বামী-স্ত্রীর বেডরুমে রেখে দেওয়া হয়, তবে দারুণ ভালো ফল দেয়। স্বামী স্ত্রীর মধ্যে যাবতীয় অশান্তি দূর হয়

  • undefined

    InternationalJul 28, 2021, 5:50 PM IST

    স্বামীকে কাদাজলে গড়াগড়ি খেতে দেখে স্ত্রীর বিকট হাসি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ব্রিটিশ দম্পতির ভিডিও

    বেড়াতে গিয়ে স্বামী-স্ত্রীরকাণ্ডই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একসপ্তাহের মধ্যে কয়েক লক্ষ মানুষের মন কেড়েছে ভিডিওটি। 
     

  • undefined

    BollywoodJul 28, 2021, 11:21 AM IST

    স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে, কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী


    তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজর দাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে। পুলিশ সূত্রে খবর, পাশাপাশি ফোনেরও ফরেন্সিক পরীক্ষাও করানো হতে পারে।

  • undefined

    BollywoodJul 27, 2021, 4:14 PM IST

    জেলের বদ্ধ কুটুরিতেই ঠাঁই 'পর্নোগ্রাফি'-তে গ্রেফতার রাজের, ১৪ দিনের হেফাজতে পাঠানো হল শিল্পার স্বামীকে

    আদালতেও মিলল না স্বস্তি। ফের বড় ধাক্কা শিল্পার পরিবারে। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পুলিশি হেজাজতের মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বেড়েছিল। এবার তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামীকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

  • মহিলার রহস্য মৃত্যু, রান্নাঘর থেকে উদ্ধার হল রক্তাত্ব দেহ
    Video Icon

    West BengalJul 27, 2021, 2:48 PM IST

    মহিলার রহস্য মৃত্যু, রান্নাঘর থেকে উদ্ধার হল রক্তাত্ব দেহ

    স্ত্রী -কে খুনের ঘটনায় অভিযোগ স্বামীর বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনার ঘোলা রূপায়ণ নগরের ঘটনা। সেখানেই বাড়ি ভাড়া নিয়ে থাকতেন বিনোদ ও নিশা। সেই বাড়িরই রান্নাঘর থেকে উদ্ধার হয় নিশা -র দেহ।

  • undefined

    Bengali CinemaJul 27, 2021, 12:27 PM IST

    সহবাসের যৌনতা ক্ষণিকের, কিন্তু স্বামীর অত্যাচার সহ্য করা যায় না, কেন বললেন অন্তঃসত্ত্বা নুসরত

    লাইমলাইটে থাকতে এতটাই সিদ্ধহস্ত নুসরত যে কন্ট্রোভার্সি হোক কিংবা বিস্ফোরক মন্তব্য, তিনি সর্বদাই রয়েছেন। আসলে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। এবার মহিলাদের অধিকার বুঝে নেওয়ার লড়াইয়ে একেবারে সামনের সারিতে এসে দাঁড়ালেন নুসরত জাহান। স্বামীর সঙ্গে সহবাস খনিকের কিন্তু দাম্পত্য বিষাক্ত হলে কিংবা স্বামীর অত্যাচার মুখ বুজে সহ্য করা কখনওই সম্ভব নয়, কীসের ইঙ্গিত দিলেন অন্তঃসত্ত্বা নুসরত, বাড়ছে কৌতুহল।
     

  • undefined

    West BengalJul 25, 2021, 9:25 PM IST

    স্ত্রীকে তিন তালাক কী দেওয়ার ভয়ঙ্কর পরিণতি, শ্বশুরবাড়ির পাড়ায় মান গেল স্বামীর

    দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে তিন তালাক দিয়েছিলেন। তাতেই চোটে লাল মেয়ের বাড়ির আত্মীয়রা। স্বামীকে গণধোলাই দেওয়া হল। 

  • undefined

    BollywoodJul 24, 2021, 8:45 AM IST

    'পর্ন' কান্ডে জেলে স্বামী, হাতজোড় করে কাতর আর্জি, ম্যারাথন প্রশ্নের মুখে শিল্পা, কী বললেন নায়িকা

    রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিত রাজ। পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে গত সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। পুলিশি হেফাজতে আরও কয়েকদিন থাকতে হবে রাজকে। ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। গতকালই প্রায় ৬ ঘন্টার কাছাকাছি ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন শিল্পা। অন্যদিকে রাজকে সঙ্গে নিয়েই অভিযুক্তর জুহুর বাড়িতে পৌঁছেছিল  ক্রাইম ব্রাঞ্চের একটি দল।  এবার হাত জোড়  করে কাতর আর্জি জানালেন অভিনেত্রী, কী বললেন শিল্পা,জেনে নিন বিশদে।

  • undefined

    BollywoodJul 23, 2021, 11:13 PM IST

    স্বামী রাজ কুন্দ্রার মুখোমুখি বসিয়ে জেরা শিল্পাকে, ৬ ঘণ্টা পর ছাড়া পেলেন বলি অভিনেত্রী

    শিল্পার বাড়িতে স্বামী রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়ে জেরা ক্রাইম ব্রাঞ্চের। ৬ ঘণ্টা ধরে বয়ান রেকর্ড করা হয় অভিনেত্ররীর। 
     

  • undefined
    Video Icon

    West BengalJul 23, 2021, 1:29 PM IST

    হাতির কান্ড দেখে মাথায় হাত, গম সহ টাকা গেল হাতির পেটে

    স্বামীর নজর এড়াতে গমের বস্তায় লুকানো ছিল টাকা। সেই গম সহ টাকা গেল হাতির পেটে। পশ্চিম মেদিনীপুর জেলার লিকা গ্রামের ঘটনা। ১৩৫০০ টাকা রাখা ছিল গমের বস্তায়।