Indian High Commission  

(Search results - 7)
  • undefined

    Britain8, Sep 2019, 1:06 PM IST

    স্বচ্ছ লন্ডন, ঝাঁটা হাতে প্রতিবাদীদের অভিনব জবাব ভারতীয় হাই কমিশনারের, দেখুন


    লন্ডনের রাস্তায় দেখা গেল এক টুকরো স্বচ্ছ ভারত অভিযানের ছবি। গত সপ্তাহেই ভারতীয় হাই কমিশনে ধুন্ধুমার কাণ্ড ঘটিয়েছিলেন কাশ্মীরি বিক্ষোভকারীরা। পচা ডিম, ঢিল, কাঁচের বোতল ছোড়া হয়েছিল দূতাবাস লক্ষ্য করে। এদিন একেবারে মহাত্মা গান্ধীর দেখানো পথে প্রতিবাদ জানালেন ভারতীয় হাই কমিশনার।    

  • undefined

    International4, Sep 2019, 9:28 AM IST

    কাশ্মীর আঁচে উত্তপ্ত লন্ডন, ভারতীয় দূতাবাসে হামলা পাকিস্তানিদের

    কাশ্মীর নিয়ে বিক্ষোভ দেখাতে মঙ্গলবার প্রায় দশ হাজার ব্রিটিশ পাকিস্তানি ভারতীয় দূতাবাসের সামনে জড়ো হয়। আচমকাই উত্তেজিত হয়ে পড়ে জনতা।

  • undefined

    Britain16, Aug 2019, 2:53 PM IST

    লন্ডনে ধুন্ধুমার পাক-দুষ্কৃতীদের! ভেস্তে গেল স্বাধীনতা দিবসের অনুষ্ঠান


    লন্ডনে ভারতীয় দূতাবাসের সামনে ধুন্ধুমার কাণ্ড। প্রতিবাদের নামে প্রবাসী ভারতীয়দের উপর চড়াও ব্রিটিশ-পাকিস্তানি, পাকিস্তানি কাশ্মীরি ও খালিস্তানপন্থী শিখরা। ভেস্তে গেল স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান। আহত বেশ কয়েকজন ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক। 

  • Indian High Commission In Pakistan

    Pakistan15, Aug 2019, 11:46 AM IST

    পাক মাটিতে দাঁড়িয়ে স্বাধীনতা দিবস উদযাপন, সেজে উঠেছে পাকিস্তানের ভারতীয় দূতাবাস

    জম্মু ও কাশ্মীরের ৩৭০ ধারা বাতিলের পর থেকে ভারতের সঙ্গে একাধিক কূটনৈতিক সম্পর্ক বাতিল করার পথে এগিয়েছিল পাকিস্তান। শুধু তাই নয় জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রদানকারী এই ৩৭০ ধারা বাতিল  এবং জম্মু ও কাশ্মীর এবং লাদাখ-কে দুটি আলাদা কেন্দ্রশাসিত অঞ্চলে ভাগ করার যে সিদ্ধান্ত ভারত সরকার নিয়েছে তাকেও বেআইনি বলে দাবি করেছিল পাক সরকার। 

  • Ajay Bisaria

    India 6, Aug 2019, 5:02 PM IST

    ৩৭০ ধারা বাতিলের জের, পাকিস্তানে নিরাপত্তা বাড়ানোর আর্জি ভারতীয় হাইকমিশনারের

    জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রদত্তকারী ৩৭০ ধারা বাতিল করার সিদ্ধান্ত নেওয়ার পর পাকিস্তানে অবস্থিত ভারতের হাইকমিশন-এর তরফে পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করার নির্দেশ দেওয়া হল। 

  • undefined

    Photo Gallery9, Jun 2019, 1:17 AM IST

    ম্যাচের ফাঁকেই লন্ডনে ভারতীয় হাইকমিশনারের বাড়িতে বিরাট বাহিনী

    বিশ্বকাপে ভারতের প্রথম খেলায় জয়, তারপর হাতে মিলল তিন দিন। চতুর্থ দিনেই ভারতের মুখোমুখি অস্ট্রেলিয়া। তারই আগে শুক্রবার বিরাট বাহিনী পৌঁচ্ছে গেলেন লন্ডনে ভারতীয় হাইকমিশনার রুচি ঘনশ্যামের বাড়িতে। শুধু তাই নয়, খেলোয়ারদের সঙ্গে এই দিন রূচি ঘনশ্যামের সঙ্গে দেখা করলেন ভারতীয় টিমের সহযোগী কর্মীরাও। যাদের মধ্যে ছিলেন খোদ দলের কোচ রবি শাস্ত্রীও। সেই মুহূর্তেরই কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে বিসিসিআই, তাদের অফিসিয়াল পেজে। প্রথম ম্যাচে জয়লাভের জন্য কমিশনার তাদের শুভেচ্ছা জানান এই দিন। দীর্ঘক্ষণ চলাকালিন এই আলাপ চারিতার কিছু মুহূর্ত রইল ফটোগ্যালারিতে। 

  • undefined

    International7, May 2019, 5:01 PM IST

    জলদস্যুর কবলে ৫ ভারতীয় নাবিক! মধ্যস্থতায় নামলেন সুষমা

    নাইজেরিয়ায় জলদস্যুদের হাতে বন্দী ৫ ভারতীয় নাবিক। টুইটারে তাঁদের অপহরণের খবর স্বীকার করলেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। ভারতীয় রাষ্ট্রদূতকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হল।