Irfaan Khan  

(Search results - 3)
  • <p>Neuroendocrine Tumor</p>

    HealthApr 29, 2020, 5:47 PM IST

    বিরল রোগে আক্রান্ত হয়েছিলেন ইরফান, কতটা আগ্রাসী এই নিউরোএন্ডোক্রাইন টিউমার বা ক্যানসার নেট

    ২০১৮ সালের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ইরফান খানের নিউরোইনডোক্রাইন টিউমার বা ক্যানসার নেট-এ আক্রান্ত। নিউরোএন্ডোক্রাইন টিউমারের চিকিত্সার জন্য ইরফান খান লন্ডনে এক বছর ধরে চিকিত্সা করেছিলেন। একজন যোদ্ধার মত এই মারণ রোগের সঙ্গে মোকাবিলা করেছিলেন তিনি। বলিউডের ও হলিউডের দাপুটে অভিনেতা ইরফান খান। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতাল কর্তৃক জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে যে, শেষের দিকে ইরফান খানের পেটের সমস্যা অত্যন্ত বৃ্দ্ধি পায়। বিখ্যাত অভিনেতা ইরফান খান এর হওয়া এই  নিউরোএন্ডোক্রাইন টিউমার বা ক্যানসার নেট-এ আক্রান্ত ব্যক্তির আয়ু কত? নিউরোএন্ডোক্রাইন টিউমার ক্যান্সার নেট আসলে কি? 

  • <p>Neuroendocrine Tumor</p>

    HealthApr 29, 2020, 3:29 PM IST

    রীতিমতো গানপয়েন্টে তাক হয়ে যাওয়া যাকে বলে, এভাবেই ইরফানের প্রাণ কাড়ল ক্যানসার নেট

    বলিউডের ও হলিউডের দাপুটে অভিনেতা ইরফান খান। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতাল কর্তৃক জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে যে, শেষের দিকে ইরফান খানের পেটের সমস্যা অত্যন্ত বৃ্দ্ধি পায়। এর আগে থেকেই কোলন সংক্রমণের সমস্যা নিয়ে লড়াই করে যাচ্ছিলেন। এর আগে ২০১৮ সালে, এটি প্রকাশিত হয়েছিল যে ইরফান খানের নিউরোইনডোক্রাইন টিউমার রয়েছে। 

  • undefined

    BollywoodApr 13, 2020, 3:28 PM IST

    মিথ্যেই ভরসা ইরফানের, মা-স্কুল সকলের থেকে গোপন করেছিলেন সত্যি

    বলিউডের সুপারস্টারের মধ্যে এখন অন্যতম নাম ইরফান খান। কিন্তু কেরিয়ারের শুরুতেই বেজায় সমস্যায় পড়তে হয়েছিল তাঁকে। নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে ছিলেন ইরফান। অভিনয় জগতে পা রাখার স্বপ্ন দেখার অধিকারও ছিল না তাঁর। মিথ্যের মধ্যে দিয়েই নিজের জায়গা করে নিয়েছিলেন অভিনেতা।