Isolation Centre  

(Search results - 5)
  • undefined

    CoronavirusMay 16, 2021, 4:54 PM IST

    কোভিড-এ বেআব্রু গ্রমীণ ভারত, গাছেই আইসোলেন ওয়ার্ড বানালেন করোনা আক্রান্ত

    এক দু'দিন নয়, টানা ১১টি দিন গাছে চড়েই কাটালেন তেলাঙ্গনার করোনা আক্রান্ত এই তরুণ। বাড়ির উঠানে বাঁশ দিয়ে মাছা তৈরি করে সেখানেই পেতেছিলনে বিছানা। সেটাই ছিল তঁর নিজের তৈরি করা আইসোলেশন ওয়ার্ড।  সেখানেই কেটেছে তাঁর করোনা আক্রান্ত দিনগুলি। তেলাঙ্গনার নালাগোন্ডা জেলার ঘটনা। সেখানে করোনাভাইরাস শুধু মহামারির চ্যালেঞ্জই নিয়ে আসেনি। একই সঙ্গে বেআব্রু  করে দিচ্ছে ভারতের পিছিয়ে পড়া শ্রেণির দৈনন্দিন জীবনের একাধিক সমস্যা। 
     

  • Tourisam

    India Apr 15, 2020, 1:55 PM IST

    ব্যাকওয়াটারের মাঝেই আইসোলেশন ওয়ার্ড, আলাপ্পুজহার রাজকীয় বোটহাউস এবার কোয়ারেন্টাইন সেন্টার

    আগেই রেলের কামরাকে করা হয়েছে আইসোলেশন ওয়ার্ড, বিভিন্ন স্টেডিয়ামকেও তৈরি করা হচ্ছে কোয়ারেন্টাইন সেন্টার হিসাবে, এবার সেই তালিকায় যোগ হল কেরলের বিখ্যাত বোটহাউসগুলি, বিলাসবহুল এই হাউসবোটগুলিকে কোয়ারেন্টাইন সেন্টার বানান হচ্ছে।
  • করোনা রুখতে আগাম সতর্কতা বীরভূমে,  বিলাসবহুল হোটেল এখন আইসোলেশন সেন্টার

    West BengalApr 6, 2020, 1:44 PM IST

    করোনা রুখতে আগাম সতর্কতা বীরভূমে, বিলাসবহুল হোটেল এখন আইসোলেশন সেন্টার

    দেশে যেভাবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা তাতে চিন্তিত এ রাজ্য। বীরভূম জেলায় এখনও পর্যন্ত কোন আক্রান্তের খোঁজ না মিললেও সাবধানতায় ফাঁকফোকর রাখতে চাইছে না স্বাস্থ্য দফতর। তাই তারাপীঠের একটি বিলাসবহুল হোটেলে তৈরি করা হল আইসোলেশন সেন্টার।
     

  • বাংলা-কলকাতা লকডাউন

    Coronavirus West BengalApr 4, 2020, 2:26 PM IST

    করোনা সন্দেহে আটক মৃতদেহের রিপোর্ট নেগেটিভ, তবু আইসোলেশনে ছেলে-দিদিমা ও কাকা

    করোনাভাইরাস নিয়ে আতঙ্কের পরিবেশে দিশেহারা পরিবার। মা-এর মৃত্যুতে করোনাভাইরাসকে সন্দেহ হাসপাতালের । দেহ আটকে রেখে দিল হাসপাতাল, পরিবারকেও আইসোলেশনে। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসতেই উঠতে শুরু করল বহু প্রশ্ন।  
     

  • undefined

    KolkataMar 25, 2020, 9:49 AM IST

    দিদির পাশে দাদা, করোনা যুদ্ধে সামিল হবে ইডেন

    করোনা মোকাবিলায় আগেভাগেই প্রস্তুত থাকছে রাজ্য় সরকার। হাসপাতালে বেডের অভাব হলে বিয়েবাড়ি, কমিউনিটি হল এমনকী স্টেডিয়ামকেও বানানো হতে পারে অস্থায়ী কোয়রান্টিন সেন্টার। মঙ্গলবারই এই ঘোষণা করেছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। এবার করোনা যুদ্ধে মুখ্য়মন্ত্রীর পাশে দাঁড়ালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারকে সৌরভ জানিয়েছেন, দিদি বললেই ইডেন গার্ডেন্সের দরজা খুলে দেবেন তিনি।