Asianet News BanglaAsianet News Bangla
9 results for "

Malda Medical College & Hospital

"
Attempt to rape housewife in Malda by Neighbor youthAttempt to rape housewife in Malda by Neighbor youth

Rape in Malda: মালদহে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, বাধা দিলে মাথায় কোপ প্রতিবেশী যুবকের

অভিযুক্ত যুবক শঙ্কর মাহালদারের বিরুদ্ধে রতুয়া থানা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

West Bengal Dec 23, 2021, 3:47 AM IST

Child in Malda effected by Omicron variant PnbChild in Malda effected by Omicron variant Pnb
Video Icon

Omicron in West Bengal: বাংলায় ওমিক্রন আক্রান্ত ৭ বছরের বালক

মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে শিশুটিকে। শিশুটির বাবা ও বোনকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা বিভাগে কোয়ারেন্টাইন ওয়ার্ডে রাখা হয়েছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে শিশুটি ছাড়াও তার মা, বাবা, দিদি সমেত মোট ছ’জনের লালার নমুনাও সংগ্রহ করা হয়েছে বলে খবর।

Coronavirus West Bengal Dec 15, 2021, 10:06 PM IST

Omicron in West Bengal child with Omicron was sent to isolationOmicron in West Bengal child with Omicron was sent to isolation

Bengal Omicron child: কালিয়াচক থেকে তুলে আনা হল ৭ বছরের শিশুকে, মালদহ শহরে রাখা হয়েছে নিভৃতবাসে

সম্প্রতি ওই শিশু আবু ধাবি থেকে ভারতে এসেছিল। আবু ধাবি থেকে প্রথমে তার পরিবার আসে হায়দরাবাদে। হায়দরাবাদ বিমানবন্দরে নামার পর ওই পরিবারের প্রত্যেক সদস্যের করোনা পরীক্ষা করা হয়।

West Bengal Dec 15, 2021, 7:23 PM IST

Paramedical Student body recovered from his own house in Malda bmmParamedical Student body recovered from his own house in Malda bmm

Student Suicide: টেবিলে গোছানো রয়েছে ব্যাগ, ব্যাঙ্গালুরু যাওয়ার আগে উদ্ধার মেডিক্যাল পড়ুয়ার দেহ

শোয়ার ঘর থেকে উদ্ধার করা হল প্যারা মেডিক্যালের তৃতীয় বর্ষের পড়ুয়ার দেহ। নিজের শোয়ার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে তাঁকে। তবে মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। 

West Bengal Nov 20, 2021, 1:00 PM IST

More child died of unknown fever while undergoing treatment at Malda Medical College Hospital RTBMore child died of unknown fever while undergoing treatment at Malda Medical College Hospital RTB

Malda: অজানা জ্বরে ফের আরও ১ শিশুর মৃত্যু, আজই মালদহে যাচ্ছে স্বাস্থ্য দফতরের প্রতিনিধি দল


মালদহে মেডিক্যাল কলেজ হাসপাতালে আরও এক শিশুর মৃত্যু। এনিয়ে গত চার দিনের মধ্য়ে ৬ জন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার মালদহে মেডিক্যাল কলেজ হাসপাতালে যাচ্ছে স্বাস্থ্য দফতরের বিশেষ প্রতিনিধি দল।উত্তরবঙ্গেও বাড়ছে জ্বরে আক্রান্ত শিশুর সংখ্যা। 

West Bengal Sep 18, 2021, 11:08 AM IST

Ghost panic at Malda Medical College hospital PnbGhost panic at Malda Medical College hospital Pnb
Video Icon

রাত হলেই ভেসে আসছে অদ্ভূত সব শব্দ, মালদহ মেডিক্যাল কলেজে ভূতের আতঙ্ক

রাত হলেই হাসপাতালে ভূতের আতঙ্ক। মালদহ মেডিক্যাল কলেজে রাত হলেই ভূতের আতঙ্ক। সেখানে নাকি ভেসে আসছে বিভিন্ন ধরনের আওয়াজ। এমনটাই জানাচ্ছেন হাসপাতালের কর্মীরা।
 

West Bengal Aug 13, 2021, 10:52 PM IST

Malda Medical College Hospital submerged in rain for about 12 hours PnbMalda Medical College Hospital submerged in rain for about 12 hours Pnb
Video Icon

প্রায় ১২ ঘন্টার টানা বৃষ্টিতে জলমগ্ন মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতাল

প্রায় ১২ ঘন্টা টানা বৃষ্টি। সেই বৃষ্টিতেই এখন জল জমেছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। জল জমেছে হাসপাতালের মধ্যেও। মেডিসিন ওয়ার্ড থেকে অপারেশন থিয়েটার জল জমে রয়েছে সর্বত্র।
 

West Bengal May 28, 2021, 9:01 PM IST

The heated English Bazar in Malda was surrounded by group clashes and shootings PNBThe heated English Bazar in Malda was surrounded by group clashes and shootings PNB
Video Icon

উত্তপ্ত ইংরেজ বাজার, গোষ্ঠী সংঘর্ষে ঘিরে চলল গুলি-বোমাবাজি

ফের উত্তপ্ত মালদার ইংরেজ বাজার এলাকা। তৃণমূলের দুই গোষ্ঠী সংঘর্ষের জেরে চলল বোমাবাজি। ঘটনায় আহত বেশ কয়েকজন। যার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থলে মোতায়েন হয়েছে বিশাল পুলিশ বাহিনী।
 

West Bengal Jan 16, 2021, 8:26 PM IST

District magistrate gets angry to see doctors absent in Malda medical college hospitalDistrict magistrate gets angry to see doctors absent in Malda medical college hospital

খোঁজ নেই ডাক্তারদের, জেলাশাসকের আচমকা হানায় বেআব্রু মালদহ মেডিক্যাল-এর হাল

আগাম কাউকে কিছু না জানিয়ে অতিরিক্ত জেলাশাসককে সঙ্গে নিয়ে এ দিন সকাল ১১ টা নাগাদ মালহ মেডিক্যাল কলেজ হাসপাতালে হাজির হন রাজর্ষিবাবু।

West Bengal Feb 13, 2020, 12:23 AM IST