Negative Energy  

(Search results - 14)
  • চৈত্র মাসের প্রতি মঙ্গলবারে মেনে চলুন এই নিয়মগুলি, কাটিয়ে উঠুন নেগেটিভ শক্তি

    Astrology 202024, Mar 2020, 12:51 PM IST

    চৈত্র মাসের প্রতি মঙ্গলবারে মেনে চলুন এই নিয়মগুলি, কাটিয়ে উঠুন নেগেটিভ শক্তি

    এই মাস দিয়েই শেষ হয় বাংলা বছরের। শুরু হয় এক নতুন বছর। এই মাসেই বসন্ত ঋতু নতুন করে সাজিয়ে দিয়ে যায় প্রকৃতিকে। আর জানান দেয় গ্রীষ্মের আগমণের। মানব জীবেন এই মাসের গুরুত্ব অপরিসীম। পুরনো বছরের শেষ হয়ে এক নতুন বছরের আগমন। হিন্দু শাস্ত্রেও এই মাসে বহু রীতিনীতি পালনের নিয়ম রয়েছে।

  • আপনার অর্থভাগ্য কেমন থাকবে, জানাবে আপনার ওয়ালেট-এর রঙ

    Astrology 20201, Mar 2020, 9:11 AM IST

    আপনার অর্থভাগ্য কেমন থাকবে, জানাবে আপনার ওয়ালেট-এর রঙ

    বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয়। স্থাপত্য উপবেদ বা স্থাপত্যশাস্ত্র চারটি উপবেদের অন্যতম। 

  • undefined

    Astrology 202024, Feb 2020, 12:20 PM IST

    বাড়িতে এগুলি থাকলেই দূর হবে নেগেটিভ শক্তি, ফিরবে সৌভাগ্য

    বাস্তুশাস্ত্রে এমন কিছু পশু-পাখী রয়েছে যাদের বাড়িতে পোষ্য হিসেবে রাখলে সংসারের শ্রীবৃদ্ধি হবে। এমনকি কেটে যাবে যাবতীয় অশুভ ছায়া। বাস্তু অনুযায়ী, রইল এমন কিছু পশু-পাখীর খোঁজ যারা বাড়িতে থাকলে আপনার জীবনে কেবলই বিরাজ করবে শুভ সময়।

  • সমস্ত নেগেটিভ শক্তি থেকে মুক্তি, মনে রাখুন বাস্তুশাস্ত্রের ১০টি নিয়ম

    Astrology 202018, Feb 2020, 2:00 PM IST

    সমস্ত নেগেটিভ শক্তি থেকে মুক্তি, মনে রাখুন বাস্তুশাস্ত্রের ১০টি নিয়ম

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয়। স্থাপত্য উপবেদ বা স্থাপত্যশাস্ত্র চারটি উপবেদের অন্যতম। প্রায় ৫০০০ বছর ধরে বাস্তুবিদ্যা কালের বিরুদ্ধে নিরন্তর সংগ্রামে জয়ী হয়েছে। স্থাপত্য উপবেদ বা স্থাপত্য শাস্ত্রের সূত্রগুলো পরবর্তীকালে 'বাস্তুশাস্ত্র' শিরোনামে লিপিবদ্ধ হয়েছে। পরবর্তীতে তা বিস্তার লাভ করে। প্রাচীন যুগে স্থপতিরা কেবল নিছক তৈরির কাজ করতেন না, নির্মাণশৈলী ও পরিকল্পনার বিষয়টিও তদারক করতে হত তাঁদের। 

  • পাপোষের ছবি

     Astrology6, Jan 2020, 9:08 AM IST

    ঘরের পাপোষেই বদলে যাবে আপনার ভাগ্য, জানুন কীভাবে

    পাপোষের নিচে এক টুকরো করে ফিটকারি রাখুন। পাপোষ নেগেটিভ এনার্জিকে আকর্ষণ করে ঘরের বাইরে থামিয়ে দেয়। বিশেষ করে বাড়ির সদর দরজার পাপোষটির নিচে অবশ্যই ফিটকারি রাখুন। এটি ব্যবহার করলেই  ঘরের নেগেটিভ বা অশুভ শক্তির বিনাশ হয়। 

  • বাড়িতে অশুভ শক্তির উপস্থিতি রয়েছে কি না তা বুঝে নিন সহজেই

    Astrology 20194, Dec 2019, 3:20 PM IST

    বাড়িতে অশুভ শক্তির উপস্থিতি, বুঝে নিন এই সহজ উপায়ে

    মৃত্যুর পরবর্তী জগৎ নিয়ে অনেকেই ভিন্ন ভিন্ন মত পোষন করেছেন। তবে যারা আত্মা বা অশুভ শক্তি নিয়ে গবেষণা করেছেন, তাঁদের মতে মৃত্যুর পরেও রয়েছে অন্য একটি জীবন। অনেকেই এই শক্তি বিশ্বাস করেন আবার অনেকেই ভ্রান্ত বলে মনে করেন। বাড়িতে অশুভ শক্তির উপস্থিতি রয়েছে কি না তা বুঝে নিন সহজেই 

  • বাস্তুর ছবি

     Astrology23, Nov 2019, 8:18 PM IST

    বাস্তুর নিয়ম মেনে চলুন, পারিবারিক বিপর্যয় থেকে মুক্তি পান

     বাড়ি সাজাবার জন্য বাস্তুর নিয়ম মেনে চলুন। শিশুদের হাসি-খুশি মুহূর্তের ছবি ঘরে রাখুন। তাজা ফুল দিয়ে ঘর সাজান, মঙ্গলঘট স্থাপন করুন। ঘরের উত্তর-পূর্ব দিকে বৌদ্ধ মূর্তি রাখতে পারেন। 

  • Home

    Astrology 201920, Nov 2019, 11:26 AM IST

    বাড়িকে কু-নজর থেকে বাঁচাতে, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয় বাস্তু। বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। সার্বিক উন্নতি ও কু-নজর মুক্ত বাড়ি রাখতে মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

  • আপনার নেগেটিভ মনোভাব দূর করবে এই এসেনশিয়াল ওয়েলগুলি

    Life Style6, Nov 2019, 1:40 PM IST

    আপনার নেগেটিভ মনোভাব দূর করবে এই এসেনশিয়াল অয়েলগুলি

    অ্যারোমাথেরাপিতে জনপ্রিয় হচ্ছে এসেনশিয়াল ওয়েলের। দিনে দিনে এর চাহিদা ক্রমশই বৃদ্ধি পাচ্ছে। এসেনশিয়াল ওয়েল ব্যবহার করে কখনই রোদে যাওয়া উচিৎ নয়। রূপচর্চার পাশাপাশি নেগেটিভ মনোভাব দূর করতেও দারুন কাজে দেয় এসেনশিয়াল ওয়েল

  • pets

    Life Style4, Nov 2019, 5:07 PM IST

    বাড়িতে এই পোষ্যগুলি থাকলে ফিরবে সৌভাগ্য, দূর হবে নেগেটিভ শক্তি

    এইসব পশু-পাখী বাড়িতে থাকলে বাড়বে সৌভাগ্য। পরিবারের ওপর থেকে কেটে যাবে যাবতীয় অশুভ ছায়া। পরিবারে বিরাজ করবে কেবলই সুসময়। অর্থভাগ্য ভাল হবে

  • Image of Doll

    Life Style16, Oct 2019, 7:50 PM IST

    গোটা দ্বীপ জুড়ে ঝুলছে ভয়ঙ্কর সব পুতুল, দেখলে গা ছমছম করে উঠবে

    ম্যাক্সিকো তে, ডল আইল্যান্ড একটি ছোট দ্বীপ আছে। ১৯৯০ সালে দ্বীপটি প্রথম সবার নজরে আসে। দ্বীপের মধ্যে ভয়ঙ্কর চেহারার পুতুল ঝুলন্ত ভাবে রয়েছে ।ডল আইল্যান্ড দ্বীপের গল্পটির শুরু জুলিয়ান কে ঘিরে।  
     

  • অলৌকিক দৃশ্যের ছবি

    Life Style15, Oct 2019, 1:11 PM IST

    এই মন্দিরগুলিতে যেতে গা ছমছম করতে পারে, কী হয় ওখানে জানেন

    অনেকের মতে কিছু  মন্দির নাকি ভৌতিক মুহূর্তর সৃষ্টি করে । মন্দির ছেড়ে বেরিয়ে আসার পরও এক অমোঘ টান রয়ে যায় । কোনও এক অশুভ শক্তি যেনও পিছন থেকে টেনে ধরে। মেহেন্দিপুর বালাজি টেম্পল অবশ্য এইসবেরও উপরে। 

  • অশুভ শক্তির ছবি

     Astrology14, Oct 2019, 5:02 PM IST

    ছোট্ট একটা পরীক্ষা, তাতেই বুঝে যাবেন বাড়িতে অশুভ শক্তি রয়েছে কি না

    এক গ্লাস জল নিয়ে শনাক্ত  করুন, নেঘেটিভ শক্তি। নেঘেটিভ শক্তির আভাষ পেতে বাস্তুর সাহায্য নিন। খেয়াল করুন,বাড়ির গাছ গুলি কি হঠাৎই মারা যাচ্ছে । আপনি এর জন্য নিউমরলজির সাহায্য নিতে পারেন। 

  • অভয়দায়িনী মা দুর্গা

    Life Style20, Sep 2019, 3:04 PM IST

    ধরাধামকে সংকটমুক্ত করতে কিভাবে আর্বিভাব মায়ের, জানুন সেই কাহিনি

    যিনি আদ্যাশক্তি, তিনিই মহামায়া। বিশ্বের জীবকুলকে সংকটময় অবস্হা থেকে উদ্ধারের জন্য এসেছিলেন তিনি। দুর্গাপুজো মূলত শক্তির আরাধনা। শুভ-অশুভের মাঝে মা দুর্গার আগমনী বার্তা শান্তির বানী নিয়ে আসে।