Office  

(Search results - 704)
  • <p>'সত্য আসলে সূর্যের রশ্মির মত, একদিন ঠিক বেরিয়ে আসবে', রিয়াকে উদ্দেশ্য করে কৃতির পোস্ট<br />
 </p>

    Bollywood8, Aug 2020, 11:07 AM

    'সত্য আসলে সূর্যের রশ্মির মত, একদিন ঠিক বেরিয়ে আসবে', রিয়াকে উদ্দেশ্য করে কৃতির পোস্ট

    'সব এখন ধোঁয়াশায় মিলিয়ে, তবে সত্য সূর্যের মত, এক সময় বেরিয়ে আসবেই।' ধাঁধালো এই পোস্টে কী বলতে চেয়েছেন কৃতি স্যানন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তিনি একাধিক পোস্ট করে গিয়েছেন যার একাধিক অর্থ খুঁজে বের করেছে নেটিজেনরা। রিয়া চক্রবর্তীকে ইডি তলব করার পরই একটি পোস্ট করেন কৃতি। যার পরই জল্পনা তুঙ্গে। নিজের লেখা পোস্ট করেছেন অভিনেত্রী। এর আগে সুশান্তকে নিয়ে বিভিন্ন পোস্ট করেছিলেন কৃতি। যেখানে নিজের এবং সুশান্তের বিশেষ সম্পর্কের কথা ব্যক্ত করেছিলেন তিনি। এবার অবশ্য সুশান্তের জন্য বার্তার একাংশ হলেও নেটিজেনের অনুমান বার্তাটি অনেকটাই রিয়ার উদ্দেশ্যে।

  • <p>সাড়ে নয় ঘন্টা জেরা, অবশেষে ইডি-র দফতর থেকে বেরলেন রিয়া</p>

    Bollywood7, Aug 2020, 9:11 PM

    সাড়ে নয় ঘন্টা জেরা, অবশেষে ইডি-র দফতর থেকে বেরলেন রিয়া

    প্রায় ১১ টা নাগাদ ইডি-র অফিসে ঢুকেছিলেন রিয়া চক্রবর্তী। টানা সাড়ে নয় ঘন্টার কাছকাছি জিজ্ঞাসাবাদ করা হয়েছে রিয়াকে। ইডি-র অফিস থেকে বেরতে দেখা গেল রিয়াকে। সঙ্গে ছিলেন ভাই সৌভিক চক্রবর্তী।

  • <p>অবশেষে ইডি-র ডাকে সারা রিয়ার, দফতরে এলেন ভাইয়ের সঙ্গে</p>
    Video Icon

    Bollywood7, Aug 2020, 6:13 PM

    অবশেষে ইডি-র ডাকে সারা রিয়ার, দফতরে এলেন ভাইয়ের সঙ্গে

    অর্থ জালিয়াতির অভিযোগে ইডির তলব রিয়া-কে। সুশান্ত সিং মৃত্যু মামলায় রিয়ার বিরুদ্ধে এফআইআর। রিয়া-সহ ৬ জনের বিরুদ্ধে এফআইআর করেছে সিবিআই। সুশান্ত সিং মৃত্যু মামলায় এর আগে বিহার পুলিশ তদন্তে নামে। সেই মামলাতেও বিহার পুলিশ রিয়ার বিরুদ্ধে এফআইআর করেছে। সুশান্ত ইস্যু-তেই অর্থ জালিয়াতির অভিযোগ এনেছে খোদ ইডি।

  • India 7, Aug 2020, 3:36 PM

    পেশী নিয়ন্ত্রণে বারবার ব্য়র্থ ক্ষুদে গজরাজ, আর সেই ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়

    গজরাজকে দেখতে কে না পছন্দ করে? আর সেই কারণেই নেটপাড়াতে রীতিমত জনপ্রিয় হাতির যো কোনও ভিডিও। তা সে জল পান হোক আর খাবার খাওয়ার দৃশ্যই হোক। বাকি বন্য প্রাণীদের তুলনায় হাতির আবার পরিবার কেন্দ্রীক জীব বলেও ছোট থেকে বল যে কেউ হাতি স্টিল বা ভিডিও দেখতে পছন্দ করেন। 

  • <p>'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল সুশান্তের বান্ধবী</p>

    Bollywood7, Aug 2020, 3:09 PM

    'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল নায়িকা

    দীর্ঘ দশদিন পর জনসমক্ষে রিয়া চক্রবর্তী। আন্ডারগ্রাউন্ড থেকে বেরতে বাধ্য হলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী। রিয়ার বিরুদ্ধে মে মাসে মামলা দায়ের করেন সুশান্তের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং। তারপরই তড়ঘড়ি মুম্বইয়ের আস্তানা ছেড়ে বেরিয়ে যান তিনি। একা নন, ছিলেন মা, বাবা এবং ভাই সৌভিকও। সেই বিল্ডিংয়ের সুপারভাইসারের কথায়, মাঝরাতে সপরিবারের মালপত্র বোঝাই করে বেরিয়ে গিয়েছিলেন রিয়া। 'আন্ডারগ্রাউন্ড' হয়েই তাঁকে তলব করে বসে বিহার পুলিশ। এরই মাঝে সুশান্ত মৃত্যুর তদন্ত চলে যায় সিবিআইয়ের কাছে। সেখান থেকে তাঁকে তলব করতেই অবশেষে জনসমক্ষে আসেন রিয়া। এশিয়ানেটের এক্সক্লুসিভ ভিডিওতে ধরা গিয়েছে রিয়াকে। 

  • Technology7, Aug 2020, 1:14 PM

    বাড়িতে বসেই মিলবে ৭৫ হাজার, ওয়ার্ক ফ্রম হোম-এ কর্মীদের জন্য নয়া উদ্যোগ ফেসবুকের

    ২০২১ সালের জুলাই অবধি ওয়ার্ক ফ্রম হোমের ঘোষণা করেছে ফেসবুক। ওয়ার্ক ফ্রম হোম -এ এবার ১০০০ ডলার মুদ্রা দিচ্ছে ফেসবুক। নিজেদের বাড়িতে বসে কর্মীরা যাতে অফিসের কাজ করতে পারে তাই  ১০০ ডলার করে কর্মীদের দেওয়া হচ্ছে। সরকারি নির্দেশ পেলে তারা আবারও অফিসগুলিতে  কিছু সংখ্যক লোক নিয়ে কাজ শুরু করবে।

  • <p style="text-align: justify;">রিয়া নাকি সুশান্তের সম্পত্তির জন্য তাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন। বিয়েও নাকি করার কথা ভেবেছিলেন সেই কারণে। এমনই দাবি এনেছে নেটিজেনরা। তাদের দাবি, মহেশ ভাটের সঙ্গে অবৈধ সম্পর্ক থাকার পরও সুশান্তকে তাঁর সম্পত্তির জন্যই ছাড়েননি রিয়া।</p>

    Bollywood7, Aug 2020, 12:42 PM

    ১০ দিন পর প্রকাশ্যে এলেন রিয়া, হাজির মুম্বই ইডি অফিসে, শুরু জিজ্ঞাসাবাদ

    অবশেষে সামনে এলেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং বিহার পুলিশের কাছে অভিযোগ করার পর থেকেই মূল অভিযুক্তের তালিকাতে প্রথম নামটি ছিল রিয়া চক্রবর্তীর।

  • <p><br />
আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। তবে শুধু টাকা তছরূপই নয়, সুশান্তের বোর্ড অফ ডিরেক্টরেট পদেও ছিলেন রিয়া ও তার ভাই সৌভিক। সেই সংস্থারও আর্থিক লেনদেন খতিয়ে দেখছে ইডি।</p>

    Bollywood7, Aug 2020, 10:59 AM

    ইডি-র দফতরে হাজির হলেই কি গ্রেফতার হবেন রিয়া, মুখ খুললেন বিহারের ডিজিপি

    আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। গতকালই প্রায় ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে স্যামুয়েল মিরান্ডা। ইডির সামনে হাজির হলেই গ্রেফতার হতে পারেন রিয়া। ইডির দফতরে হাজির হবেন না রিয়া বলে মন্তব্য করেছেন বিহারের ডিজিপি।
     

  • <p><strong>क्यों शुरू की गई यह योजना</strong><br />
भारत में फिलहाल पोस्ट ऑफिस के 2 लाख ब्रांच हैं। ऐसे ग्रामीण या कस्बाई इलाके काफी हैं, जहां लोगों को पोस्ट ऑफिस की सुविधा नहीं मिल पा रही है। इन लोगों को पोस्ट ऑफिस का कोई काम पड़ने पर काफी दूर जाना पड़ता है। यही वजह है कि इंडियन पोस्ट ने ऐसे इलाकों में पोस्ट ऑफिस की सुविधा देने के लिए  फ्रेंचाइजी की योजना शुरू की है।</p>

    Business6, Aug 2020, 7:41 PM

    লকডাউনে কোটিপতি হওয়ার সুযোগ দিচ্ছে এই সংকারি সংস্থা, রয়েছে আকর্ষণীয় সুযোগ

    ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে শুরু হয়েছে লকডাউনের আনলক পর্ব।  লকডাউনের জেরে সকলেই ঘরবন্দি। এই পরিস্থিতিতে কোথায়ও বিনিয়োগ করাও খুবই ঝুঁকিপূর্ণ বিষয়। যেখানেই বিনিয়োগ করবেন সেখানেই কোনও না কোনও সমস্যা। এই সমস্যা থেকে মুক্তি পেতে পারে পোস্ট অফিসে বিনিয়োগ করে। পোস্ট অফিসের বেশ কিছু স্কিম রয়েছে, যেখানে বিনিয়োগ করলেই আপনিও হতে পারেন কোটিপতি।

  • <p>Police rescue Python</p>

    Life Style6, Aug 2020, 5:31 PM

    গাড়ির টায়ারে লুকিয়ে অতিকায় পাইথন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

    ঘটনাটি ঘটেছে নিউ মেক্সিকোতে। সেখানে পুলিশ বিভাগে এক মহিলার ফোন আসে। ফোনে সেই মহিলা জানান, তাঁর গাড়ির টায়ারে একটি পাইথন রয়েছে। যা তিনি কিছুতেই বের করতে পারছেন না। এমন ঘটনা শুনে তড়িঘড়ি সরীসৃপকে উদ্ধার করতে রওনা হন নিউ মেক্সিকোর পুলিশ বিভাগের দুই কর্মকর্তা।

  • <p> এসবের মধ্যেই চাঞ্চল্যকর তথ্য সূত্র থেকে বেরিয়ে এসেছে। জানা গেছে,  দুদিন আগে রিয়া ও তার পুরো পরিবার গভীর রাতে বড় স্যুটকেস নিয়ে মুম্বইয়ের বাংলো ছেড়েছেন।  একটি নীল গাড়িতে করে নাকি তারা গেছেন বলেই জানিয়েছেন রিয়ার বাংলোর কেয়ারটেকার।</p>

    Bollywood6, Aug 2020, 9:28 AM

    আর্থিক তছরুপের অভিযোগে এবার ইডির তলব রিয়া চক্রবর্তীকে, আগামীকালই দিতে হবে হাজিরা

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। এবার সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে তলব ইডির। ইতিমধ্যেই সমন  পাঠিয়ে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আগামীকালই সকাল ১১ টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে। কিন্তু ধোঁয়াশা তাও যাচ্ছে না। আদৌ কি ইডির অফিসে আসবেন রিয়া চক্রবর্তী, ক্রমশ বাড়ছে জল্পনা। 

  • <p>बता दें कि अजय और काजोल ने 24 फरवरी 1999 को शादी की थी। वर्क फ्रंट की बात करें तो काजोल आखिरी बार इसी साल जनवरी में रिलीज हुई फिल्म 'तानाजी' में उनकी पत्नी के किरदार में नजर आईं। इससे पहले दोनों 2010 में रिलीज हुई 'टूनपुर का सुपरहीरो' में दिखाई दिए थे। </p>

    Bollywood5, Aug 2020, 10:31 AM

    'শাহরুখও তো আমায় কখনও প্রোপোজ করেনি', আজও কি এই আক্ষেপ তাড়িয়ে বেড়ায় কাজলকে

    পর্দার গল্প এবার বাস্তবে। যদিও এ আবার নতুন কি। এ তো হামেশাই ঘটে চলেছে রিল থেকে রিয়েল লাইফে। কিন্তু এখানেই রয়েছে  আসল চমক। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল। 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে বন্ধুত্বের মধ্যেও ত্রিকোণ প্রেম দেখানো হয়েছিল। প্রিয় বন্ধু কাজলকে ছেড়ে রানিকে ভালবেসেছিলেন শাহরুখ খান। আর সেটা মেনে নিতে না পেরে সব ছেড়ে চলে গেছিলেন কাজল। এটা সবারই জানা। কিন্তু শেষ পর্যন্ত কাজলকে ভালবাসার কথা বলেছিলেন বলেই হয়তো সলমনের সঙ্গে বিয়েটা আর হয়নি কাজলের। কিন্তু বাস্তবের ছবিটা পুরো আলাদা। জানুন সেই কাহিনি।

  • India 5, Aug 2020, 8:46 AM

    সব উদ্বেগ কাটিয়ে রাম মন্দিরের ভূমিপুজো প্রধানমন্ত্রীর হাতেই, দেখে নিন মোদীর ৩ ঘণ্টার কর্মসূচি

    অবশেষে সব প্রতিক্ষার অবসান।  বুধবার বেলা সাড়ে বারোটা নাগাদ অযোধ্যায় বহু প্রতীক্ষিত রামমন্দিরের ভূমিপুজোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্থাপন হবে ভিত্তি প্রস্তর। এদিন ঠাসা কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর। এক নজরে দেখে নেওয়া যাক নরেন্দ্র মোদী দিল্লি থেকে কখন অযোধ্যায় পৌঁছবেন, কত ক্ষণ থাকবেন এবং কী কী কর্মসূচি রয়েছে তাঁর।

  • <p>লাগামছাড়া ভাড়ার সঙ্গে অ্যাম্বুল্যান্স না পাওয়ার সমস্যা,কোভিড রোগীদের সুরাহায় নয়া ব্যবস্থা রাজ্য়ের</p>

    Kolkata4, Aug 2020, 6:18 PM

    লাগামছাড়া ভাড়ার সঙ্গে অ্যাম্বুল্যান্স না পাওয়ার সমস্যা,কোভিড রোগীদের সুরাহায় নয়া ব্যবস্থা রাজ্য়ের

    করোনা রোগীর অ্যাম্বুল্য়ান্স পেতে সমস্যা হলে সমাধান করবে রাজ্য় সরকার। সেই কারণে কলকাতা পুরসভায় হয়ে গেল একপ্রস্থ বৈঠক। ঠিক হয়েছে, এবার থেকে অ্যাম্বুল্য়ান্স  পেতে বেশি টাকা দিতে হবে না রোগীর পরিবারকে। স্বাস্থ্য় ভবন বা কলকাতা কর্পোরেশনে ফোন করলেই পাওয়া যাবে সেই পরিষেবা। 

  • Bollywood4, Aug 2020, 4:49 PM

    তিন খান থেকে শুরু করে অক্ষয়, অজয়, রণবীর, পারিশ্রমিকের তালিকায় এগিয়ে কে

    বলিউড মানেই বক্স অফিস হিট। সেখানে কেরিয়ার তৈরির স্বপ্ন চোখে নিয়ে একের পর এক প্রতিভারা উপস্থিত হয়, শূণ্য থেকে শুরু যাত্রা। এরপর আর ফিরে তাকাতে হয়না। কেউ এগিয়ে যায় প্রতিভা, ভাগ্যের জোরে, কেউ আবার অচিরেই হারিয়ে ফেলে ছন্দ। এমনই ভাবে বলিউডে সফর শুরু করা তারকা, যাঁরা শুরু করেছিলেন হাজারের কোটায় পারিশ্রমিক দিয়ে, তাঁদের আজ ছবি পিছু দেওয়া হয় লক্ষ লক্ষ টাকা।