Positive Energy  

(Search results - 10)
  • <p>Relationship</p>

    Astrology 202017, Jun 2020, 2:09 PM

    সম্পর্কে ভাঙ্গন রোধ করতে চান, শাস্ত্র মতে জেনে রাখুন এই টোটকা

    বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। অনেক সময় লক্ষ্য করা যায় নিত্য ঝামেলা, অশান্তি বাড়িতে লেগেই থাকে। তা কারও শরীর খারাপ হোক বা কোনও বিষয় নিয়ে পরিবারের মধ্যে ঝামেলাই হোক। বাস্তুর দোষে একেক সময় এমন এক পরিস্থিতির সৃষ্টি হয় যে সম্পর্ক ভাঙ্গনের মত পরিস্থিতির সৃষ্টি হয়। কারণ প্রণয় হোক বা বিবাহিত সম্পর্ক উভয় ক্ষেত্রেই বাস্তুর প্রভাব পড়ে বলে মনে করেন বিশেষজ্ঞরা। 

  • <p>swastik</p>

    Astrology 202030, Apr 2020, 12:17 PM

    ঘরের পজেটিভ শক্তি বৃদ্ধিতে সাহায্য় করে এই চিহ্ন, জেনে নিন স্বস্তিক আঁকার বিশেষ নিয়ম

    স্বস্তিক একটি সংস্কৃত শব্দ। সাধারণ অর্থে কল্যাণ বা মঙ্গল বোঝায়। এর নির্দিষ্ট কোন অর্থ নেই। যেহেতু সূর্য নিজেই সৌভাগ্য, সৃষ্টি এবং জীবনের প্রতীক, তাই সূর্যদেবতার সাথে স্বস্তিক চিহ্নর একধরনের সম্পর্ক টানতে চেয়েছেন অনেকেই। তবে সকল দিক এবং মত অনুসারেই স্বস্তিক শুভের চিহ্ন। হাজার বছর ধরে হিন্দু, বৌদ্ধ এবং জৈন ধর্মের অনুসারীদের কাছে গুরুত্বপূর্ণ স্থান দখল করে রেখেছে প্রতীকটি। সংস্কৃত শব্দ স্বস্তিক চিহ্ন। সাধারণ অর্থে কল্যাণ বা মঙ্গল। হাজার বছর ধরে হিন্দু, বৌদ্ধ এবং জৈন ধর্মের অনুসারীদের কাছে গুরুত্বপূর্ণ স্থান দখল করে রেখেছে প্রতীকটি।

  • <p>বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। অনেক সময় লক্ষ্য করা যায় নিত্য ঝামেলা, অশান্তি বাড়িতে লেগেই থাকে।</p>

    Astrology 202021, Apr 2020, 12:13 PM

    অশান্তি বা সমস্যা বাড়ির নিত্য সঙ্গী হলে, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। অনেক সময় লক্ষ্য করা যায় নিত্য ঝামেলা, অশান্তি বাড়িতে লেগেই থাকে। তা কারও শরীর খারাপ হোক বা কোনও বিষয় নিয়ে পরিবারের মধ্যে ঝামেলাই হোক। দিনের পর দিন এই সমস্যা দেখা দিলে মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি। 

  • হাতের রেখায় চতুর্ভুজ চিহ্ন, জেনে নিন শুভ না অশুভ

    Astrology 20206, Apr 2020, 10:24 AM

    আপনার হাতের রেখায় কি চতুর্ভুজ চিহ্ন রয়েছে, জেনে নিন জীবনে এর প্রভাব

    হাতের রেখায় চতুর্ভুজ চিহ্ন স্পষ্টভাবে থাকলে সেটি রক্ষা কবচের মত কাজ করে। মনে করা হয় এই চিহ্ন সমস্ত রকম অশুভ যোগ থেকে রক্ষা করে। এই রেখাটি হৃদয়রেখা ও শিরোরেখার সঙ্গে ভাগ্যরেখা ও স্বাস্থ্যরেখার মিলে তৈরি হয়। হাতের রেখায় চতুষ্কোণ সমান এবং স্পষ্টভাবে চওড়া হলে সেই জাতক বা জাতিকা জীবনে শুভ ফল পায়। 

  • Home Vastu

    Astrology 202026, Mar 2020, 11:18 AM

    চৈত্রমাসে সৌভাগ্য ফেরাতে এই ঘরগুলিতে নজর দিন, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    যে কোনও নির্মাণ অথবা কারখানা সম্পূর্ণভাবে বাস্তুনিয়ম মেনে করে তৈরি করা প্রায় অসম্ভব। বাড়ি তৈরির একেবারে শুরু থেকে শেষ অবধি যদি সমস্ত বাস্তুনিয়ম মেনে তা তৈরি করা যায় তবে সম্পুর্ণরূপে বাস্তুসম্মত বাড়ি হয়ে উঠতে পারে। আবার অনেক সময় দেখা যায় গ্রহদোষ না থাকলেও নানা বাধা বিপত্তির সম্মুখিন হতে হচ্ছে, তখন বুঝতে হবে বাড়িতে বা অফিসে বাস্তুদোষ আছে। বাস্তুমতে, এমন কিছু জিনিস আছে যা শোবার ঘর বা বসার ঘরে রাখলে সৌভাগ্য প্রাপ্তিতে বাধা সৃষ্টি হয়।

  • Astrology 202012, Mar 2020, 11:00 AM

    সৌভাগ্য ফেরাতে বেডরুমে বা লিভিংরুম গুছিয়ে নিন, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    যে কোনও নির্মাণ অথবা কারখানা সম্পুর্ণভাবে বাস্তুনিয়ম অনুসরণ করে তৈরি করা প্রায় অসম্ভব। বাড়ি তৈরির একেবারে শুরু থেকে শেষ অবধি যদি সমস্ত বাস্তুনিয়ম মেনে তা তৈরি করা যায় তবে সম্পুর্ণরূপে বাস্তুসম্মত বাড়ি হয়ে উঠতে পারে। আবার অনেক সময় দেখা যায় গ্রহদোষ না থাকলেও নানা বাধা বিপত্তির সম্মুখিন হতে হচ্ছে, তখন বুঝতে হবে বাড়িতে বা অফিসে বাস্তুদোষ আছে। বাস্তু মতে, এমন কিছু জিনিস আছে যা শোবার ঘর বা বসার ঘরে রাখলে সৌভাগ্য প্রাপ্তিতে বাধা সৃষ্টি হয়। তাই বাস্তুমতে, এই কয়েকটি বিষয় মনে রাখলেই ফিরবে সৌভাগ্য, জেনে নিন বাস্তুর এই নিয়মগুলি।

  • মাঘ মাসে সৌভাগ্য ফেরাতে বেডরুমে বা লিভিংরুমের নজর দিন, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

     Astrology19, Jan 2020, 11:12 AM

    মাঘ মাসে সৌভাগ্য ফেরাতে বেডরুমে বা লিভিংরুমের নজর দিন, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    যে কোনও নির্মাণ অথবা কারখানা সম্পুর্ণভাবে বাস্তুনিয়ম অনুসরণ করে তৈরি করা প্রায় অসম্ভব। বাড়ি তৈরির একেবারে শুরু থেকে শেষ অবধি যদি সমস্ত বাস্তুনিয়ম মেনে তা তৈরি করা যায় তবে সম্পুর্ণরূপে বাস্তুসম্মত বাড়ি হয়ে উঠতে পারে। 

  • প্রধান দরজার ছবি

     Astrology5, Nov 2019, 6:29 PM

    বাস্তুর নিয়ম মেনে বাড়িতে শুভ শক্তি ফিরিয়ে আনুন, সব অশান্তির থেকে মুক্তি পান

    ঘড়ির কাটার দিক বরাবর দরজা খোলার ব্য়বস্থা রাখুন। প্রধান দরজা ভাল কোনও কাঠ দিয়ে তৈরি করুন। জীব-জন্তুর ছবি বা মূর্তি  প্রধান দরজায় রাখবেন না। প্রধান দরজার কাছাকাছি ঝর্না ব্য়বস্থা রাখবেন না।

  • পুজোর সময় অনেকের বাড়িতেই আত্মীয়েরা এসে থাকে। ঘুরতে যাওয়া ছাড়া দিনের বেশিরভাগ সময়টা লিভিং রুম কাটাতেই পছন্দ করে থাকেন। তাই বাড়ির মধ্যে এই ঘরটিকে বিশেষভাবে সাজিয়ে তুলুন।

     Astrology27, Aug 2019, 9:37 AM

    বেডরুমে বা লিভিংরুমে ভুলেও রাখবেন না এই জিনিসগুলি

    অনেক সময় দেখা যায় গ্রহদোষ না থাকলেও নানা বাধা বিপত্তির সম্মুখিন হতে হচ্ছে। বাড়ি তৈরির একেবারে শুরু থেকে শেষ অবধি যদি সমস্ত বাস্তুনিয়ম মেনে তা তৈরি করা যায় তবে সম্পুর্ণরূপে বাস্তুসম্মত বাড়ি হয়ে উঠতে পারে। এমন কিছু জিনিস যা শোবার ঘর বা বসার ঘরে থাকা অশুভ। শোওয়ার ঘরে বা বসার ঘরের কোনও কাঁটা জাতীয় গাছ রাখবেন না।

  • হাতের রেখায় চতুর্ভুজ চিহ্ন, জেনে নিন শুভ না অশুভ

     Astrology7, Aug 2019, 2:04 PM

    হাতের রেখায় চতুর্ভুজ চিহ্ন, জেনে নিন শুভ না অশুভ

    হাতের রেখায় চতুর্ভুজ চিহ্ন স্পষ্টভাবে থাকলে সেটি রক্ষা কবচের মত কাজ করে। মনে করা হয় এই চিহ্ন সমস্ত রকম অশুভ যোগ থেকে রক্ষা করে। এই রেখাটি হৃদয়রেখা ও শিরোরেখার সঙ্গে ভাগ্যরেখা ও স্বাস্থ্যরেখার মিলে তৈরি হয়। হাতের রেখায় চতুষ্কোণ সমান এবং স্পষ্টভাবে চওড়া হলে সেই জাতক বা জাতিকা জীবনে শুভ ফল পায়।