Asianet News BanglaAsianet News Bangla
3 results for "

Pradhan Mantri Kisan Yojana

"
When will the 10th installment of PM-KISAN release BRDWhen will the 10th installment of PM-KISAN release BRD

PM Kisan Yojana : দশম কিস্তির টাকা কীভাবে পাবেন, জেনে নিন পিএম কিষাণ যোজনার গুরুত্বপূর্ণ তথ্য

 পিএম কিষাণ সম্মান নিধি যোজনার দশম কিস্তি টাকা পাওয়ার দিন ধার্য হয়ে গেছে ইতিমধ্যেই। খুব শীঘ্রই কৃষকদের অ্যাকাউন্টে দশম-তম কিস্তির টাকা ঢুকবে। এবং কিস্তির টাকা ট্রান্সফার করার জন্য যা যা জরুরি পদক্ষেপ দরকার তা-ও নেওয়া হয়ে গেছে। পিএম কিষাণ সম্মান নিধি প্রকল্পের অধীনে, সমস্ত জমিদার কৃষক পরিবারকে প্রতি পরিবার প্রতি বছরে ৬০০০ টাকা আর্থিক সুবিধা প্রদান করা হয় ।
 

Business Nov 20, 2021, 1:34 AM IST

those ineligible who take benefit of pm kisan samman yojana may be jailed investigation started BRDthose ineligible who take benefit of pm kisan samman yojana may be jailed investigation started BRD

সাবধান, বছরে ৬০০০ টাকা করে ঢুকছে অ্যাকাউন্টে, কেন্দ্রের কড়া নিয়মে এবার হতে পারে জেল


দেশের কৃষকদের আয় বাড়াতে প্রধানমন্ত্রী কিষাণ যোজনার  নয়া সুবিধা নিয়ে হাজির হয়েছে। গরীব ও পিছিয়ে পড়া মানুষদের জন্য এই বিশেষ প্রকল্পে মিলবে আকর্ষণীয় সুবিধা।  এই যোজনায় বছরে ৬০০০ টাকা করে ঢুকছে অ্যাকাউন্টে, তবে জানেন কি, কেন্দ্রের কড়া নিয়মে  যে কোনও সময় বিপদ ঘনিয়ে আসকে পারে। শুধু তাই নয়, এমনকী যেতেও হতে পারে জেলে।

Business Aug 27, 2021, 11:42 AM IST

is your name in PM Kisan  Samman nidhi Yojana you will get 2000 rupees for free BRDis your name in PM Kisan  Samman nidhi Yojana you will get 2000 rupees for free BRD

সরকারের এই যোজনায় কি নাম রয়েছে আপনার, বিন্যামূল্যেই মিলবে ২০০০ টাকা

 সারা দেশে লকডাউন চলেছে। আর এই লকডাউনের বন্দিদশায় সকলের অবস্থাই যেন নাভিশ্বাস। এহেন পরিস্থিতিতে কাজ করা তো দূর না খেয়েই দিনাতিপাত করছে এক শ্রেণীর মানুষ। সকলের জন্য কম বেশি নয়া স্কিম নিয়ে হাজির হয়েছে কেন্দ্রীয় সরকার। দেশের কৃষকদের আয় বাড়াতে প্রধানমন্ত্রী কিষাণ যোজনার  নয়া সুবিধা নিয়ে হাজির হয়েছে। গরীব ও পিছিয়ে পড়া মানুষদের জন্য এই বিশেষ প্রকল্পে মিলবে আকর্ষণীয় সুবিধা। আপনিও কি রয়েছেন সেই তালিকায়, দেখে নিন একনজরে।

Business Sep 12, 2020, 1:39 PM IST