Quraintine  

(Search results - 8)
  • India 12, Jun 2020, 7:03 PM

    যতকাণ্ড কোয়ারেন্টিনে, 'লুঙ্গি ডান্স' খেলাধূলা তো ছিলই এবার যোগ হল মদ গাঁজা বিক্রিও

    মণিপুরের একটি কোয়ারেন্টাইন সেন্টারে ঘটে গেল অবাক করা কাণ্ড। আর তা সোশ্যাল মিডিয়া তা পোস্ট করে জানালেন, টেমেনলং জেলার ডেপুটি কমিশনার আর্মস্ট্রং পাম। তিনি জানিয়েছেন কোয়ারেন্টাইন সেন্টারের নজরদারীর ফাঁক গোলে বান্ধবীর সঙ্গে দেখা করার জন্য চম্পট দিয়েছিল দুই যুবক।  কিন্তু কোয়ারেন্টাইনে ফিরে আসার সময় তারা সঙ্গে করে নিয়ে আসে নেশার সামগ্রী।  
     

  • Coronavirus India9, Apr 2020, 8:48 PM

    চোর ধরে কিনা এই পুরস্কার পুলিশের, ১৭ জনকে যেতে হয় কোয়ারেন্টাইনে

    একজন দুজন নয় লুধিয়ানার ১৭ জন পুলিশ কর্মীকে একসঙ্গে পাঠান হল কোয়ারেন্টাইনে। কারণ তাঁরা দিন দুই আগে সৌরভ সেহগাল নামে ২৫ বছরের এক গাড়ি চোরকে পাকড়াও করেছিলেন। গত ৫ এপ্রিলের ঘটনা। কোর্টে তোলার আগে ধৃতকেএক দিনের জন্য রাখা হয়েছিল জীবন নগর থানায়। সেখানেই জ্বর আসে ধৃত সৌরভের। তারপরই তাঁর পরীক্ষা করা হয়। তখনই জানাযায় করোনাভাইরাসে সংক্রমিত সৌরভ। তারপরই আর দেরী না করে চিকিৎসা শুরু করা হয় ধৃতের। তাকে পাঠান হয় আইসোলেশনে। একই সঙ্গে তড়িঘড়ি কোয়ারেন্টাইনে পাঠান হয় সংশ্লিষ্ট ১৭ জন পুলিশ কর্মীকে। 
     

  • gun fire

    Coronavirus West Bengal5, Apr 2020, 8:47 AM

    কোয়ারেন্টাইন সেন্টার তৈরি ঘিরে গুলি বোমার লড়াই, রণক্ষেত্র পাড়ুইয়ে মৃত ১

    রাজ্যে করোনা সংক্রমণ রুখতে জেলায় জেলায় কোয়ারেনটাইন সেন্টার তৈরি পরিকল্পনা নিয়েছে রাজ্য সরকার। অন্য জেলার মতো বীরভূমের পাড়ুইয়ে তালিবপুর গ্রামের হাইস্কুলের হোস্টেলে সেন্টার তৈরির ব্যবস্থা করা হয়। তাকে ঘিরে শনিবার রাতে রণক্ষেত্রের আকার নেয় গোটা এলাকা। দুই গোষ্ঠীর দফায় দফায় সংঘর্ষে চলে বোমা ও গুলি। বোমার আঘাতে এক ব্যক্তি নিহত হন। আহত হয়েছেন আরও একজন।

  • Coronavirus India2, Apr 2020, 2:25 PM

    করোনা সন্দেহ না ব্যবসায় ক্ষতি, স্পষ্ট নয়, কোয়ারেন্টাইন থেকে মরণ ঝাঁপ ব্যবসায়ীর

    আইসোলেশন ওয়ার্ডেই আত্মহত্যা । ঝাঁপ দিয়ে আত্মঘাতী উত্তর প্রদেশের বাসিন্দা। করোনা সন্দেহে আত্মহত্যা না ব্যবসায়ে ক্ষতির কারণে আত্মহত্যা স্পষ্ট নয়।রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা শাসক।

  • పారాసెటమాల్‌ జ్వరంను తగ్గిస్తుంది. జ్వరం వచ్చే ఏ రోగానికైనా పారాసెటమాల్‌ జ్వరం నుండి ఉపశమనం ఇస్తుంది. అంతే కాని దానితో రోగం నయం కాదు. ఉదాహరణకు మలేరియా, టీబీ, ఫ్లూ వంటి రోగాల్లో కూడా జ్వరం నుండి ఉపశమనం కోసం పారాసెటమాల్‌ వాడుతారు. అట్లానే కరోనా వైరస్‌తో వచ్చే జ్వరానికి కూడా పారాసెటమాల్‌ వేసుకోవచ్చు.

    Coronavirus India1, Apr 2020, 8:40 PM

    লকডাউনের ৮ম দিনে করোনাভাইরাসের ভয়ঙ্কর ছবি, ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৮৬

    গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা ৩৮৬। সবমিলিয়ে এপর্যন্ত গোটা দেশে আক্রান্তের সংখ্যা ১হাজার ৬শ ৩৭। এখনও পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৮ জনের। তবে বুধবার সাংবাদিক বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে থেকে নিমাজুদ্দিনের জমাত ঘিরে রীতিমত উদ্বেগ প্রকাশ করা হয়েছে।  


     

  • केरल में हो चुकी हैं 2 मौतें   कोरोना वायरस का संक्रमण तेजी से बढ़ता जा है। महाराष्ट्र के बाद केरल में सबसे ज्यादा 234 संक्रमित मरीज हैं। केरल में कोरोना के शिकार 2 लोगों की मौत भी हो गई है। हालांकि राहत भरी खबर यह है कि इस बीमारी से 20 लोग ठीक भी हो चुके हैं।

    Coronavirus India31, Mar 2020, 5:21 PM

    ঢাল নেই, তরোয়াল নেই, করোনার বিরুদ্ধে লড়াইয়ে যেন নিধিরাম সর্দার ভারতীয় চিকিৎসকরা

    করোনাভাইরাসের সংক্রমণ রুখতে গোটা ভারতে আজ ঘরে ঢুকে তালা ঝুলিয়ে দিয়েছে গেটের বাইরে। এই অবস্থায় দেশের মানুষের নিরাপত্তার জন্য দিন রাত এক করে মাথার ঘাম পায়ে ফেলে লড়াই চালিয়ে যাচ্ছেন ভারতীয় চিকিৎসকরা। কিন্তু করোনার মত মারাত্মক ছোঁয়াচে জীবানুর সঙ্গে লড়াই করার মত প্রয়োজনীয় সামগ্রী আজ বাড়ন্ত দেশে। সোমবার প্রেস ইনফরমেশন ব্যুরে একটি বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছেন, দেশেক বিভিন্ন হাসপাকালে ৩ লক্ষ ৩৪ হাজার  পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট রয়েছে। এখনও ২১ লক্ষ পিপিই অর্ডাল দেওয়া রয়েছে। যা আগামী চৌঠা এপ্রিল হাতে পেতে পারে ভারত। 
     

  • spice jet

    Coronavirus India29, Mar 2020, 5:34 PM

    আন্তর্জাতিক বিমান না উড়িয়েও করোনায় আক্রান্ত চলাক, কোথা থেকে হল সংক্রমণ

    হোম কোয়ারেন্টাইনে থাকার ৯ দিন পরে উড়ান চালকের শরীরে মিলল করোনাভাইরাসের নমুনা। তবে আক্রান্ত উড়ান চালক গত মার্চ মাসে কোনও আন্তর্জাতিক বিমানের দায়িত্বে ছিলেন না। গত ২১ মার্চে চেন্নাই থেকে দিল্লিগামী একটি বিমানের উড়ানের দায়িত্বে ছিলেন। তারপর থেকেই স্বেচ্ছাবন্দি ছিলেন স্পাইস জেট বিমানের চালক। 

  • അതിര്‍ത്തിയില്‍  വൈദ്യ പരിശോധനക്കുള്ള സൗകര്യം ഏര്‍പ്പെടുത്തണം. ഭക്ഷണം ഉൾപ്പടെയുള്ള ആവശ്യ സേവനങ്ങൾ ഉറപ്പാക്കാൻ ദുരന്ത നിവാരണ നിധിയിൽ നിന്ന് പണം ചിലവഴിക്കാമെന്നും  കേന്ദ്രം അറിയിച്ചു.

    Coronavirus29, Mar 2020, 4:21 PM

    ১৪ দিন স্বেচ্ছাবন্দি থাকতে হবে, ঘরে ফেরা অভিবাসীদের নির্দেশ বিহার ও উত্তরপ্রদেশ সরকারের

    উত্তর প্রদেশ ও বিহার থেকেই বড় সংখ্যার মানুষ পেটের টানে অন্যত্র চলে যান। লকডাউন ঘোষণা হওয়ার পর থেকেই উত্তর প্রদেশ ও বিহারে নিজের বাড়িতে ফিরতে চাইছেন অভিবাসীরা। এই পরিস্থিতিতে উত্তর প্রদেশ সরকার জানিয়েছে ঘরে ফেরা অভিবাসীদের ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক করা হয়েছে। একই নির্দেশ বিহার সরকারের।