Rana Kapoor  

(Search results - 8)
  • yes bank crisis anil ambani summoned by edyes bank crisis anil ambani summoned by ed

    India Mar 16, 2020, 12:05 PM IST

    ইয়েস ব্যাঙ্ককাণ্ডে ইডির সমন রিলায়েন্স গ্রুপের প্রধান অনিল অম্বানিকে

    এবার ঘোরোতর সমস্যায় রিলায়েন্স গ্রুপের প্রধান অনিল অম্বানি। ইয়েস ব্যাঙ্ককাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে তাঁকে সমন পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। অবিলম্বে মুম্বইয়ে সংস্থার দফতরে হাজিরা হওয়া নির্দেশ দেওয়া হয়েছে।

  • yes bank had gone sudden loss, incense amount of npayes bank had gone sudden loss, incense amount of npa

    India Mar 15, 2020, 2:51 PM IST

    লাভের পরই আচমকা ক্ষতির মুখে পড়েছিল ইয়েস ব্যাঙ্ক, কিন্তু কেন, নিশানায় সেই রানা কাপুর

    সামনে এসেছে ব্যাঙ্কের একটি রিপোর্ট। যা বিশ্লেষণ করে বিশেজ্ঞরা জানিয়েছেন, গত বছর মধ্যবর্তী সময় রীতিমত লাভের মুখ দেখেছিল ইয়েস ব্যাঙ্ক। লাভের অঙ্কটা ছিল ১০০১ কোটি টাকা। কিন্তু তারপরই কী এমন হল যে বছরের শেষে ইয়েস ব্যাঙ্কের ক্ষতির পরিমাণ এসে দাঁড়ায় ১৮,৫৬৪ কোটি টাকায়। 

  • yes bank crisis bad lone worth rs 20000 corore granted on rana kapooryes bank crisis bad lone worth rs 20000 corore granted on rana kapoor

    India Mar 11, 2020, 6:12 PM IST

    রানা কাপুরের নির্দেশেই ২০,০০০ কোটি টাকা ঋণ ইয়েস ব্যাঙ্কের, তালিকা রয়েছে অনিল অম্বানির সংস্থাও

    ইয়েস ব্যাঙ্ক নিয়ে তদন্ত যত হচ্ছ ততই বাড়ছে টাকার অঙ্কের পরিমাণ। এনফোর্সমেন্ট ডায়রেক্টরেটের তদন্তে এখনও পর্যন্ত টাকা তছরুপের পরিমাণ ২দশমিক ২৫ লক্ষ কোটি টাকা। যারমধ্যে এনপিএ অর্থাৎ নন পারফর্মিং অ্যাসেডের পরিমাণ প্রায় ৪২ লক্ষ টাকা। 

  • CBI books founder Rana Kapoor wife and 3 daughtersCBI books founder Rana Kapoor wife and 3 daughters

    GalleryMar 10, 2020, 1:04 PM IST

    রানার পর সিবিআই-এর নিশানায় তাঁর স্ত্রী ও ৩ কন্যা, জেনে নিন রোশনী, রাখি ও রাধার কাহিনী


    আর্থিক অনিয়ম ও পরিচালনায় অব্যবস্থার অভিযোগে ইতিমধ্যে ইডির হাতে গ্রেফতার হয়েছেন ইয়েস ব্যাঙ্কের অন্যতম প্রতিষ্ঠাতা রানা কাপুর। সিবিআইও রানার বিরুদ্ধে এফআইআর করেছে। তবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি কেবল রানা হয় তাঁর স্ত্রী বিন্দু কাপুর সহ তিন মেয়ে রোশনী, রাখি ও রাধা সহ ৭ জনের বিরুদ্ধে এই এফআইআর দায়ের করেছে। যেখানে মোট ৫টি সংস্থার নাম রয়েছে। অভিযুক্তদের বাড়ি ও অফিসে চলছে তল্লাশি। লন্ডনে উড়ানে চড়ার আগে মুম্বই বন্দরে আটকানো হয় রানার কন্যা রোশনীকে। তারপরেই রানার পরিবারের সদস্যদের বিরুদ্ধে লুক-আউট নোটিস জারি হয়। এদিকে ইয়েস ব্যাঙ্কের ভরাডুবির পর রানার পাশাপাশি তার ৩ কন্যাও বিতর্কের শীর্ষে চলে এসেছেন। যারা আবার মহিলা উদ্যোগপতি হিসাবে নজর কেড়েছিলেন। 

  • rapid rise and free fall of yes bank  in 10 years after co founder diedrapid rise and free fall of yes bank  in 10 years after co founder died

    India Mar 9, 2020, 6:15 PM IST

    ইয়েস ব্যাঙ্কের ভরাডুবির কারণ রানা কাপুরের লোভ আর মুম্বই হামলা, তেমনই রিপোর্ট অন্তর্তদন্তের

    ইয়েস ব্যাঙ্কের ভরাডুবির নায়ক রানা কাপুর। মুম্বই হামলায় মৃত্যু হয়েছিল ব্যাঙ্কের তৎকালীন প্রধান অশোক কাপুরের। তারপর থেকেই চিড় ধরতে শুরু করে দুই পরিবারের। সম্পর্ক বাচাতে প্রয়াস চালিয়েছিলেন রানা কাপুরের স্ত্রী। 

  • Know about Rana Kapoor who was brain behind YES BankKnow about Rana Kapoor who was brain behind YES Bank

    GalleryMar 9, 2020, 12:31 PM IST

    ২ কোটিতে প্রিয়ঙ্কা গান্ধীর ছবি কেনা থেকে ১২৮ কোটির প্রাসাদ, জানুন রানা কাপুরের অজানা কাহিনী

    ইয়েস ব্যাঙ্ক নিয়ে গত কয়েকদিন ঘরে সরগরম রয়েছে দেশের রাজনীতি। অবেশেষ ব্যাঙ্কটির  অর্থিক অনিয়ম ও পিরচালনায় অব্যবস্থার অভিযোগে ষে গ্রেফতারই হতে হল ইয়েস ব্যাঙ্কের অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রাক্তন ,সিইও রানা কাপুরকে। আপাতত ১১ মার্চ পর্যন্ত ৬২ বছরের রানা কাপুরকে ইডি  হেফাজতেই থাকতে হবে। তাঁর বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ উঠেছে। এমনকী বেনিয়ম করে একটি নির্মাণ সংস্থাকে ঋণ পাইয়ে দেওয়ার বদলে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। আর তাই রাণা কাপুরের বিরুদ্ধে আর্থিক জালিয়াতির মামলা দায়ের করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। রানার উত্থানের মত তাঁর জীবনের কাহিনীও বেশ রোমাঞ্চে ভরা। জেনে নেওয়া যাক রানা কাপুরের জীবনের অজানা কাহিনী।

  • Enforcement Directorate arrests Yes Bank's founder Rana Kapoor for alleged money launderingEnforcement Directorate arrests Yes Bank's founder Rana Kapoor for alleged money laundering

    India Mar 8, 2020, 8:55 AM IST

    ভোর ৩টেয় হানা দিল ইডি, গ্রেফতার ইয়েস ব্যাঙ্ক-এর প্রতিষ্ঠাতা রানা কাপুর

    সঙ্কটে ইয়েস ব্যাঙ্ক। রবিবার ভোরে গ্রেফতার করা হল প্রতিষ্ঠাতা রানা কাপুর-কে। এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট জানিয়েছে তিনি তদন্তে সহযোগিতা করছিলেন না। এর আগে আরবিআই-এর পক্ষ থেকে এই ব্যাঙ্কের বোর্ড-কে সাসপেন্ড করা হয়েছিল।

     

  • tirumala tirupati devasthanam withdrew deposit 1300 crore from yes banktirumala tirupati devasthanam withdrew deposit 1300 crore from yes bank

    India Mar 6, 2020, 7:27 PM IST

    ইয়েস ব্যাঙ্কের ভরাডুবি আঁচ করতে পেরেই তোলা হয়েছিল ১৩শ কোটি টাকা

    কিছু দিন আগেই ব্যাঙ্কে গচ্ছিত ১৩০০ কোটি টাকা তুলে নিয়েছিল তিরুপতি মন্দির কর্তৃপক্ষ। অন্যদিকে ব্যাঙ্কের প্রাক্তন কর্ণধার জানিয়েছেন তিনি কিছুই জানতে না ব্যাঙ্কের অর্থিক পরিস্থিতি সম্বন্ধে।