Rishi Kapoor  

(Search results - 130)
  • undefined

    BollywoodJul 8, 2021, 10:08 AM IST

    প্রেমে পাগল হয়ে নাকি চরম সন্দেহ, কিসের জন্য গোপনে ঋষির উপর কড়া নজরদারি চালাতেন নীতু

    ৬৩-তে পা দিলেন ঋষি কাপুর জায়া নীতু সিং। ঋষি চলে যাওয়ার পর বড্ড একা হয়ে গেছেন নীতু। পুরোনো স্মৃতি আকড়েই চলছে দিনযাপন। সকলে থাকলে ঋষির জায়গাটা যেন বড্ড ফাঁকা।ঋষির মৃত্যুর পর থেকেই তাদের প্রেম থেকে ব্যক্তিগত জীবন নিয়ে নানা অজানা তথ্য প্রকাশ্যে এসেছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে  এমনই এক তথ্য যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।  গোপনে ঋষির উপর নজরদারিও চালাতেন নীতু। কে সেই ব্যক্তি যে বলিউডের সুপারস্টারের নজরদারির দায়িত্ব পেয়েছিলেন, জেনে নিন সেই অজানা কাহিনি।

  • undefined

    BollywoodJun 29, 2021, 5:11 PM IST

    ছোট বয়সেই ভার্জিনিটি লস, সঙ্গম যেন জলভাত, প্রকাশ্যে কষিয়ে থাপ্পড় কেন খেয়েছিলেন রণবীর

    একটুতেই মেজাজ হারিয়ে ফেলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর।  একের পর এক খবরে মন্তব্য করতেও পিছপা হতেননা বলি অভিনেতা। আজ তিনি আর নেই। অন্যদিকে কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই একবার বাবা ঋষি কাপুরের রোষের মুখে পড়েছিলেন রণবীর। এবং যার ফলস্বরূপ সকলের সামনে প্রকাশ্যে সপাটে থাপ্পড় মেরেছিলেন রণবীরকে, কারণ জানলে অবাক হবেন।

  • undefined

    BollywoodJun 8, 2021, 11:28 AM IST

    ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন, চরম ঘনিষ্ঠতার নেশায় কি 'সেক্সবম্ব' ডিম্পলের প্রেমে পাগল ছিলেন এই তারকা

     ৬৪ -তে পা দিলেন বলিউড অভিনেত্রী  ডিম্পল কাপাডিয়া। রূপোলি পর্দার মতো তার জীবনটাও বাস্তবে একইরকম। সত্তরের দশকের পর্দাকাঁপানো অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া নিজের ক্যারিশ্মাতে হাজারো আম আদমির রাতের ঘুম কেড়েছিলেন ডিম্পল। বলিউডের 'সেক্স সিম্বল' হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন লাস্যময়ী ডিম্পল। জীবনের প্রথম ছবি 'ববি'-তে ঋষি কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ লিপলকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল। বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন ডিম্পল কাপাডিয়া।

  • <p>Salman and Ranbir reportedly don't have that cordial relationship and they can't see eye-to-eye. Then came Katrina Kaif into their lives; this worsened it more.&nbsp;<br />
Salman was also seen calling Ranbir a 'puppy' on national television and insulted him back and forth for stealing his girlfriend Katrina Kaif.</p>

    BollywoodMay 24, 2021, 1:17 PM IST

    রাতারাতি প্রেম প্রতারণা, কাপুর পরিবারের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ, কার জন্য ক্যাটের এই পরিণতী ঘটেছিল

    ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্কের পর থেকেই তা চর্চায় আলোতে জায়গা করে নেয়। তবে বেশকিছুদিন এই সম্পর্ক ছিল লোকচক্ষুর আরালে। খবর বেফাঁস হয়েছিল তাঁদের ট্রিপ প্ল্যানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই। তবে দীর্ঘ দিনের এই সম্পর্ক যখন ধীরে ধীরে ভাঙনের পথে এগোয় তখন কী পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন ক্যাটরিনা... 

  • <p>ಅದೇ ಚಾಟ್ ಶೋನಲ್ಲಿ, ಅವರು ಒಮ್ಮೆ ಜಯಲಲಿತಾ ಅವರೊಂದಿಗೆ ಡೇಟ್‌ ಮಾಡಲು ಬಯಸುತ್ತೇನೆ ಎಂದಿದ್ದರು ನಟ ತಮಿಳುನಾಡಿನ ಅಮ್ಮನೊಂದಿಗೆ &nbsp;ಡೇಟ್‌ಗೆ ಹೋಗಬೇಕೆಂದು ಹೇಳಿದರು.</p>

    BollywoodMay 13, 2021, 8:38 AM IST

    জয়ললিতার সঙ্গে গোপনে বাড়ছিল সম্পর্ক, ডেটিং-এর পথে অক্ষয়, আঁচ পেতেই ফাঁস করেছিলেন ঋষি কাপুর

    অক্ষয় খান্না, বলিউডের এক অতি পরিচিত নাম। একাধিক ছবিতে তিনি অভিনয়ের দাপটে ঝড় তুলেছিলেন। কিন্তু সেই তারকাকে খুব বেশি দিন পর্দায় দেখা যায়নি। কেন! প্রশ্ন করতেই অক্ষয়কে নিয়ে একাধিক রহস্য ফাঁস করেছিলেন ঋষি কাপুর। 

  • <p>ঋষির ছবি</p>

    Bengali CinemaMay 2, 2021, 7:56 AM IST

    'ইনি আমাদের সকলের গুরু', মানিক দা-কে দেখে ঋষিকে কেন একথা বলেছিলেন রাজ কাপুর

     রাজ কাপুরই প্রথম সত্যজিতের সামনে নিয়ে গিয়েছিলেন ঋষিকে। ববি সিনেমার প্রিমিয়ার শো হয়েছিল কলকাতার মেট্রো সিনেমায়। প্রিমিয়ারের সেই দুলর্ভ ছবি নিজেই শেয়ার করেছিলেন ঋষি। সত্যজিতকে সামনে থেকে দেখে আপ্লুত হয়ে গিয়েছিলেন অভিনেতা ঋষি।

  • <p><strong>शशि कपूर<br />
किरदार- विजय खन्ना</strong><br />
फिल्म में शशि कपूर ने राखी के पति का रोल प्ले किया था। और यह एकमात्र ऐसी फिल्म में जिसमें उन्होंने अपने रियल लाइफ भतीजे ऋषि कपूर के पिता की भूमिका निभाई थी। बता दें कि शशि कपूर अब इस दुनिया में नहीं है।&nbsp;</p>

    BollywoodMay 1, 2021, 3:46 PM IST

    ঋষিহীন এক বছর পার, আজও স্মৃতিতে ভাসে তাঁর মুখের হাসি, আবেগঘন পোস্ট নীতুর

    দেখতে দেখতে পার হয়ে গেল একটা বছর। লকডাউনের মাঝেই তারকা পতনের স্মৃতি আজও অমলীন। পর পর দুই কিংবদন্তি অভিনেতাকে হারিয়েছিল দেশ। ইরফান খান, রাত পোহাতেই ঋষি কাপুর।

  • নজরে ৩০এপ্রিলের কিছু বিশেষ ঘটনা, যা অনেকেরই অজানা
    Video Icon

    India Apr 30, 2021, 9:33 AM IST

    নজরে ৩০এপ্রিলের কিছু বিশেষ ঘটনা, যা অনেকেরই অজানা

    ১৭৮৯ সালের আজকের দিনেই জর্জ ওয়াশিংটন প্রেসিডেন্ট হন। ১৮৯৪ সালের ৩০ এপ্রিল বঙ্গীয় সাহিত্য পরিষদ প্রতিষ্ঠিত হয়। ১৮৭০ আজকের দিনে দাদাসাহেব ফালকে জন্মগ্রহণ করেন। ২০২০ সালের আজকের দিনেই ঋষি কাপুরের মৃত্যু হয়। ২০২০ সালের আজকের দিনে চুনী গোস্বামীর মৃত্যু হয়। ১৯৪৫ সালের আজকের দিনে আডলফ হিটলারের মৃত্যু হয়।

  • <p><strong>शशि कपूर<br />
किरदार- विजय खन्ना</strong><br />
फिल्म में शशि कपूर ने राखी के पति का रोल प्ले किया था। और यह एकमात्र ऐसी फिल्म में जिसमें उन्होंने अपने रियल लाइफ भतीजे ऋषि कपूर के पिता की भूमिका निभाई थी। बता दें कि शशि कपूर अब इस दुनिया में नहीं है।&nbsp;</p>

    BollywoodMar 26, 2021, 9:35 AM IST

    ঋষি প্রয়াণের ১১ মাসের মাথায় আবেগঘন নীতু, নিউইয়র্ক ট্রিপের স্মৃতিতে ভাসলেন ঋষিপত্নী

    সর্বদা প্রাণ খোলা হাসি দিয়ে সকলের মন জয় করে নেওয়া যেন ঋষি কাপুরের বা হাতের খেল ছিল। কথায় কথায় কখন যে সময় যেত পেরিয়ে তা বোঝা দায়। একের পর এক তারকারা নিজেদের জায়গা ঠিক যেভাবে বলিউডে পাকা করে নিয়েছে

  • undefined

    BollywoodFeb 16, 2021, 9:39 AM IST

    রাজীবের মৃত্যুর ৬ দিন পরেই গভীর রাত পর্যন্ত চলল পার্টি, 'লজ্জাজনক' বলে মন্তব্য নেটিজেনদের

    করিনা কাপুর এবং করিশ্মা কাপুরের বাবা রণধীর কাপুর গতকালই ৭৪ বছরে পা দিলেন। রণধীরের জন্মদিনকে স্পেশ্যাল করে তুলতে মুম্বইয়ের এক রোস্তোরাঁয় পার্টির আয়োজন করেছিল কাপুর পরিবার। করিশ্মা-করিনা ছাড়াও নীতু কাপুর, রণবীর কাপুর, সঞ্জয় কাপুর, আলিয়া ভাট সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। কিন্তু ভাই রাজীবের মৃত্যুর ৬ দিন কাটতে না কাটেই গভীর রাত পর্যন্ত চলল উদ্দাম পার্টি করতেই চরম ট্রোলের মুখে পড়তে হয়েছে কাপুর পরিবারকে।

  • undefined

    BollywoodFeb 13, 2021, 12:58 PM IST

    অঝোরে কেঁদে চলেছেন, ভাই রাজীবের মৃত্যুর পরে বড্ড একা হয়ে পড়েছেন করিনার বাবা রণধীর কাপুর

    কান্না যেন থামছে না। এখনও অঝোরে কেঁদে চলেছেন করিনা কাপুরের বাবা রণধীর কাপুর। গত বছর ঋতু নন্দা ও ঋষি কাপুরের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে না উঠতেই  মঙ্গলবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন রাজ কাপুরের ছোট ছেলে রাজীব কাপুর। বছর ঘুরতে না ঘুরতেই ফের মৃত্যুশোকে আচ্ছন্ন বলিউডের কাপুর পরিবার। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাইকে হারানোর শোকে নিজেকে বড্ড অসহায় মনে করছেন রণধীর কাপুর।
     

  • <p>हालांकि राजीव कपूर की शादीशुदा लाइफ भी कामयाब नहीं रही और शादी के महज दो साल बाद ही उनका पत्नी से तलाक हो गया। तलाक के बाद फिलहाल राजीव कपूर अपने भाई रणधीर कपूर के साथ ही रहते थे। वैसे, आरती सभरवाल ने भले ही राजीव से तलाक ले लिया था, लेकिन कपूर फैमिली से उनके अच्छे संबंध थे।&nbsp;<br />
&nbsp;</p>

    BollywoodFeb 9, 2021, 3:34 PM IST

    মন্দাকিনীকে গাঢ় চুম্বন, ঘনিষ্ঠ দৃশ্যে তোলপাড় বলিউড, ছবি সুপারহিটের পরই কেন তিক্ততা বেড়েছিল রাজ-রাজীবের

    বলিউডে ফের শোকের ছায়া। বছর ঘুরতে না ঘুরতেই ফের মৃত্যুশোকে আচ্ছন্ন বলিউডের কাপুর পরিবার। গত বছর ঋতু নন্দা ও ঋষি কাপুরের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে না উঠতেই  মঙ্গলবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন রাজ কাপুরের ছোট ছেলে রাজীব কাপুর। কালজয়ী ছবি 'রাম তেরি গঙ্গা মেলি'-তে অভিনয়ের জন্য দর্শকের মণিকোঠায় আজও রয়ে গেছেন রাজীব কাপুর। মন্দাকিনীর সঙ্গে গভীর চু্ম্বন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বি-টাউনে। কিন্তু জানেন কি এই ছবির পর থেকেই বাবা রাজ কাপুরের সঙ্গে সম্পর্কের তিক্ততা আর দ্বিগুণ বাড়ে রাজীব কাপুরের।
     

  • Rishi Kapoor

    BollywoodFeb 9, 2021, 2:19 PM IST

    ফের বড় ধাক্কা কাপুর পরিবারে, ঋষির মৃত্যুর পরই চলে গেলেন ভাই রাজীব কাপুর

    বলিউডে ফের শোকের ছায়া।বছর ঘুরতে না ঘুরতেই ফের মৃত্যুশোকে আচ্ছন্ন কাপুর পরিবার। মঙ্গলবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল  রাজীব কাপুরের। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৫৮ বছর।

  • undefined

    BollywoodDec 31, 2020, 12:48 PM IST

    বলিউড শোকের ছায়া নেমেছে যে তারকাদের প্রয়াণে, বিদায় কালে ফিরে দেখা ২০২০

    ২০২০ বছরের পালা শেষ, শেষ দিনে ফিরে দেখা বছরের একাধিক অধ্যায়। যেখানে চোখ রাখলেই সবার আগে একটাই বিষয় নয় কাড়ে মৃত্যু ও আতঙ্ক। করোনার কোপে বছরের চেহারাটাই ঠিল ঠিক এমন। যার পোক থেকে বাদ পড়েনি বিনোদন জগতও। কেউ কোভিডে আক্রান্ত হয়ে জয় লাভ করেন কেউ আবার প্রাণ হারান, কেউ অসুস্থতার কারণে কাঁদিয়ে গিয়েছেন এই বছরেই। বিদায় কালে ফিরে দেখা সেই সকল কিংবদন্তী স্টারেদের, যাঁদের হারিয়ে নিঃস্ব আজ বলিউড। 

  • undefined

    BollywoodSep 4, 2020, 5:19 PM IST

    প্রেমে পাগল হয়েছিলেন ঋষি কাপুর, তবে সেটা নীতু সিং-এর জন্য নয়

    প্রথম প্রেম ইয়াসমিনকে খুব সহজে ভুলে যেতে পারেননি ঋষি কাপুর। ডিম্পল কাপাডিয়ার সঙ্গে ঋষির প্রেমের কাহিনীও সকলেরই জানা। ঋষি কাপুরের সঙ্গে নীতু সিং-এর প্রেম থেকে বিবাহে শিরোনামের শীর্ষে। ঋষি নিজের যাবতীয় ব্যর্থতার জন্য অভিযুক্ত করেছিলেন নীতুকে।