Rishi Kapoor Death  

(Search results - 44)
  • undefined

    BollywoodJul 8, 2021, 10:08 AM IST

    প্রেমে পাগল হয়ে নাকি চরম সন্দেহ, কিসের জন্য গোপনে ঋষির উপর কড়া নজরদারি চালাতেন নীতু

    ৬৩-তে পা দিলেন ঋষি কাপুর জায়া নীতু সিং। ঋষি চলে যাওয়ার পর বড্ড একা হয়ে গেছেন নীতু। পুরোনো স্মৃতি আকড়েই চলছে দিনযাপন। সকলে থাকলে ঋষির জায়গাটা যেন বড্ড ফাঁকা।ঋষির মৃত্যুর পর থেকেই তাদের প্রেম থেকে ব্যক্তিগত জীবন নিয়ে নানা অজানা তথ্য প্রকাশ্যে এসেছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে  এমনই এক তথ্য যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।  গোপনে ঋষির উপর নজরদারিও চালাতেন নীতু। কে সেই ব্যক্তি যে বলিউডের সুপারস্টারের নজরদারির দায়িত্ব পেয়েছিলেন, জেনে নিন সেই অজানা কাহিনি।

  • Rishi Kapoor

    BollywoodFeb 9, 2021, 2:19 PM IST

    ফের বড় ধাক্কা কাপুর পরিবারে, ঋষির মৃত্যুর পরই চলে গেলেন ভাই রাজীব কাপুর

    বলিউডে ফের শোকের ছায়া।বছর ঘুরতে না ঘুরতেই ফের মৃত্যুশোকে আচ্ছন্ন কাপুর পরিবার। মঙ্গলবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল  রাজীব কাপুরের। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৫৮ বছর।

  • <p><br />
কিন্তু সেখানেও ছিল শর্ত। বিয়ে নয়, শুধু ডেটিং। সেটাও নিশর্তভাবে মেনে নিয়েছিলেন নীতু। এতটাই ভালবাসতেন ঋষিকে যে সব জেনেও টানা চার বছর সম্পর্ক রেখেছিলেন নীতু।</p>

    BollywoodMay 9, 2020, 5:29 PM IST

    ঋষির উপর কড়া নজরদারি, গোপনে কাকে দায়িত্ব দিয়েছিলেন নীতু

    বি-টাউন হারিয়েছে বলিউডের চকোলেট বয়  ঋষি কাপুরকে। সত্তর দশক থেকে তার মতো দ্বিতীয় আরও চকোলেট বয় খুঁজে পাওয়া যায়নি বলিউডে। '১৯৭৩' সালে ববি সিনেমায় ফুল ফ্রেজে  রূপোলি পর্দায় অভিনয় শুরু থেকে গাঢ় বন্ধুত্ব , প্রেম নিয়ে সবসময়েই লাইমলাইটে ছিলেন ঋষি। ঋষির মৃত্যুর পর থেকেই তাদের প্রেম থেকে ব্যক্তিগত জীবন নিয়ে নানা অজানা তথ্য প্রকাশ্যে এসেছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে  এমনই এক তথ্য যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।  গোপনে ঋষির উপর নজরদারিও চালাতেন নীতু। কে সেই ব্যক্তি যে বলিউডের সুপারস্টারের নজরদারির দায়িত্ব পেয়েছিলেন, জেনে নিন সেই অজানা কাহিনি।
     

  • <p>প্রয়াত অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ডব্লু.ডব্লু.ই সুপারস্টার জন সিনার<br />
&nbsp;</p>

    SportsMay 4, 2020, 1:10 PM IST

    প্রয়াত অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ডব্লুডব্লুই সুপারস্টার জন সিনার

    প্রয়াত অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন। সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জানালেন ডব্লু.ডব্লু.ই সুপারস্টার জন সিনা। দুই সুপারস্টারের ছবি শেয়ার করলেন জন রেসলার ও হলিউড অভিনেতা সিনা। ভারতীয় দুই সুপারস্টারকে সিনার শ্রদ্ধা জ্ঞাপন মনে ধরেছে নেটাগরিকদের।
     

  • <p>इरफान खान ने महज 54 साल की उम्र में दुनिया को अलविदा कह दिया। जबकि ऋषि की उम्र 67 साल थी। दोनों स्टार्स के जाने से फिल्म जगत को बड़ा नुकसान हुआ है।<br />
&nbsp;</p>

    BollywoodMay 4, 2020, 10:13 AM IST

    বড়সড় পর্দাফাঁস, ঋষির মৃত্যুর তিন দিন পর মুখ খুললেন রাকেশ

     মুখ খুললেন ঋষির অন্যতম প্রিয় বন্ধু তথা বলি পরিচালক রাকেশ রোশন। ঋষির মৃত্য নিয়ে মুখ খুলতেই শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাকেশ রোশনের কথাটাই যেন পুরো মিলে গেল। ঋষির  মৃত্যুতে গভীর ভাবে শোকাহত রাকেশ রোশন।
     

  • <p>फोटो सोर्स- गूगल।</p>

    BollywoodMay 2, 2020, 4:52 PM IST

    'শেষ দুবছর ভোলার নয়', ঋষি কাপুরের প্রয়াণে আবেগঘন পোস্ট আলিয়ার

    কবে বিয়ে হবে আলিয়া ভাট ও রণবীর কাপুরের! এই প্রশ্নে যখন জেরবার কাপুর পরিবারে, বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে, ঠিক তখনই সামনে এল ঋষি কাপুরের আবারও অসুস্থ হওয়ার খবর।

  • undefined

    BollywoodMay 2, 2020, 1:38 PM IST

    মধ্যরাতে আইসিইউ-তে ডেকে রণবীরকে কী বলেছিলেন ঋষি, ভাইরাল হল ছবি

    ৩০ এপ্রিল।  সকলকে আলবিদা করে চলে গেছেন ঋষি কাপুর। পরপর দু'দিনে দুই মহাতারকার প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। দীর্ঘদিন ধরে লিউকোমিয়ায় ভুগছিলেন ঋষি কাপুর। মাত্র ৬৭ বছর বয়সেই থেমে গেল তার লড়াই। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, শেষমুহূর্তে যখন দেহের সমস্ত অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা প্রায় বন্ধ হয়ে আসছিল তখন ছেলে রণবীরকে নিজের কাছে আইসিইউ-তে ডেকে নিয়েছিলেন ঋষি কাপুর। ঋষির বেডের পাশেই ছিলেন স্ত্রী নীতু সিং। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ছবিগুলি।

  • <p>बता दें कि ऋषि राज कपूर और कृष्णा मल्होत्रा (कपूर) के पांच बच्चों में तीसरे नंबर के थे। भाई रणधीर और बहन ऋतु उनसे बड़े हैं, जबकि बहन रीमा और राजीव उनसे छोटे हैं।</p>

    BollywoodMay 1, 2020, 2:59 PM IST

    'তোমার মুখের গন্ধে একটা চুমুও খেতে পারিনা', ঋষিকে কেন একথা বলেছিলেন ঋদ্ধিমা

    পরপর দু'দিনে দুই মহাতারকার প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। গতকালই সকলকে ছেড়ে পরলোকে চলে গেছেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। মেয়ে ঋদ্ধিমা বাবার শেষকৃত্যের আগে দিল্লী থেকে মুম্বই পৌঁছতে পারেননি। শেষবারের মতো বাবাকে সামনে থেকে দেখা আর হল না মেয়ে। তাই ভিডিও কলেই বাবাকে শেষ দেখা দেখেছেন মেয়ে ঋদ্ধিমা। মেয়ে ঋদ্ধিমার জন্য নিজের শখের জিনিস ত্যাগ করেছিলেন ঋষি। জেনে নিন কী সেই বিশেষ জিনিস যা মেয়ের জন্য ত্যাগ করেছিলেন ঋষি কাপুর।

  • <p>फोटो सोर्स- गूगल।</p>

    BollywoodMay 1, 2020, 2:19 PM IST

    ঋষির শেষকৃত্যের সময় ফোন হাতে কী করছিলেন আলিয়া, হৈচৈ নেটদুনিয়ায়

     ঋষির শেষকৃত্যের সময় সকলের মধ্যে নজর কাড়েন  হবু বউমা আলিয়া ভাট। বিদায় বেলায় তার হাতে থাকা ফোন ঘিরেই সরগরম নেটিজেনরা। রণবীরের দিদি ঋদ্ধিমার সঙ্গে ভিডিও কলে ছিলেন আলিয়া। এর আগে রাজ কাপুরের শেষকৃত্যের সময় একটি ফোনে দেখা গিয়েছিল আলিয়াকে।

  • শক্তি কাপুরঃ বলিউড অভিনেতা শক্তি কাপুরও যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছিলেন।  ভিলেন হিসেবেই তার যথেষ্ঠ পরিচিতি রয়েছে। এক অভিনেত্রীর সঙ্গে যৌন মিলনের আগ্রহ জানিয়েছিলেন অভিনেতা। এমনকী তিনি সেই অভিনেত্রীদের নামও প্রকাশ্যে এসেছিলেন। এই রেকর্ডিং ভিডিও শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

    BollywoodApr 30, 2020, 7:27 PM IST

    'এ আফসোস সারা জীবন আমার থেকেই গেল', চোখের জলে ভসলেন শক্তি কাপুর

    ঋষি কাপুরের প্রয়ানে আরও একবার ভেঙে পড়ল বলিউড। একের পর এক তারকার পতনে বলিউডে পড়ছে শোকের ছায়া । ২৪ ঘণ্টার মধ্যে চলে গেলেন দুই তারকা। অনেকেই এক কথায় তা মেনে নিতে নারাজ। 

  • <p>Kapoor can be seen giving a blessing to the worker and gives him an important message on working hard to achieve success.&nbsp;</p>

    BollywoodApr 30, 2020, 7:14 PM IST

    শেষমুহূর্তে ঋষিকে কীভাবে বিদায় জানালেন প্রিয়জনেরা, দেখে নিন ছবিতে

    চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। মুম্বইয়ের স্যর এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আজ সকাল ৮টা ৪৫ মিনিটেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর। তার  মৃত্যুতে  ভারতীয় চলচ্চিত্র জগৎ শোকস্তব্ধ। চন্দনওয়াড়ি শশ্মানে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। কাপুর পরিবারের কয়েকজন এবং গুটি কয়েক তারকার উপস্থিতিতেই চির বিদায় জানানো হল ঋষিকে।  চন্দনওয়াড়ি শশ্মানে  নিয়ে আসার পরে শেষকৃত্য সম্পন্ন হওয়ার আগে  প্রিয়জনরা কীভাবে শেষ বিদায় জানিয়েছেন বলিউডের চকোলট বয় ঋষিকে,  দেখে নিন ছবিতে।

  • <p>After being admitted to hospital last evening, the veteran actor breathed his last at the Sir HN Hiranandani Hospital in Mumbai on April 30.</p>

    BollywoodApr 30, 2020, 6:31 PM IST

    শেষ বিদায়ে থাকতে পারলেন না, সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন আমির, সলমন অক্ষয়ের

    ২৪ ঘণ্টার মধ্যে আবার ইন্দ্রপতন। প্রয়াত হলেন ঋষি কাপুর। বলিউডের বড় শোক। একের পর এক তারকার মৃত্যুতে ভেঙে পড়ল চলচ্চিত্র মহল। বৃহস্পতিবার সকালেই ঋষি কাপুরের মৃত্যু সংবাদ নেট দুনিয়ায় প্রথম জানিয়ে ছিলেন অমিতাভ বচ্চন।

  • undefined

    BollywoodApr 30, 2020, 6:15 PM IST

    'চোখে চোখ রেখে কঠিন পরিস্থিতি মোকাবিলা করো', ঋষিই শিখিয়েছিলেন 'মুন্নাভাই'কে

    জীবনের মূলমন্ত্রটা ঠিক আসলে কি তা হাসিমুখে সকলকে বুঝিয়ে দিলেন ঋষি কাপুর। সকলের থেকে অন্য ভঙ্গিতে নিজের জীবনটা উপভোগ করতেন ঋষি কাপুর। ঋষি কাপুরকে নিয়ে নিজের মনের কথা ইনস্টাতে তুলে ধরেছেন সঞ্জয় দত্ত। সঞ্জয়ের খারাপ সময়েও পাশে পেয়েছিলেন ঋষি কাপুরকে।

  • undefined

     EntertainmentApr 30, 2020, 5:42 PM IST

    'প্রতিদিন তোমার করা ফোন মিস করব', ঋদ্ধিমাকে দেওয়া কথা না রেখেই চলে গেলেন ঋষি

    দুই সন্তানের মধ্যে ঋদ্ধিমাই বেশি কাছের ছিলেন ঋষির, রণবীরের স্বভাবের অনেক কিছুই না পসন্দ ছিল অভিনেতার, তবে মেয়ের প্রতি অভিনেতার ভালবাসা ছিল একেবারে নিখাদ, প্রতিদিন মেয়ে ও নাতনির সঙ্গে নিয়ম করে চলত ফোনে কথোপকথন।

  • <p style="text-align: justify;">ऋषि कपूर को चॉकलेटी ब्वॉय भी कहा जाता था। उनकी एक झलक पाने के लिए लड़कियां बेताब रहती थीं, लेकिन उनका दिल तो नीतू सिंह पर आ गया था। वो नीतू, जिसे परेशान किए और चिढ़ाए बगैर ऋषि कपूर को नींद तक नहीं आती थी। नीतू और ऋषि की पहली मुलाकात फिल्म 'जहरीला इंसान' के सेट पर हुई थी। ऋषि की नजर नीतू पर पड़ी और तभी उन्हें लगा कि उनमें कुछ तो खास है।</p>

    BollywoodApr 30, 2020, 5:36 PM IST

    চার দশকের এক অমর প্রেমকাহিনি, নামী নায়িকা থেকে ঋষির ছায়া হয়েছিলেন নীতু

    বলিউডের চকোলেট বয়  ঋষি কাপুর। সত্তর দশক থেকে তার মতো দ্বিতীয় আরও চকোলেট বয় খুঁজে পাওয়া যায়নি বলিউডে। '১৯৭৩' সালে ববি সিনেমায় ডিম্পল কাপাডিয়ার সঙ্গে রূপোলি পর্দায় অভিনয় শুরু, এবং সেখান থেকেই গাঢ় বন্ধুত্ব এবং পরস্পরের প্রতি প্রেমে পড়লেও সেই ভালবাসা পরিণতি পায়নি। সালটা ১৯৭৪।  'জেহরিলা ইনসান ' ছবির সেটে প্রথম দেখা নীতু সিং -এর সঙ্গে। একদিকে সদ্য প্রেম ভেঙেছে, ডিম্পল তখন রাজেশ ঘরণী। আর সেই ক্ষততে যেন মলম লাগাতে চলে আসেন নিতু সিং। তারপর থেকে পথচলা শুরু দুজনের। বন্ধুত্ব-প্রেম চলতে চলতেই তা পরিণতি পেয়েছিল ১৯৮০ সালে ২২ জানুয়ারী। দীর্ঘ ৪০ বছরের পথ চলা মুহূর্তে থমকে গেল আজ।  কেমন ছিল ৪০ বছরের সেই পুরোনো দিনগুলি।  ফিরে দেখা ঋষি-নীতুর ভালবাসার রঙিন ক্যানভাস।