Savings Scheme  

(Search results - 8)
  • Invest only 416 rupees daily in this goverment Scheme and become a crorepati BRD

    BusinessJul 28, 2021, 3:38 PM IST

    ৪১৬ টাকা করে ইনভেস্ট করুন আর হয়ে যান 'কোটিপতি, দারুণ সুযোগ মিলছে এই সরকারি স্কিমে

    অগ্নিমূল্য বাজারে কেবল চাকরির উপর নির্ভর করে সেভিংস করা কখনওই সম্ভব হয়। এই সমস্যা থেকে মুক্তি মিলতে পারে এই সরকারি স্কিমে বিনিয়োগ করে। কোটিপতি হওয়ার স্বপ্ন সকলেরই রয়েছে। শুধু একটু বুদ্ধি করে ঠিক জায়গায় বিনিয়োগ করলেই আপনিও হয়ে যেতে পারেন কোটিপতি।  কোথায় সঞ্চয় করলে সুদের হার সঠিক মিলবে তা নিয়েই চিন্তায় ভাঁজ পড়েছে মধ্যবিত্তের কপালে। সরকারি এই স্কিমে মাত্র ৪১৬ টাকা করে সেভিংস করলেই আপনি হয়ে যেতে পারবেন কোটিপতি, জানুন কীভাবে।
     

  • you will get 14 lakh rupees in just 5 years in this post office scheme BRD

    BusinessJul 27, 2021, 1:03 PM IST

    সামান্য বিনিয়োগে মাত্র ৫ বছরেই পাবেন ১৪ লক্ষ টাকা, সিনিয়র সিটিজেনরা পাবেন একাধিক সুবিধা

    মহাসঙ্কট পরিস্থিতিতে কোথায়ও বিনিয়োগ করাও খুবই ঝুঁকিপূর্ণ বিষয়। পোস্ট অফিসের এই যোজনাতে টাকা ইনভেস্ট করা সবচেয়ে  ভাল অপশন। পোস্ট অফিসের এই যোজনায় টাকা ইনভেস্ট করলে আপনার টাকা যেমন সুরক্ষিত থাকবে ঠিক তেমনই ভালও রিটার্নও পাওয়া যাবে। এবার বয়স্ক লোকেদের জন্য একটি বিশেষ স্কিম নিয়ে হাজির পোস্ট অফিস। কয়েক বছরের মধ্যে কোটিপতি হতে চাইলে এই স্কিমে বিনিয়োগ করা সবথেকে বেস্ট অপশন। বয়স্ক লোকেদের জন্য এই বিশেষ স্কিমটিতে রয়েছে একাধিক সুবিধা। 
     

  • These five projects are getting great benefits by investing less money, find out in detail bpsb

    BusinessJul 15, 2021, 7:13 PM IST

    কম টাকা বিনিয়োগ করে দারুণ লাভ মিলছে এই পাঁচটি প্রকল্পে, জেনে নিন বিশদে

    অনেকেই শখ করে নানা ধরণের গাছ নিজের বাগানে বা ব্যালকনি বা ছাদে রাখেন। কিন্তু জানেন কি কিছু গাছ রয়েছে, যা সংসারে অমঙ্গল ডেকে আনে। এই সব গাছ বাড়ির বাস্তুর সঙ্গে খাপ খায় না। ফলে সমস্যা তৈরি হতে পারে। 

  • Government withdraws order that announced big interest rate cuts in small savings schemes Brd

    India Apr 1, 2021, 9:10 AM IST

    Big News, কমছে না স্বল্প সঞ্চয়ের সুদের হার, ভোটের আবহে ঝুঁকি নিল না নরেন্দ্র মোদী সরকার

    পাঁচ রাজ্যে একধাক্কায় স্বল্প সঞ্চয়ে সুদের হার কমিয়ে দিয়েছিল কেন্দ্র। ১২ ঘন্টার মধ্যেই সুদের হার প্রত্যাহার করে নেওয়ার ঘোষণা করলেন  নির্মলা সীতারামন। মধ্যবিত্তের স্বল্প সঞ্চয়ে সুদের হার কমানোর ঝুঁকি নিল না নরেন্দ্র মোদী সরকার। ২০২১ সালের মার্চ মাস পর্যন্ত যে হারে সুদ মিলত সেই হারেই সুদ মিলবে।

  • Diwali 2020 this savings scheme is giving the opportunity to earn money BRD

    BusinessNov 14, 2020, 2:41 PM IST

    দীপাবলিতে আর্কষণীয় সুযোগ, মোটা টাকা রোজগারের সুযোগ দিচ্ছে এই সংকারি সংস্থা

    ব্যাঙ্কে টাকা রাখলেও ঠিকমতো সুদ মিলছে না। সমস্যা থেকে মুক্তি পেতে পারেন পোস্ট অফিসের এই স্কিমে। টাকা যেমন সুরক্ষিত থাকবে ঠিক তেমনই পাবেন মোটা রিটার্নও। কোটিপতি হওয়ার সুযোগ রয়েছে এই স্কিমগুলিতে।

  • you can get doubles profit from this Small Savings Scheme BRD

    BusinessSep 7, 2020, 11:31 AM IST

    সেভিংস অ্যাকাউন্টের থেকেও দ্বিগুন লাভ মিলছে এই স্কিমে, বিপুল ছাড় ট্যাক্সেও

     লকডাউনের এই পরিস্থিতিতে কোথাও বিনিয়োগ করা খুবই ঝুঁকিপূর্ণ বিষয়। যেখানেই বিনিয়োগ করবেন সেখানেই কোনও না কোনও সমস্যা। এই সমস্যা থেকে মুক্তি দিতে হাজির স্মল সেভিংস স্কিম। গ্রাহকদের কথা মাথায় রেখেই পোস্ট অফিস নয়া নয়া স্কিম নিয়ে হাজির হয়। পোস্ট অফিসের বেশ কিছু স্কিম রয়েছে, যেখানে সেভিংস অ্যাকাউন্টের থেকেও দ্বিগুণ লাভ পাবেন গ্রাহকেরা। এছাড়াও ট্যাক্সেও মিলবে বিপুল ছাড়। জেনে নিন বিশদে।

  • This small savings scheme  is giving the opportunity to become a millionaire in lockdown BRD

    BusinessAug 6, 2020, 7:41 PM IST

    লকডাউনে কোটিপতি হওয়ার সুযোগ দিচ্ছে এই সংকারি সংস্থা, রয়েছে আকর্ষণীয় সুযোগ

    ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে শুরু হয়েছে লকডাউনের আনলক পর্ব।  লকডাউনের জেরে সকলেই ঘরবন্দি। এই পরিস্থিতিতে কোথায়ও বিনিয়োগ করাও খুবই ঝুঁকিপূর্ণ বিষয়। যেখানেই বিনিয়োগ করবেন সেখানেই কোনও না কোনও সমস্যা। এই সমস্যা থেকে মুক্তি পেতে পারে পোস্ট অফিসে বিনিয়োগ করে। পোস্ট অফিসের বেশ কিছু স্কিম রয়েছে, যেখানে বিনিয়োগ করলেই আপনিও হতে পারেন কোটিপতি।

  • you will get 14 lakh rupees in just 5 years in this post office scheme BRD

    BusinessJul 25, 2020, 4:03 PM IST

    কোটিপতি হতে চান, এই স্কিমে মাত্র ৫ বছরেই পাবেন ১৪ লক্ষ টাকা

    ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে শুরু হয়ে গেছে লকডাউনের আনলক পর্ব।  লকডাউনের জেরে সকলেই ঘরবন্দি। এই পরিস্থিতিতে কোথায়ও বিনিয়োগ করাও খুবই ঝুঁকিপূর্ণ বিষয়। যেখানেই বিনিয়োগ করবেন সেখানেই কোনও না কোনও সমস্যা। তবে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন পোস্ট অফিসের এই স্কিমে। পোস্ট অফিসের এই যোজনাতে টাকা ইনভেস্ট করা সবচেয়ে  ভাল অপশন। পোস্ট অফিসের এই যোজনায় টাকা ইনভেস্ট করলে আপনার টাকা যেমন সুরক্ষিত থাকবে ঠিক তেমনই ভালও রিটার্নও পাওয়া যাবে। এবার বয়স্ক লোকেদের জন্য একটি বিশেষ স্কিম নিয়ে হাজির পোস্ট অফিস। কয়েক বছরের মধ্যে কোটিপতি হতে চাইলে এই স্কিমে বিনিয়োগ করা সবথেকে বেস্ট অপশন। বয়স্ক লোকেদের জন্য এই বিশেষ স্কিমটিতে রয়েছে একাধিক সুবিধা। জানুন বিশদে।