Shane Watson  

(Search results - 5)
  • <p>সূত্রের খবর, চেন্নাই সুপার কিংস থেকে কিংস ইলেভেন পঞ্জাবে যেতে পারেন মিচেল স্যান্টনার। সানরাইজার্স হায়দরাবাদ থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বা কিংস ইলেভেন পঞ্জাবে যোগ দিতে পারেন বিলি স্ট্যানলেক।&nbsp;<br />
&nbsp;</p>

    CricketFeb 17, 2021, 12:04 PM IST

    আইপিএল নিলামে কোনও দলে জায়গা না পেতে পারে এই ১০ ক্রিকেটার, তালিকায় একাধিক তারকা

    ২৯২ জন প্লেয়ারের মধ্যে ৬১ জনকে কেনার জন্য ১৮ ফেব্রুয়ারি আইপিএল নিলামে ঝাঁপাবে আটটি ফ্র্যাঞ্চাইজি দল। তবে এবার আইপএল নিলাম খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। কারণ তরুণ ও ইনফর্ম তারকাদের উপর নির্ভর করে দল বানাতে চাইছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। ফলে নিলামে নাম থাকলেও এবার আইপিএল একাধিক তারকা প্লেয়ার রয়েছে যাদের অবিক্রিত থাকার সম্ভাবনা প্রবল। চলুন দেখা যাক সেই তালিকায় রয়েছে কোন কোন ক্রিকেটার।

  • <p>আইপিএল ২০২১-এ অবিক্রিত থাকতে পারে একাধিক তারকা ক্রিকেটার, দেখুন তালিকায় কারা</p>

    CricketFeb 1, 2021, 8:32 PM IST

    আইপিএল ২০২১-এ অবিক্রিত থাকতে পারে একাধিক তারকা ক্রিকেটার, দেখুন তালিকায় কারা

    ১৮ ফেব্রুয়ারি বসতে চলেছে আইপিএল ২০২১ সালের নিলাম। ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের শেষে চেন্নাইতে হবে নিলাম পর্ব। ইতিমধ্যেই ট্রান্সফার উইন্ডোতে প্রতিটি দল কোনও না কোনও প্লেয়ারকে রিলিজ করে দিয়েছে। আবার অন্য টিমের প্লেয়ারকে দলে নিয়েছে বে কয়েকটি দল। তবে চেন্নাইয়ে আইপিএল নিলামে ৫ জন তারকা ক্রিকেটার এবছর অবিক্রিত থেকে যেতে পারে, এমনটাই মনে করছন ক্রিকেট বিশেষজ্ঞরা। চলুন দেখা যাক সেই তালিকায় কোন কোন তারকা প্লেয়ার রয়েছেন।

  • <p>Watson-Faf Duplesis</p>

    IPL CricketOct 4, 2020, 11:14 PM IST

    জয়ে ফিরল সিএসকে,ওয়াটসন-ডুপ্লেসির দুরন্ত ব্যাটিংয়ে পঞ্জাবকে ১০ উইকেটে হারাল ধোনি ব্রিগেড

    আইপিএলে দুরন্ত জয় পেল চেন্নাই সুপার কিংস। ১০ উইকেটে পঞ্জাবকে হারাল এমএস ধোনির দল। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৭৮ রান করে পঞ্জাব। জবাবে ১৪ বল আগেই ম্য়াচ জিতে নেয় সিএসকে।
     

  • ধোনির প্রশংসায় পঞ্চমুখ ওয়াটসন, বললেন আইপিএলের সব দলের থেকে আলাদা সিএসকে

    CricketApr 12, 2020, 7:39 PM IST

    ধোনির প্রশংসায় পঞ্চমুখ ওয়াটসন, বললেন আইপিএলের সব দলের থেকে আলাদা সিএসকে

    ইনস্টাগ্রামে লাইভ শো-তে ধোনির প্রশংসায় পঞ্চমুখ শেন ওয়াটসন। প্রশংসা করেছেন চেন্নাই সুপার কিংস দল ও কোচ স্টিফেন ফ্লেমিংয়েরও। অফ ফর্মে থাকার সময় দল তার উপর ভরসা রেখেছিল, তাই কৃতজ্ঞ ওয়াটো। ধোনিকে একজন মহান অধিনায়ক বলেও অভিহিত করেছে অজি তারকা।
     

  • undefined

    IPL 2019May 14, 2019, 4:46 PM IST

    রক্তের রঙ হলুদ! আইপিএল লোকগাথায় ওয়াটসন, কুর্ণিশ সমর্থকদের

    আইপিএল ২০১৯-এর ফাইনালে ৫৯ বলে ৮০ রান করেছেন শেন ওয়াটসন। হরভজন জানিয়েছেন তিনি হাঁটুতে চোট পাওয়া সত্ত্বেও ব্যাট করে গিয়েছিলেন। ওয়াটসনের রক্তাক্ত হাঁটুর ছবি দেখে গোটা ক্রিকেট বিশ্ব থেকে সমর্থকরা তাঁকে কুর্ণিশ জানিয়েছেন।