Shweta Singh Kirti  

(Search results - 15)
  • undefined

    Bollywood8, Sep 2020, 5:10 PM

    'ঈশ্বর আমাদের সঙ্গেই রয়েছেন', রিয়াকে গ্রেফতারের পরেই টুইট সুশান্তের দিদি শ্বেতার

    রিয়ার গ্রেফতারির খবর পেতেই টুইট করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। সুশান্তের মৃত্যুর ঠিক ৮৭ দিনের মাথায় গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী। সত্যমেব জয়তে বলেও টুইট করেছেন সুশান্তের ভক্তরা। জেরার মুখে পড়ে কান্নায় ভেঙে পড়েছেন রিয়া।

  • <p>Sushant Singh Rajput, Sushant Singh, Sushant Singh Suicide, Sushant Singh CBI, Sushant Singh ED, Sushant Singh NCB, सुशांत की बहन, सुशांत की बहन प्रियंका सिंह<br />
&nbsp;</p>

    Bollywood8, Sep 2020, 12:59 PM

    'এফআইআর' দায়ের সুশান্তের দিদির বিরুদ্ধে, রিয়ার অভিযোগকে 'ভুয়ো' বলে দাবি শ্বেতার

    সুশান্তের মৃত্যুর তদন্তে প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। সিবিআই-এর হাতে মৃত্যুর তদন্তভার তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে।মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। প্রতিদিনই এনসিবি দফতরে দফায় দফায় জেরা চলছে।  গতকালই বান্দ্রা থানায় সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং ও চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী। রিয়ার করা এই এফআইআর-কে ভুয়ো বলে দাবি করেছেন সুশান্তের আরেক দিদি শ্বেতা সিং কীর্তি।

  • <p>"গলায় সূচ ফোটানোর দাগ ছিল। প্রায় পনেরো থেকে কুড়িটা সূচ ফোটানোর দাগ ছিল। সেলোটেপও লাগানো ছিল গলায়।"</p>

    Bollywood1, Sep 2020, 11:02 AM

    দুহাতেই সমান তালে লিখতে পারতেন সুশান্ত, 'জিনিয়াস' ভিডিও শেয়ার করলেন দিদি

    সুশান্ত সিং রাজপুত, কেবল দক্ষ অভিনেতাই নন, একাধারে তাঁর ভেতরে যে কত গুণ ছিল তা বোধ হয় অনেকেরই অজানা। বিজ্ঞান চর্চায় পারদর্শীতা থেকে শুরু করে নাচ আরও কত কী। যে মানুষটা স্বপ্ন দেখতে ভালো বাসতেন

  • <p style="text-align: justify;">డ్రగ్స్‌ విషయం గురించి మాట్లాడుతూ తనకు చెప్పటం ఇష్టంలేకపోయినా ప్రస్తుతం ఉన్న పరిస్థితుల్లో తప్పలేదని సుశాంత్‌కు డ్రగ్స్‌ &nbsp;అలవాటు ఉన్నట్టుగా చెప్పింది. అయితే సుశాంత్‌కు డ్రగ్స్‌కు దూరంగా ఉండాలని ఎంత చెప్పినా &nbsp;వినే వాడు కాదని, సుశాంత్ తనకు నచ్చింది తాను చేసే వ్యక్తి అంటూ చెప్పుకొచ్చింది.</p>

    Bollywood30, Aug 2020, 8:54 AM

    ডোপের খোঁজ করছেন রিয়া, হোয়াটস অ্যাপ চ্যাট ফাঁস করে বিস্ফোরক সুশান্তের দিদি

    সুশান্ত সিং রাজপুতের নামের সঙ্গেই জড়ায় ড্রাগ সেবনের একাধিক অভিযোগ। সেই তথ্য সামনে উঠে আসতেই আবারও ভাইরাল রিয়া চক্রবর্তী। একাধিক ড্রাগ সাপ্লাইয়ারের সঙ্গে যোগাযোগ তাঁর। এবার সামনে এলো একবছর আগের চ্যাট। ডোপের খোঁজ করছিলেন রিয়া, বন্ধুদের গ্রুপে ঠিক কী ধরনের কথা চলত, ফাঁস করলেন সুশান্তের দিদি। 

  • <p>The actress took to Twitter to share a picture of her standing with folded hands in front of Lord Ganesha.<br />
&nbsp;</p>

    Bollywood15, Aug 2020, 5:03 PM

    স্বাধীনতা দিবসে সুশান্তের জন্য ১ মিনিটের প্রার্থনায় সামিল কৃতি, করলেন আবেগঘন পোস্ট

    সুশান্তের মৃত্যুতে ঠিক কতটা ভেঙে পড়েছিলেন কৃতি স্যানন, তা তাঁর একের পর এক পোস্টই প্রকাশ্যে আনে। সুশান্তের মৃত্যুর খবর পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কৃতি লিখেছিলেন, তাঁর হৃদয়ের একটা টুকরো চলে গিয়েছে।

  • undefined

    Bollywood14, Aug 2020, 5:50 PM

    সুশান্তের জন্য ১ মিনিট নীরবতা পালন, ১৫ আগস্টে নয়া আন্দোলনের ডাক দিদি শ্বেতার

    ভাই সুশান্তের মৃত্যুর ২ মাস পূর্তির দিনেই ফের সোশ্যাল মিডিয়ায় সরব  দিদি শ্বেতা। গ্লোবাল প্রেয়ারস ফর সুশান্ত সিং রাজপুত -এর ডাকে আর্জি জানিয়েছেন প্রয়াত অভিনেতার দিদি। ১৫ আগস্ট সকাল ১০ টায় ১ মিনিট নীরবতা পালন করুন সুশান্তের উদ্দেশ্যে। গতকালই সুশান্তের সিবিআই তদন্তের দাবিতে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতার দিদি।

  • <p>বিদেশের রাস্তায় সুশান্তের মৃত্যুর প্রতিবাদ, ক্যালিফর্নিয়াও চাইছে বিচার<br />
&nbsp;</p>

    Bollywood8, Aug 2020, 2:38 PM

    বিদেশের রাস্তায় সুশান্তের মৃত্যুর প্রতিবাদ, ক্যালিফর্নিয়াও চাইছে বিচার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই গোটা দেশে এসেছে আমূল পরিবর্তন। বলিউডের মকশা বদলেছে রাতারাতি। সাধারণ মানুষের জোর কতখানি তা বুঝিয়ে দিল পরিস্থিতি। মাসখানেক ধরে প্রতিবাদ চলতে চলতে অবশেষে সুশান্তের মৃত্যুর তদন্তভার গিয়ে পড়ল সিবিআইয়ের কাছে। একের পর এক প্রতিবাদের ঝড় উঠতেই ব্যান হল করণ জোহারের কফি উইথ করণ। স্টারকিডদের উপরও পড় এর প্রভাব। তাঁদের ছবিতে পড়ছে কোপ। সম্প্রতি জাহ্নবী কাপুরের গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল ছবির ট্রেলারেও উঠেছে বয়কটের রব। যার জেরে সরিয়ে দিতে হয়েছে প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের নাম। 

  • undefined

    Bollywood3, Aug 2020, 12:03 PM

    '৩৫ বছরে প্রথমবার, যাকে জড়িয়ে ধরতে পারব না', রাখি বন্ধনে ভাই সুশান্তের জন্য আবেগাপ্লুত রানি দিদি

    আজ রাখি বন্ধন উৎসব। সারা দেশজুড়ে মহা সমারোহে এই cউৎসব পালিত হয়। কিন্তু করোনার আবহে এই বছরে সেই উৎসব ফিকে হয়েছে। শুধু করোনাতেই নয় এই বছর রাখির রং ফিকে হয়েছে রাজপুত পরিবারে। ছোট ভাই সুশান্ত সিং রাজপুত আর নেই। ৩৫ বছরে এই প্রথমবার আদরের ভাই নেই। ছোট ভাই সুশান্তকে সকলেই আজকের দিনে খুব মি,স করছেন। প্রতি বছরের মতোন  শ্বেতা, রানি, মিতু আর কখনওই তাদের ভাইকে রাখি বাঁধতে পারবেন না। জীবনের এই দুঃখের দিন ভাইয়ের জন্য আবেগাপ্লুত হয়ে পড়লেন রানি দিদি। সুশান্তের উদ্দেশ্যে একটি আবেগঘন কবিতা শেয়ার করেছেন তার প্রিয় রানি দিদি।
     

  • undefined

    Bollywood1, Aug 2020, 5:29 PM

    কী কী কাজ অসম্পূর্ণ রয়ে গেল সুশান্তের, দেখে নিন প্ল্যানিং বোর্ডের আগামীর পরিকল্পনা

    মৃত্যুর কোনও ইচ্ছেই ছিল না বলছে সুশান্তের হোয়াইট বোর্ড। মেডিটেশন থেকে ওয়ার্ক আউট সব কিছুই শুরুর অপেক্ষায় ছিলেন অভিনেতা।  ২৯ জুন থেকেই শুরু করতে চেয়েছিলেন সুশান্ত। অভিনেতার হোয়াইট বোর্ডের আগামীর পরিকল্পনার ছবিই শেয়ার করেছেন দিদি  শ্বেতা।

  • undefined

    Bollywood1, Aug 2020, 12:44 PM

    সুবিচার কি মিলবে, ভাইয়ের মৃত্যুর বিচারের আশায় প্রধানমন্ত্রীর দ্বারস্থ সুশান্তের দিদি শ্বেতা,

    ভাইয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর দ্বারস্থ হলেন প্রয়াত অভিনেতার দিদি  শ্বেতা সিং কীর্তি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন সুশান্তের দিদি। কোনও প্রমাণ যেন লোপাট না হয়, সুবিচারের আশায় প্রধানমন্ত্রীকে আবেদন শ্বেতার। সুশান্তের মৃত্যুতে ইতিমধ্যেই বিহার পুলিশের তদন্তে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। 

  • <p>সুশান্তের আগেও প্রথম ছেলের মৃত্যু, রাজপুত পরিবারের কি পুত্রসন্তান বিয়োগের আশঙ্কা, প্রশ্ন নেটদুনিয়ায়</p>

    Bollywood31, Jul 2020, 1:48 PM

    সুশান্তের আগেও প্রথম ছেলের মৃত্যু, রাজপুত পরিবারে কি পুত্রসন্তান বিয়োগের আশঙ্কা, প্রশ্ন নেটদুনিয়ায়

    সুশান্ত সিং রাজপুত। পরিবারের বড্ড আদরের ছেলে। মা-বাবার পাশাপাশি ছোট থেকে দিদি শ্বেতাও তাঁকে কোলে পিঠে করে মানুষ করেছিল। হঠাৎই যেন তাঁদের আদরের ছেলে কোল খালি চলে গেল। এর পিছনে কারণ কী। কেন এমনটা ঘটল তাঁদের সঙ্গে। যার উত্তর খুঁজে বেড়াচ্ছে গোটা রাজপুত পরিবার। রাজপুত পরিবারের ছেলের আয়ু কি সর্বদাই কম। যার জন্য নিজেদের প্রথম পুত্রসন্তানকেও হারিয়েছিলেন কেকে সিং এবং স্ত্রী। শ্বেতার একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সপ্তাহখানেক আগে জানা যায়, সুশান্তের মা-বাবা তাঁদের প্রথম সন্তানকে তার জন্মানোর দেড় বছরের মধ্যেই হারিয়ে বসেন। তারপরই নানা যজ্ঞ, সাধনা, মানত, প্রার্থনা করতে থাকেন। নাওয়া খাওয়া ছেড়ে দ্বিতীয় পুত্রসন্তানের আশায় বসেছিলেন স্বামী-স্ত্রী। 
     

  • <p>'দেশবাসী সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের চাইছে, তোমরা নীরব কেন', অবশেষে জবাব শ্বেতার</p>

    Bollywood28, Jul 2020, 4:28 PM

    'দেশবাসী সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চাইছে, তোমরা নীরব কেন', জবাব দিলেন শ্বেতা

    গোটা দেশের গত দেড় মাস ধরে একটাই রব। কবে হবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত। কেনই বা মৃত্যুতে মুম্বই পুলিশ কোনও সঠিক পদক্ষেপ নিচ্ছে না। অভিনেতার মৃত্যুর এতদিন পর কেন জেরার জন্য ডাকা হল সকলকে। এই ধরণের নানা মন্তব্যের মাঝেই মুম্বই পুলিশের উপর থেকে আস্থা হারিয়েছে সুশান্ত-ভক্তরা। তাদের নানা প্রশ্নের মধ্যে আরও একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন হল সুশান্তের পরিবার কেন সিবিআই তদন্তের জন্য আওয়াজ তুলছেন না। দেশবাসীর প্রশ্ন,  যেখানে তাঁদের পরিবারের একজন জলজ্যান্ত মানুষের আকস্মিক মৃত্যু হল যাকে মুম্বই পুলিশ আত্মহত্যার নাম দিল, সেখানে কেন সুশান্তের পরিবার কোনও পদক্ষেপ নিল না। 

  • undefined

    Bollywood15, Jul 2020, 2:03 PM

    নেট-দুনিয়ায় তরজা, একদিকে আলিয়ার দিদির হুমকি, অন্যদিকে সুশান্তের দিদির ধন্যবাদ

    নেট-দুনিয়ায় তরজার মাঝে ঢাল হয়ে দাঁড়িয়ে তুই তারকার দিদি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নয়া ঝড়, নেপোটিজম আর নয়। বলিউডে বহিরাগতদের জায়গা করে নিতে কিসের এতো সমস্যা। প্রশ্ন তুলছে সকলেই। আর এরই মাঝে তোপের শিকার শিকার একাধিক স্টারকিড। যার মধ্যে অন্যতম নাম আলিয়া ভাট। 

  • <p>കരിയറിന്‍റെ തുടക്കത്തിലെ പ്രതിബന്ധങ്ങളുടെ കാലമടക്കം തന്നില്‍ നിരാശ സൃഷ്ടിച്ചിട്ടില്ലെന്ന് സുശാന്ത് മുന്‍പ് പറഞ്ഞിട്ടുണ്ട്. നൃത്തത്തെയും നാടകത്തെയും സിനിമയെയുമൊക്കെ പ്രണയിച്ചതുകൊണ്ടാണ് നിരാശയുടെ പടുകുഴിയില്‍ താന്‍ വീണുപോകാതിരുന്നതെന്നും. സുശാന്തിന്‍റെ മരണം ആത്മഹത്യയെന്ന് വാര്‍ത്തകള്‍ വരുമ്പോള്‍ അടുത്ത സുഹൃത്തുക്കള്‍ക്ക് അത് ഉള്‍ക്കൊള്ളാനാവാതെ പോവുന്നതും അതുകൊണ്ടാവും.&nbsp;</p>

    Bollywood18, Jun 2020, 12:30 PM

    আজ সুশান্তের অস্থি বিসর্জন, বান্দ্রা থেকে বিহারে ফিরলেন পরিবারের সদস্যরা

    দেখতে দেখতে চারদিন পার। রবিবার বেলাতেই মিলেছল সুশান্তের মৃত্যু সংবাদ। গোটা দেশকে তোলপাড় করেছিল এই খবর। রাত দিন এক করে নেট দুনিয়ায় ঝড় তোলা একাধিক প্রশ্নের ভিড় কখন কেটে গিয়েছে চারটে দিন অনেকেই তা খেয়াল করেননি।

  • undefined

    Bollywood15, Jun 2020, 12:02 PM

    সুশান্ত সিং রাজপুতের বোনের করুণ আর্তি. 'পাশে থাকতে দাও পরিবারের'

    দাদার মৃত্যু সংবাদ পেয়ে দেশে ফিরতে মরিয়া বোন। আগামিকাল ফিরছেন দেশে। কিন্ত ৭ দিনের কোয়ারেন্টাইন নিয়ে চিন্তুত। যত তাড়াতাড়ি সম্ভব পরিবারের পাশে দাঁড়াতে চান শ্বেতা সিং কীর্তি।