West Bengal Bjp  

(Search results - 51)
  • <p>Bangla_TMC Attacked</p>

    Midnapore28, Nov 2020, 5:54 PM

    শুভেন্দু মন্ত্রিত্ব ছাড়ার পরই তৃণমূলের পার্টি অফিস 'দখল', বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত খেজুরি

    শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব পদ ছাড়ার পরই তাঁর গড়ে দফায় দফায় সংঘর্ষে জড়াল তৃণমূল-বিজেপি। শুক্রবার রাতে তৃণমূলের ৬টি পার্টি অফিস দখলের অভিযোগ। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ তৃণমূলের।

  • <p>বাংলা_ফিরহাদ হাকিম</p>

    Kolkata19, Nov 2020, 1:47 PM

    'বহিরাগতরা এসে দাপাদাপি করছে বাংলায়', বিজেপির কেন্দ্রীয় দলকে কটাক্ষ ফিরহাদের

    বিধানসভা নির্বাচন নিয়ে বাংলায় জোর প্রস্তুতি শুরু করেছে বিজেপি। রাজ্য়ে ভোট পরিচালনার দায়িত্বে দিল্লি থেকে এসেছেন বিজেপির পাঁচ নেতা। তাঁদের বহিরাগত বলে কটাক্ষ করলেন মন্ত্রী ফিরহাদ হাকিম।

  • <p>বাংলা_ভারতী ঘোষ</p>

    Jhargram11, Nov 2020, 9:26 PM

    বিজেপিতে কি গুরুত্ব বাড়ছে শুভেন্দুর, ভারতী ঘোষের মুখে শুভেন্দুর প্রশংসায় বাড়ছে জল্পনা

    তৃণমূলের সঙ্গে দূরত্ব বিধি বজায় রাখছেন শুভেন্দু অধিকারী। এই অবস্থায় বিজেপি নেত্রী ভারতী ঘোষের মুখে শুভেন্দুর প্রশংসা ঘিরে জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। বিজেপিতে এলে শুভেন্দুবাবুকে স্বাগত জানাব, মন্তব্য ভারতী ঘোষের।

  • undefined

    Kolkata6, Nov 2020, 7:18 PM

    বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি হচ্ছে না কি হচ্ছে না , সাফ ভাষায় উত্তর দিলেন অমিত শাহ

    পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন নিয়ে অবস্থান স্পষ্ট। অবস্থান স্পষ্ট করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলা সফরের দ্বিতীয় দিনে তিনি জানালেন কেন্দ্রের মনোভাব। সাফ জানিয়ে দিলেন এপ্রিলের পরই সরকারের পতন ঘটছে বাংলায়। 
     

  • <p>২৩ দিন পর মদন ঘোড়ুইয়ের দেহ পেল পরিবার, শেষ শ্রদ্ধা স্থানীয় বিজেপি নেতৃত্বের<br />
&nbsp;</p>

    West Bengal6, Nov 2020, 2:18 AM

    ২৩ দিন পর মদন ঘোড়ুইয়ের দেহ পেল পরিবার, শেষ শ্রদ্ধা বিজেপি নেতৃত্বের

    অমিত শাহ রাজ্যে আসতেই শুনেছিলেন অভিযোগ। বিমান বন্দরে অভিযোগ জানিয়েছিলেন মদন ঘোড়ুইয়ের পরিবার। অবশেষে ২৩ দিন পর মৃত বিজেপি কর্মীর দেহ পেল পরিবার। মদন ঘোড়ুইকে শেষ শ্রদ্ধা জানালেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।
     

  • <p>বাংলা_অমিত শাহ</p>

    West Bengal5, Nov 2020, 3:44 PM

    'মমতার সরকারের মৃত্যু ঘণ্টা বেজে গিয়েছে', বাঁকুড়ায় দাঁড়িয়ে হুঙ্কার অমিত শাহের

    দুদিনের রাজ্য সফরে এসে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সরকারকে নিশানা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাঁকুড়া সফরে গিয়ে অমিত শাহের হুঙ্কার, মমতার সরকারের মৃত্যু ঘণ্টা বেজে গিয়েছে বলে মন্তব্য করলেন তিনি।

  • mamata-amit shah

    Kolkata5, Nov 2020, 3:29 PM

    'উঠাকে ফেক দো'-র পাল্টা মন্তব্য তিনিও করতে পারেন, অমিত শাহকে চোখ রাঙিয়ে বার্তা মমতা-র

    পর্যালোচনা বৈঠক থেকে অমিত শাহকে বার্তা। মন্তব্য করলে তিনিও করতে পারেন, বললেন মমতা। তিনি হিন্দিটা ভালো বলতে এবং লিখতে পারেন, বললেন মমতা। তাই হিন্দি-তে বললেও মন্তব্যের আক্ষরিক অর্থ তিনি বুঝতে পেরেছেন। 

  • <p>&nbsp;বাংলা লকেট চট্টোপাধ্যায়</p>

    West Bengal5, Nov 2020, 12:15 PM

    Amit Shah Live- বাঁকুড়ায় পা দিয়েই মমতাকে চ্যালেঞ্জ, কর্মসংস্থানে সওয়াল অমিতের

    ২ দিনের বাংলা সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বুধবার রাতেই তিনি কলকাতায় পৌঁছন। রাতে নিউটাউনের একটি হোটেলে রাত্রিবাস করেন। এরপর বৃহস্পতিবার সকালে কলকাতা বিমানবন্দর থেকে হেলিকপ্টারে তিনি বাঁকুড়ায় উড়ে যান। বৃহস্পতিবার দিনভর তিনি বাঁকুড়া শহরে নান কর্মসূচিতে অংশ নেবেন। সেই সঙ্গে দলীয় সংগঠনের দুটি জোনের সঙ্গে বৈঠকও করবেন। 

  • <p>বাংলা অমিত শাহ</p>

    Kolkata5, Nov 2020, 1:27 AM

    বিচারের আশায় অমিত শাহ'র দরবারে মদনের পরিবার, বিমানবন্দরেই রাজ্যপুলিশের বিরুদ্ধে জমা পড়ল অভিযোগপত্র

    পুলিশি হেফাজতে থাকার সময় মৃত্যু হয়েছিল মদন ঘোড়ই-এর। ইতিমধ্যেই আরও একবার ময়না তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। মদনের পরিবারের অভিযোগ বিজেপি করার জন্য স্বামীর উপর অত্যাচার। এর জন্য পটাশপুর-এর পুলিশের বিরুদ্ধে অঙুল তুলেছে তারা।  

  • <p>সৌমিত্রর গঠিত কমিটি ভাঙলেন দিলীপ, ফের প্রকাশ্যে রাজ্য বিজেপির অন্তর্দন্দ্ব<br />
&nbsp;</p>

    West Bengal24, Oct 2020, 6:42 AM

    সৌমিত্রর গঠিত কমিটি ভাঙলেন দিলীপ, ফের প্রকাশ্যে রাজ্য বিজেপির অন্তর্দন্দ্ব

    ফের প্রকাশ্য চলে এল রাজ্য বিজেপি নেতৃত্বের অন্তর্দন্দ্ব। সৌমিত্র খাঁ-র গঠিত জেলা কমিটি বাতিল করলেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতির এই সিদ্ধান্তে দলের অন্দরে চলছে জল্পনা। যদিও এই বিষয়ে এখনও কোনও মুখ খোলেননি সাংসদ সৌমিত্র খাঁ।
     

  • <p>Within a few days after Mamata Banerjee told leaders to return to their former party, many leaders are slowly joining the TMC. The Trinamool Brigade has asked Ratna to stay away from the leadership of Sovan in Behala. This incident has made people believe that Sovan Chatterjee might join the Trinamool again. Ratna Das has done whatever was instructed by the party.<br />
&nbsp;</p>

    Kolkata18, Oct 2020, 9:10 AM

    সিটি স্ক্য়ান করা হল দিলীপ ঘোষের, ফুসফুসের অবস্থা নিয়ে কী বলছেন চিকিৎসকেরা

     করোনা আক্রান্ত দিলীপ ঘোষের ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে। তবে কতদূর অবধি সেটা ছড়িয়ে তা চিকিৎসকরা এখনও জানতে পারেননি। তবে কোনও  কোমর্বিডিটিও নেই বিজেপির রাজ্য সভাপতির।  উল্লেখ্য বিজেপির লকেট, অগ্নিমিত্রা সহ একাধিক আক্রান্ত হয়েছিলেন করোনায়।
     

  • <p>Kolkata, Balwinder Singh, Kolkata BJP protests<br />
&nbsp;</p>

    India 18, Oct 2020, 6:31 AM

    রাগ ভুলে এখন সৌজন্যের সম্পর্ক, মমতার উপহারের প্রেক্ষিতে পাগড়ি উপহার দেবেন বলবিন্দরের স্ত্রী

    পাগড়ি বিতর্ক নিয়ে সরগরম বাংলা রাজনীতি। বিজেপি-র নবান্ন অভিযানে শিখ নিরাপত্তারক্ষী গ্রেফতার হয়। বলবিন্দর সিং নামে ওই নিরাপত্তারক্ষীর পাগড়ি খুলে গিয়েছিল। এই শিখের পাগড়ি জোর করে খুলে নেওয়ার অভিযোগও ওঠে। 
     

  • সিন্ধিয়ার টাকার প্রয়োজন আছে কি, এমপিতে  নেতা কেনা নিয়ে বিরোধীদের খোঁচা দিলীপের

    Kolkata17, Oct 2020, 11:54 AM

    জ্বর নেমেছে-অক্সিজেনের মাত্রা স্বাভাবিক, আগের থেকে একটু ভাল দিলীপ ঘোষ

     ১০২ ডিগ্রি জ্বর নিয়ে ভর্তি হন দিলীপ ঘোষ। তবে এখন জ্বর নেমেছে,কোমর্বিডিটিও নেই। যদিও এখন এইচডিইউ-তে ভর্তি দিলীপ ঘোষ। এই মুহূর্তে তাঁর রক্তে অক্সিজেনের স্বাভাবিক।

    দিলীপ ঘোষের করোনা রিপোর্ট পজেটিভ আসার পরই তাকে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রবল জ্বর নিয়ে ভর্তি হলেও ,  এই মুহূর্তে তার জ্বর নেমেছে। কোমর্বিডিটিও নেই। যদিও তবু এইচডিইউ-তে ভর্তি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

    আগের থেকে শারীরিক অবস্থা একটু ভাল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ১০২ ডিগ্রি জ্বর নিয়ে তিনি সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তবে তারপর রাতেই একটু জ্বর নেমেছে। তবে শ্বাসকষ্ট ছিল না। কোনও গুরুতর লক্ষণ না থাকলেও  দিলীপ ঘোষকে এই মুহূর্তে এইচডিইউ-তে রাখা হয়েছে। এই মুহূর্তে তাঁর অক্সিজেনের মাত্রা ঠিক আছে। কোনও  কোমর্বিডিটিও নেই বিজেপির রাজ্য সভাপতির। প্রসঙ্গত, সোমবার থেকেই অসুস্থ ছিলেন দিলীপ ঘোষ। জ্বর আসায় বাতিল করেছিলেন সভা-অনুষ্ঠান। তারপরেই তিনি করোনা পরীক্ষা করান। এবং রিপোর্ট পজিটিভ আসে।  শুক্রবার থেকে প্রবল জ্বরে কাবু হয়ে পড়ে হাসপাতালে ভর্তি হন। 

     উল্লেখ্য,  এর আগে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল, বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক বিজেপি নেতা-নেত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। এখনও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরাও। দিনকয়েক আগে দিলীপ ঘোষের নিরাপত্তারক্ষী-সহ চালকও করোনা আক্রান্ত হয়েছিলেন। আর এবার দলের রাজ্য সভাপতির করোনা আক্রান্তের খবর আসতেই উদ্বিগ্ন বিজেপি নেতা-কর্মীরা। দলের তরফ থেকেও নেওয়া হচ্ছে তাঁর সমস্ত খোঁজ-খবর।

  • <p>dilip ghosh</p>

    Kolkata17, Oct 2020, 12:34 AM

    করোনা আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, ভর্তি হাসপাতালে

    করোনা আক্রান্ত আরও এক বিজেপি নেতৃত্ব। আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আপাতত তিনি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা তাকে সর্বক্ষণ পর্যবেক্ষণ রেখেছেন।
     

  • <p>রাজ্য়ে 'মা মাটি মানুষের' যাত্রাপালা উঠে গেছে, তাই উত্তরপ্রদেশে তৃণমূল</p>

    Kolkata4, Oct 2020, 10:03 AM

    রাজ্য়ে 'মা মাটি মানুষের' যাত্রাপালা উঠে গেছে, তাই উত্তরপ্রদেশে তৃণমূল


    হাথরসে ঢুকতে গিয়ে পুলিশি বাধার মুখে পড়তে হয়েছে তৃণমূলের প্রতিনিধি দলকে। যার তীব্র প্রতিবাদ জানিয়েছে তৃণমূল কংগ্রেস। যদিও উত্তরপ্রদেশের এই ঘটনা নিয়ে পাল্টা তৃণমূলকে কাঠগড়ায় তুলেছেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। মেদিনীপুরের সাংসদ বলেন,রাজ্য়ে 'মা মাটি মানুষের' যাত্রাপালা উঠে গেছে। তাই উত্তরপ্রদেশে গিয়েছে তৃণমূলের প্রতিনিধি দল।