Xaomi  

(Search results - 18)
  • <p>Redmi 9i</p>

    TechnologySep 15, 2020, 2:21 PM IST

    মাত্র ৮২০০ টাকায় দুর্দান্ত ফিচার, ফ্লিপকার্টে ১৮ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে Redmi 9i

    শাওমির সাব ব্র্যান্ড Redmi আজ Redmi 9 সিরিজের Redmi 9i এর ভারতের বাজারে বাজারে আজ লঞ্চ হচ্ছে। সূত্রের খবর অনুসারে, এই ফোনটির প্রাথমিক মূল্য প্রায় ৮ হাজার টাকারও কম হতে পারে। ফোনে ওয়াটারড্রপ স্টাইলের নচ ডিসপ্লে দেওয়া হবে। আসন্ন নতুন ফোনটি দেখতে অনেকাংশে Redmi 9, Redmi 9A, Redmi 9 Prime- এর মতো। এই স্মার্টফোনের কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট mi.com ছাড়াও ই-কমার্সও Flipkart-এ পাওয়া যাবে এবং এর জন্য Flipkart একটি মাইক্রো সাইটও প্রকাশ করেছে।

  • undefined

    TechnologySep 9, 2020, 5:01 PM IST

    স্টাইলিশ লুক-সহ দুর্দান্ত ফিচার, ১৫ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে রেডমি নাইন আই

    শাওমি ভারতে অবিচ্ছিন্নভাবে নতুন ফোন বাজারে আনছে এবং সংস্থাটি নতুন ফোন সম্পর্কিত একটি টিজার প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায়। শাওমি জানিয়েছে যে, নতুন ফোন রেডমি নাইন আই আগামী সপ্তাহের ১৫ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে। ফোনটি দুপুর ১২ লঞ্চ করা হবে। সংস্থাটি ফোনের কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ করেছে। সংস্থাটি টিজারটিতে লিখেছেন, 'বিগ অন ওয়াচিং ভিডিও' যার অর্থ ফোনটি একটি বড় স্ক্রিন দেওয়া হবে। এর আগে লঞ্চ হওয়া রেডমি নাইন আই ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে চালু হয়েছে, তবে ভারতীয় রূপটি রেডমি নাইন আই এ বা রেডমি নাইন আই সি এর একটি নতুন সংস্করণ বলে মনে করা হচ্ছে। জেনে নেওয়া যাক রেডমি নাইন আই এর বিস্তারিত স্পেসিফিকেশন-

  • <p>redmi 9&nbsp;</p>

    TechnologyAug 31, 2020, 12:41 PM IST

    মাত্র ৮৯৯৯ টাকায় শুরু হল অফার-সহ ফার্স্ট সেল, ১২ টা থেকে বিক্রি শুরু রেডমি নাইন-এর

    শাওমির নতুন বাজেট ফোন রেডমি নাইন এর প্রথম সেল হচ্ছে আজ ৩১ আগস্ট। অ্যামাজনে বেলা ১২ টা থেকে বিক্রি শুরু হয়েছে। সংস্থাটি রেডমি নাইন এর প্রাথমিক মূল্য মাত্র ৮৯৯৯ টাকা রেখেছে। ফোনটিতে ৬.৫৩-ইঞ্চ এইচডি + আইপিএস ডিসপ্লে রয়েছে। সম্প্রতি লঞ্চ হওয়া এই স্মার্টফোন আজকেই সেল শুরু করছে। এই ফোনটি চালু হওয়ার আগে রেডমি নাইন এর কয়েকটি বৈশিষ্ট্য এবং বিশদ প্রকাশ করেছে। যদিও রেডমি নাইন ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে চালু হয়েছে, তবে ভারতীয় রূপটি রেডমি নাইন এ বা রেডমি নাইন সি এর একটি নতুন সংস্করণ বলে মনে করা হচ্ছে। জেনে নেওয়া যাক রেডমি নাইন এর বিস্তারিত স্পেসিফিকেশন-
     

  • undefined

    TechnologyAug 22, 2020, 3:38 PM IST

    ১০ হাজারের মধ্যে দুর্দান্ত ফিচার, ২৭ অগাষ্ট লঞ্চ হচ্ছে রেডমি নাইন

    শাওমি ভারতে নতুন বাজেটের স্মার্টফোন বাজারে আনতে চলেছে। এটি ২৭ অগাষ্ট ই-কমার্স সাইট অ্যামাজনের লঞ্চ হবে। অ্যামাজনের একটি মাইক্রোসাইট ফোনটি চালু হওয়ার আগে রেডমি নাইন এর কয়েকটি বৈশিষ্ট্য এবং বিশদ প্রকাশ করেছে। যদিও রেডমি নাইন ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে চালু হয়েছে, তবে ভারতীয় রূপটি রেডমি নাইন এ বা রেডমি নাইন সি এর একটি নতুন সংস্করণ হতে পারে। শাওমি এই মাসের গোড়ার দিকে ভারতে রেডমি নাইন প্রাইম চালু করেছিল, যার দাম ৯৯৯৯ টাকা।

  • <p>Redmi 9 Prime</p>

    TechnologyAug 4, 2020, 2:24 PM IST

    ১০ হাজারের মধ্যে দুর্দান্ত ক্যামেরা ফিচার, ৬ অগাষ্ট থেকে শুরু হবে ফাস্ট সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। জুন মাসে স্পেইন-এ লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। লকডাউনের কারণে সংস্থার তরফ থেকে পিছিয়ে দেওয়া হয় বিক্রির দিন। ভারতে এউ প্রথম বার সেল শুরু করবে রেডমি নাইন প্রাইম স্মার্টফোন। ৬ অগাষ্ট অ্যামাজন প্রাইম ডে-তে ফার্স্ট সেল শুরু হচ্ছে এই স্মার্টফোনের। এর পর ১৭ অগাষ্ট থেকে অন এবং অফলাইনে সমস্ত জায়গা থেকেই কেনা যাবে এই স্মার্টফোন।
     

  • <p>Redmi Note 8</p>

    TechnologyJul 12, 2020, 12:55 PM IST

    ব্যাবসায় মন্দা না মার্কেটিং স্ট্র্যাটেজি, ভারতে আবার দাম বাড়ল রেডমি নোট এইট স্মার্টফোনের

    ভারতে রেডমি নোট এইট এর দাম আবার বাড়ানো হয়েছে। রেডমি-এর লেটেস্ট এডিশন যার ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের ক্ষেত্রে বিশেষভাবে প্রযোজ্য, রেডমি নোট এইট পাওয়ার এক মাসেরও বেশি সময় পরে আসে জুনের শুরুতে। সেই সময়ও দাম বাড়ানো হয়, আপডেট হওয়া দামটি এমআই ডট কমকে নজর কেড়েছে। রেডমি নোট এইট, রেডমি নোট সেভেন এর উত্তরসূরি হিসাবে ভারতে গত বছরের অক্টোবরে চালু হয়েছিল।

  • <p>Redmi Note 9 Pro Max</p>

    TechnologyJun 6, 2020, 1:22 PM IST

    ৬৪ এমপি ক্যামেরা সঙ্গে দুর্দান্ত ফিচার, শুরু হচ্ছে রেডমি নোট ৯ প্রো ম্যাক্স এর ফ্ল্যাশ সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। মার্চ মাসেই ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন। লকডাউনের কারণে সংস্থার তরফ থেকে পিছিয়ে দেওয়া হয় বিক্রির দিন। অবশেষে শুরু হয় বিক্রিও। আবারও ১০ জুন বুধবার শুরু হবে এর ফ্ল্যাশ সেল। এক নজরে দেখে নেওয়া যাক কী কী ফিচার ব্যবহার করা হয়েছে এই স্মার্টফোনে।

  • <p>Redmi 10X</p>

    TechnologyMay 27, 2020, 10:55 AM IST

    দুর্দান্ত ফিচার নজর কেড়েছে ইতিমধ্যেই, বাজারে এল রেডমি টেনএক্স স্মার্টফোন

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় এই সংস্থার স্মার্টফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ২৬ মে লঞ্চ দেশে লঞ্চ হতে চলেছে রেডমি টেনএক্স স্মার্টফোন। ইতিমধ্যেই চিনে এই ফোনের প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। সংস্থার ওয়েবসাইট থেকে চলছে এই ফোনের বুকিং। 

  • <p>Redmi Note 9 Pro Max</p>

    TechnologyMay 11, 2020, 5:20 PM IST

    ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সঙ্গে দুর্দান্ত ফিচার, মঙ্গলবার থেকে বিক্রি শুরু রেডমি নোট ৯ প্রো ম্যাক্স স্মার্টফোনের

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। মার্চে ভারতে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। লকডাউনের কারণে সংস্থার তরফ থেকে পিছিয়ে দেওয়া হয় বিক্রির দিন। অবশেষে মঙ্গলবার থেকে বিক্রি শুরু হচ্ছে এই ফোনের। রেডমি নোট ৮ স্মার্টফোনের মতই ভারতে প্রযুক্তির বাজারে রেডমি নোট ৯ প্রো ম্যাক্স বেশ প্রভাব ফেলবে বলেই আশা রাখছে সংস্থা। এক নজরে দেখে নেওয়া যাক কী কী ফিচার ব্যবহার করা হয়েছে এই স্মার্টফোনে।

  • <p>Redmi Note 9</p>

    TechnologyMay 3, 2020, 5:20 PM IST

    ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সাধ্যের মধ্যে দাম, বিক্রির ঘোষণা রেডমি নোট ৯ স্মার্টফোনের

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন।  এরপরে মালয়েশিয়াতেই এই ফোন রেডমি নোট নাইনএস নামে লঞ্চ করা হয়। রেডমি নোট ৮ স্মার্টফোনের মতই ভারতে প্রযুক্তির বাজারে রেডমি নোট ৯  বেশ প্রভাব ফেলবে বলেই আশা রাখতে সংস্থা। সম্প্রতি গ্লোবাল লঞ্চ ইভেন্ট থেকে এই ফোন আরও একবার প্রকাশ্যে আসে দুনিয়ার সামনে। এক নজরে দেখে নেওয়া যাক কী কী ফিচার ব্যবহার করা হয়েছে এই স্মার্টফোনে।
     

  • <p>Redmi 10X</p>

    TechnologyApr 25, 2020, 2:43 PM IST

    লঞ্চ হওয়ার আগেই ফাঁস রেডমি টেনএক্স স্মার্টফোনের স্পেশিফিকেশন, রইল এর দুর্দান্ত ফিচারগুলি

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় এই সংস্থার স্মার্টফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি চায়না টেলিকম ওয়েবসাইটে রেডমি টেনএক্স স্মার্টফোনি সামনে এসেছে। আর তার থেকেই জানা গিয়েছে এই ফোনের সম্ভাব্য দুর্দান্ত ফিচার সম্বন্ধে। ইতিমধ্যেই এই সংস্থার একাধিক ফোন নজর কেড়েছে দর্শকদের। সস্তায় অনবদ্য সমস্ত ফিচারের জন্যই মোবাইল প্রেমীদের পছন্দের তালিকায় থাকে এই স্মার্টফোন।
     

  • Redmi 8A Pro

    TechnologyApr 4, 2020, 2:49 PM IST

    জলের দরে মিলবে দুর্দান্ত ফিচার, লঞ্চ হল রেডমি ৮এ প্রো স্মার্টফোন

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় এই সংস্থার স্মার্টফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতে এই ফোন লঞ্চ হয়েছে আগেই রেডমি নোট এইট ডুয়েল নামে। সম্প্রতি ইন্দোনেশিয়ায় লঞ্চ হল রেডমি ৮এ প্রো স্মার্টফোন। 

  • লক ডাউনের জের এবার মোবাইল বাজারেও, বিক্রি পিছিয়ে গেল রেডমি নোট ৯ প্রো-এর

    Life StyleMar 24, 2020, 4:14 PM IST

    লক ডাউনের জের এবার মোবাইল বাজারেও, বিক্রি পিছিয়ে গেল রেডমি নোট ৯ প্রো-এর

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। 

  • Redmi note 9 pro max

    Life StyleMar 17, 2020, 2:18 PM IST

    আকর্ষণীয় লঞ্চ অফার-সহ বিক্রি শুরু হল রেডমি নোট ৯ প্রো, রইল বিস্তারিত

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। 

  • ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা-সহ লঞ্চ করছে রেডমি নোট ৯ প্রো, রইল বিস্তারিত

    TechnologyMar 11, 2020, 12:22 PM IST

    ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা-সহ লঞ্চ করছে রেডমি নোট ৯ প্রো, রইল বিস্তারিত

    ১২ মার্চ ভারতে লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন। রেডমি নোট ৮ স্মার্টফোনের মতই ভারতে প্রযুক্তির বাজারে রেডমি নোট ৯ প্রো বেশ প্রভাব ফেলবে বলেই আশা রাখতে সংস্থা।