হাউডি মোদীর মঞ্চে এক অন্যরূপে ধরা দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাষ্ট্রনেতার আবরণ ছেড়ে একেবারে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হতে দেখা গেল তাঁদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা রীতিমতো মন কেড়ে নিয়েছে সকল নেটিজেনদের। 

ভিডিওটি প্রকাশ করা হয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের তরফে। রবিবার মার্কিন যুক্তরাষ্ট্রের হিউস্টনে অনুষ্ঠিত হাউডি মোদী অনুষ্ঠানে মুল মঞ্চের পিছনের একটি দৃশ্য ধরা পড়েছে ওই ভিডিওতে যেখানে দেখা গিয়েছে, এ কঝাঁক কচিকাচারা ঐতিহ্যবাহী পোশাক পরে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে রয়েছে। সেখান দিয়েই একসঙ্গে হেঁটে আসছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেখানেই দাঁড়িয়ে ছিল এক খুদে। দুই রাষ্ট্রনেতাকে একসঙ্গে পেয়ে সেলফি তোলার লোভটি সামলাতে পারেনি সে। ফোন বের করে ট্রাম্প এবং মোদীর সঙ্গে সেলফি তোলে সেই খুদে। ট্রাম্পকে দেখা যায় নরেন্দ্র মোদীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে হাসি মুখে পোজ দিতে। এরপরই সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। 

 

আরও পড়ুন- ফের ঊর্ধ্বমুখী পেট্রলের দাম, সোমবার নয়া দিল্লিতে এক ধাক্কায় বেড়ে হল ৭৩.৯১ টাকা

আরও পড়ুন- 'হাউডি মোদী' অনুষ্ঠানে কবিতা পাঠে প্রধানমন্ত্রী, জিতে নিলেন কয়েক হাজার হৃদয়

আরও পড়ুন- হিউস্টনে প্রধানমন্ত্রী, এক ঝাঁক অনাবাসী ভারতীয় উষ্ণ অভ্যর্থনা জানালেন মোদীকে

আরও পড়ুন- দেউলিয়া ১৭৮ বছরের পুরনো ট্রাভেল এজেন্সি থমাস কুক, চাকরিহারা ২১,০০ কর্মচারী, বিশ্বজুড়ে আটকে ৬ লক্ষ পর্যটক

দুই রাষ্ট্রনেতার মধ্যেকার সম্পর্কের রসায়নও ছিল কার্যত স্পষ্ট। এরপরই শুরু হয় সেই বর্ণাঢ্য অনুষ্ঠান হাউডি মোদী। যেখানে ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের সাংস্কৃতিক সম্প্রীতিই তুলে ধরা হয়েছিল বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে। প্রায় ৪০০ শিল্পী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিল। মূল  নুষ্ঠানের পূর্বে প্রায় ৯০ মিনিট ধরে ২৭টি দল নাচ-গান এবং মাল্টিমিডিয়া শো-এ অনুষ্ঠিত হয়েছিল, যার মাধ্যমে ভারত এবং মার্কিন সম্প্রদায়ের মধ্যেকার বৈচিত্রকে তুলে ধরা হয়েছিল।